বাংলা নিউজ > ছবিঘর > HF 100: ৫০ হাজার টাকার মধ্যে নতুন মোটরসাইকেল আনল Hero!

HF 100: ৫০ হাজার টাকার মধ্যে নতুন মোটরসাইকেল আনল Hero!

HF 100-এর সঙ্গে Hero-র অপর বাজেট কমিউটার HF Deluxe... more

শুক্রবার নতুন মোটরসাইকেল HF 100 লঞ্চ করল Hero মোটরকর্প। এটিই সংস্থার সবচেয়ে কম দামের মোটরসাইকেল। ছবি : হিরো মোটরকর্প (Hero Motorcorp)
1/6শুক্রবার নতুন মোটরসাইকেল HF 100 লঞ্চ করল Hero মোটরকর্প। এটিই সংস্থার সবচেয়ে কম দামের মোটরসাইকেল। ছবি : হিরো মোটরকর্প (Hero Motorcorp)
HF 100-এর সঙ্গে Hero-র অপর বাজেট কমিউটার HF Deluxe-এর মিল রয়েছে। তবে, কিছু বিষয় পরিবর্তন করার ফলে HF Deluxe-এর থেকেও আরও সস্তায় বাইকটির দাম সেট করতে পেরেছে সংস্থা। ছবি : হিরো মোটরকর্প ( Hero Motorcorp)
2/6HF 100-এর সঙ্গে Hero-র অপর বাজেট কমিউটার HF Deluxe-এর মিল রয়েছে। তবে, কিছু বিষয় পরিবর্তন করার ফলে HF Deluxe-এর থেকেও আরও সস্তায় বাইকটির দাম সেট করতে পেরেছে সংস্থা। ছবি : হিরো মোটরকর্প ( Hero Motorcorp)
Hero HF 100-এর দাম ৪৯,৪০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। যা কিনা HF Deluxe-এর বেস ভেরিয়েন্টের থেকে প্রায় ১,৩০০ টাকা কম। HF Deluxe-এর দাম শুরু হচ্ছে ৫০,৭০০ টাকা থেকে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
3/6Hero HF 100-এর দাম ৪৯,৪০০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। যা কিনা HF Deluxe-এর বেস ভেরিয়েন্টের থেকে প্রায় ১,৩০০ টাকা কম। HF Deluxe-এর দাম শুরু হচ্ছে ৫০,৭০০ টাকা থেকে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
HF Deluxe-র কিছু ফিচার্স কমিয়েই Hero HF 100-এর দাম কমানো হয়েছে। উদাহরণস্বরূপ, Hero HF 100-এর একজস্ট ও ক্র্যাশ গার্ডে কালো রঙের ফিনিশ আছে। HF Deluxe-র ক্ষেত্রে এই দুটিতে ক্রোম ফিনিশ। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
4/6HF Deluxe-র কিছু ফিচার্স কমিয়েই Hero HF 100-এর দাম কমানো হয়েছে। উদাহরণস্বরূপ, Hero HF 100-এর একজস্ট ও ক্র্যাশ গার্ডে কালো রঙের ফিনিশ আছে। HF Deluxe-র ক্ষেত্রে এই দুটিতে ক্রোম ফিনিশ। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
যদিও এই দামেও অ্যালয় হুইল ও টিউবলেস টায়ার দিচ্ছে হিরো। ফলে, সবচেয়ে সস্তার কমিউটারের খোঁজ করলে এটি ভাল অপশন। ১০০ সিসি হওয়াও জ্বালানি খরচও নামমাত্র হবে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
5/6যদিও এই দামেও অ্যালয় হুইল ও টিউবলেস টায়ার দিচ্ছে হিরো। ফলে, সবচেয়ে সস্তার কমিউটারের খোঁজ করলে এটি ভাল অপশন। ১০০ সিসি হওয়াও জ্বালানি খরচও নামমাত্র হবে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
বাইকটিকে থাকছে ৯৭.২ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন(8.36PS, 8.05Nm) । HF Deluxe-এও এই একই ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
6/6বাইকটিকে থাকছে ৯৭.২ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন(8.36PS, 8.05Nm) । HF Deluxe-এও এই একই ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ছবি : হিরো মোটরকর্প  (Hero Motorcorp)
অন্য গ্যালারিগুলি