বাংলা নিউজ > ছবিঘর > Indian Idol 12: পবনদীপ, অরুণিতা, দানিশদের একসঙ্গে ‘হ্যাং আউট’, রইল ছবি

Indian Idol 12: পবনদীপ, অরুণিতা, দানিশদের একসঙ্গে ‘হ্যাং আউট’, রইল ছবি

  • নিজেদের প্র্যাকটিস সেকশনের থেকে সময় বের করে, একসঙ্গে বেড়াতে গেলেন ইন্ডিয়ান আইডল ১২-এর প্রতিযোগিরা। দেখুন ছবি-
জনপ্রিয় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। ইতিমধ্যে প্রতিযোগিরা তাঁদের প্রতিভার মাধ্যমে প্রমাণ করে দিয়েছে, তাঁরা সেরার তালিকায় যোগ্য। নিজেদের প্র্যাকটিস সেকশনের থেকে সময় বের করে প্রতিযোগিদের টিমকে দেখা গেল ঘুরতে যেতে একসঙ্গে। (ছবি ইনস্টাগ্রাম)
1/6জনপ্রিয় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। ইতিমধ্যে প্রতিযোগিরা তাঁদের প্রতিভার মাধ্যমে প্রমাণ করে দিয়েছে, তাঁরা সেরার তালিকায় যোগ্য। নিজেদের প্র্যাকটিস সেকশনের থেকে সময় বের করে প্রতিযোগিদের টিমকে দেখা গেল ঘুরতে যেতে একসঙ্গে। (ছবি ইনস্টাগ্রাম)
প্রতিযোগি পবনদীপ রঞ্জন, সন্মুখপ্রিয়া, দানিশ মহম্মদ, অরুনিতা কাঞ্জিলাল, সাইলি কামলি, আশীষ কুলকারনি এবং নীহার তৌরকে একসঙ্গে বেড়াতে যেতে দেখা যায়।
2/6প্রতিযোগি পবনদীপ রঞ্জন, সন্মুখপ্রিয়া, দানিশ মহম্মদ, অরুনিতা কাঞ্জিলাল, সাইলি কামলি, আশীষ কুলকারনি এবং নীহার তৌরকে একসঙ্গে বেড়াতে যেতে দেখা যায়।
বেড়াতে গিয়ে একাধিক গ্রুপ সেলফিও তুলেছেন তাঁরা। 
3/6বেড়াতে গিয়ে একাধিক গ্রুপ সেলফিও তুলেছেন তাঁরা। 
ইন্ডিয়ান আইডল ১২ প্রতিযোগীদের মজাদার আউটিং-এর ছবি।
4/6ইন্ডিয়ান আইডল ১২ প্রতিযোগীদের মজাদার আউটিং-এর ছবি।
আসন্ন পারফরম্যান্সের রিহার্সাল সেশন, শোয়ের শুটিং ছাড়াও তাঁরা ফাঁকে সময় বের করে কিছু সময়ের জন্য একসঙ্গে হ্যাংআউট করেন।
5/6আসন্ন পারফরম্যান্সের রিহার্সাল সেশন, শোয়ের শুটিং ছাড়াও তাঁরা ফাঁকে সময় বের করে কিছু সময়ের জন্য একসঙ্গে হ্যাংআউট করেন।
সাইলি কামলির সঙ্গে পবনদীপের সেলফি।
6/6সাইলি কামলির সঙ্গে পবনদীপের সেলফি।
অন্য গ্যালারিগুলি