বাংলা নিউজ > ছবিঘর > IND vs AUS, 1st T20I: শেষ বলে লম্বা ছক্কা হাঁকালেন রিঙ্কু, অথচ স্কোরবোর্ডে যোগ হল না সেই রান, এটা কোন নিয়মের জন্য হল?

IND vs AUS, 1st T20I: শেষ বলে লম্বা ছক্কা হাঁকালেন রিঙ্কু, অথচ স্কোরবোর্ডে যোগ হল না সেই রান, এটা কোন নিয়মের জন্য হল?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টির শেষ ওভারে ছিল টানটান উত্তেজনা। একেবারে রোমহর্ষক পরিস্থিতি। জিততে শেষ বলে ১ রান দরকার ছিল ভারতের। ব্যাট করছিলেন রিঙ্কু সিংহ। অ্যাবটকে লং অনের উপর দিয়ে ছক্কা মারেন রিঙ্কু। তা-ও কোনও রান পেলেন না কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার। কেন জানেন?

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.