বাংলা নিউজ > ছবিঘর > হুবহু সুহানা খানের মতো দেখতে! এই ব্লগারকে দেখলে আপনিও চমকে উঠবেন

হুবহু সুহানা খানের মতো দেখতে! এই ব্লগারকে দেখলে আপনিও চমকে উঠবেন

  • এই ব্লগারকে দেখে নেটিজেনরা বিভ্রান্ত! হুবহু শাহরুখ কন্যার মতো দেখতে ইশা জৈন নামে এই ব্লগারকে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই ব্লগার..
শাহরুখ থেকে ঐশ্বর্য বহু বলিউড তারকার চেহারার হামশাকাল খুঁজে পাওয়া গেছে। তাঁদের মতো দেখতে মানুষের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন এই তালিকায় যোগ হয়েছে সুহানা খানের নামও। সুহানার মতো দেখতে একটি মেয়ের ছবি ভাইরাল হয়েছে। (ছবি ইনস্টাগ্রাম suhanakhan2, ishajainv)
1/9শাহরুখ থেকে ঐশ্বর্য বহু বলিউড তারকার চেহারার হামশাকাল খুঁজে পাওয়া গেছে। তাঁদের মতো দেখতে মানুষের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন এই তালিকায় যোগ হয়েছে সুহানা খানের নামও। সুহানার মতো দেখতে একটি মেয়ের ছবি ভাইরাল হয়েছে। (ছবি ইনস্টাগ্রাম suhanakhan2, ishajainv)
শাহরুখ কন্যা সুহানা এখনও বলিউডে পা রাখেননি। এই স্টার কিডের জনপ্রিয়তা কোন ফিল্ম স্টারের থেকে কম নয়। এমন অবস্থায় যখন এই ছবিগুলো ভাইরাল হয়েছে।
2/9শাহরুখ কন্যা সুহানা এখনও বলিউডে পা রাখেননি। এই স্টার কিডের জনপ্রিয়তা কোন ফিল্ম স্টারের থেকে কম নয়। এমন অবস্থায় যখন এই ছবিগুলো ভাইরাল হয়েছে।
সুহানার মতো দেখতে এই মেয়েটির নাম ইশা জৈন। সোশ্যাল মিডিয়ায় ইশা বেশ জনপ্রিয়। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
3/9সুহানার মতো দেখতে এই মেয়েটির নাম ইশা জৈন। সোশ্যাল মিডিয়ায় ইশা বেশ জনপ্রিয়। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
ইশা একজন ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
4/9ইশা একজন ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
ইশা সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তাকে তার ১৯ তম জন্মদিন উদযাপন করতে দেখা গেছে। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
5/9ইশা সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তাকে তার ১৯ তম জন্মদিন উদযাপন করতে দেখা গেছে। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
তাঁর জন্মদিনের সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। ভিডিয়ো দেখার পর ভক্তরা তাঁকে সুহানা খানের সঙ্গে তুলনা করতে শুরু করেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
6/9তাঁর জন্মদিনের সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। ভিডিয়ো দেখার পর ভক্তরা তাঁকে সুহানা খানের সঙ্গে তুলনা করতে শুরু করেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
একজন নেটিজেন লিখেছেন- 'আপনি দেখতে হুবহু সুহানা খানের মতো।' আরেকজন জিজ্ঞেস করলেন- 'কেউ কি আপনাকে কখনো বলেছে যে আপনি সুহানার মতো দেখতে?' (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
7/9একজন নেটিজেন লিখেছেন- 'আপনি দেখতে হুবহু সুহানা খানের মতো।' আরেকজন জিজ্ঞেস করলেন- 'কেউ কি আপনাকে কখনো বলেছে যে আপনি সুহানার মতো দেখতে?' (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
কোনও কোনও নেটিজেনের মন্তব্যে- 'আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে।' (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
8/9কোনও কোনও নেটিজেনের মন্তব্যে- 'আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে।' (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
অনেক নেটনাগরিক ইশার ছবি ও ভিডিয়োতে মন্তব্য করার সময় সুহানা খান এবং শাহরুখ খানকে ট্যাগ করেছেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
9/9অনেক নেটনাগরিক ইশার ছবি ও ভিডিয়োতে মন্তব্য করার সময় সুহানা খান এবং শাহরুখ খানকে ট্যাগ করেছেন। (ছবি: ইনস্টাগ্রাম/ishajainv)
অন্য গ্যালারিগুলি