বাড়ি > ছবিঘর > IPL 2020: আইপিএল শুরু হতে ঢের দেরি, এখনই ধোনির জন্য মন খারাপ জিভার

IPL 2020: আইপিএল শুরু হতে ঢের দেরি, এখনই ধোনির জন্য মন খারাপ জিভার

  • সবে মাত্র কয়েক দিন হয়েছে আইপিএলের প্রস্তুতির জন্য রাঁচি ছেড়ে চেন্নাইয়ে পা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ইতিমধ্যেই মেয়ে জিভার মন কেমন করা বার্তা পেলেন মাহি। আইপিএল এখনও শুরুই হয়নি। পরিবারকে ছাড়াই শেষ পর্যন্ত আমিরশাহিতে থাকতে হলে সন্দেহ নেই ধোনির পক্ষে সময়টা কঠিন হতে চলেছে।
করোনা মহামারির জন্য এবার ক্রিকেটারদের এবং ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত সকলের স্বাস্থ্য নিয়ে বাড়তি সতর্ক আইপিএল দলগুলি।
1/9করোনা মহামারির জন্য এবার ক্রিকেটারদের এবং ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত সকলের স্বাস্থ্য নিয়ে বাড়তি সতর্ক আইপিএল দলগুলি।
ভাইরাস সংক্রমণের আশঙ্কার কথা মাথায় রেখে বিসিসিআই স্পষ্ট একটা নির্দেশিকা তৈরি করেছে দলগুলির জন্য। একাধিক বিধি-নিষেধ আরোপ করা হলেও ক্রিকেটারদের পরিবারকে আমিরশাহি নিয়ে যাওয়ায় প্রতিবন্ধকতা জারি করেনি ভারতীয় বোর্ড। 
2/9ভাইরাস সংক্রমণের আশঙ্কার কথা মাথায় রেখে বিসিসিআই স্পষ্ট একটা নির্দেশিকা তৈরি করেছে দলগুলির জন্য। একাধিক বিধি-নিষেধ আরোপ করা হলেও ক্রিকেটারদের পরিবারকে আমিরশাহি নিয়ে যাওয়ায় প্রতিবন্ধকতা জারি করেনি ভারতীয় বোর্ড। 
চেন্নাই সুপার কিংস অবশ্য স্থির করেছে যে, আইপিএলের শুরুর দিকে ক্রিকেটারদের পরিবারকে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়া হবে না।
3/9চেন্নাই সুপার কিংস অবশ্য স্থির করেছে যে, আইপিএলের শুরুর দিকে ক্রিকেটারদের পরিবারকে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়া হবে না।
সেই মতো ধোনিরা চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দিয়েছেন স্ত্রী-সন্তানদের ছাড়াই।
4/9সেই মতো ধোনিরা চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দিয়েছেন স্ত্রী-সন্তানদের ছাড়াই।
ধোনি রাঁচি ছেড়ে চেন্নাইয়ে পৌঁছেছেন ১৪ অগস্ট। অর্থাৎ, মাত্র কয়েকদিন হয়েছে পরিবারের কাছ থেকে দূরে রয়েছেন মাহি।
5/9ধোনি রাঁচি ছেড়ে চেন্নাইয়ে পৌঁছেছেন ১৪ অগস্ট। অর্থাৎ, মাত্র কয়েকদিন হয়েছে পরিবারের কাছ থেকে দূরে রয়েছেন মাহি।
ইতিমধ্যেই ধোনির অভাব টের পেতে শুরু করেছে মেয়ে জিভা। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে জিভা একটি ট্রলি ব্যাগের মধ্যে ঢুকে বসে রয়েছে। পাশে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। সঙ্গে মন কেমন করা বার্তা, 'তোমাকে মিস করছি আর বাইক চড়াও।'
6/9ইতিমধ্যেই ধোনির অভাব টের পেতে শুরু করেছে মেয়ে জিভা। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে জিভা একটি ট্রলি ব্যাগের মধ্যে ঢুকে বসে রয়েছে। পাশে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। সঙ্গে মন কেমন করা বার্তা, 'তোমাকে মিস করছি আর বাইক চড়াও।'
আসলে দীর্ঘ লকডাউন পর্বে রাঁচির ফার্মহাউসে পরিবারের সঙ্গে অখণ্ড অবসর কাটিয়েছেন ধোনি। মেয়ের সঙ্গে খেলা করেছেন। বাইকে চড়েছেন। ধোনি না থাকায় সেটাই মিস করছে জিভা।
7/9আসলে দীর্ঘ লকডাউন পর্বে রাঁচির ফার্মহাউসে পরিবারের সঙ্গে অখণ্ড অবসর কাটিয়েছেন ধোনি। মেয়ের সঙ্গে খেলা করেছেন। বাইকে চড়েছেন। ধোনি না থাকায় সেটাই মিস করছে জিভা।
এর আগে আইপিএলে আগাগোড়া সাক্ষী ও জিভাকে দেখা যেত ধোনির সঙ্গে। বিশেষ করে চেন্নাই শিবিরে অবাধ বিচরণ চোখে পড়ত জিভার।
8/9এর আগে আইপিএলে আগাগোড়া সাক্ষী ও জিভাকে দেখা যেত ধোনির সঙ্গে। বিশেষ করে চেন্নাই শিবিরে অবাধ বিচরণ চোখে পড়ত জিভার।
এবার আইপিএলে পরিবারের সঙ্গে ক্রিকেটারদের সময় কাটানের পরিচিত ছবি দেখতে পাওয়া মুশকিল।
9/9এবার আইপিএলে পরিবারের সঙ্গে ক্রিকেটারদের সময় কাটানের পরিচিত ছবি দেখতে পাওয়া মুশকিল।
অন্য গ্যালারিগুলি