বাংলা নিউজ > ছবিঘর > মাধুরীর 'প্রেম গ্রন্থ'এর খুদে মেয়েটিকে মনে আছে! বড় হয়ে সে কেমন দেখতে হয়েছে?

মাধুরীর 'প্রেম গ্রন্থ'এর খুদে মেয়েটিকে মনে আছে! বড় হয়ে সে কেমন দেখতে হয়েছে?

  • চলতি সপ্তাহে মুক্তির ২৫ বছরে পা দিল মাধুরীর 'প্রেম গ্রন্থ'। স্মৃতিচারণা ঘটিয়ে সামাজিক মাধ্যমে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি।
অভিনেত্রী সালোনি চোপড়া। 'MTV Girls On Top' শো-থেকে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু জানেন কী সালোনি মাধুরির সঙ্গে ২৫ বছর আগে একটি ছবিতে কাজ করেছিলেন। (ছবি ইনস্টাগ্রাম)
1/6অভিনেত্রী সালোনি চোপড়া। 'MTV Girls On Top' শো-থেকে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু জানেন কী সালোনি মাধুরির সঙ্গে ২৫ বছর আগে একটি ছবিতে কাজ করেছিলেন। (ছবি ইনস্টাগ্রাম)
মাধুরীরর ‘প্রেম গ্রন্থ’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় ছিলেন সালোনি। ছবির বর্ষপূর্তিতে অভিনেত্রী মাধুরী দীক্ষিত সামাজিক মাধ্যমে ২৫ বছর আগের শ্যুটিংয়ের সময়কার ছবি শেয়ার করেছেন। 
2/6মাধুরীরর ‘প্রেম গ্রন্থ’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় ছিলেন সালোনি। ছবির বর্ষপূর্তিতে অভিনেত্রী মাধুরী দীক্ষিত সামাজিক মাধ্যমে ২৫ বছর আগের শ্যুটিংয়ের সময়কার ছবি শেয়ার করেছেন। 
মাধুরীর সঙ্গে সেই ছবি সামাজিক মাধ্যমে রি-শেয়ার করে সালোনি জানিয়েছেন, এখনো তাঁর ডাকনাম টিনা ভাল নাম সালোনি। বাড়ি এখনো সবাই তাঁরে টিনা বলে ডাকে। 
3/6মাধুরীর সঙ্গে সেই ছবি সামাজিক মাধ্যমে রি-শেয়ার করে সালোনি জানিয়েছেন, এখনো তাঁর ডাকনাম টিনা ভাল নাম সালোনি। বাড়ি এখনো সবাই তাঁরে টিনা বলে ডাকে। 
তিনি ক্যাপশনে আরো জানিয়েছেন, তিনি কখনো ভাবতেই পারেননি লোকে তাঁকে টিনা এবং সালোনি দুই নামে চিনবে। তখন সেটে যখনই নতুন কারো সঙ্গে তাঁর দেখা হয় নিজেকে টিনা বা সালোনি দুই নামেই পরিচয় দিতেন তিনি। এই নিয়ে মাধুরীর সঙ্গে তাঁর নানা খুনসুটিও হত সেটে।
4/6তিনি ক্যাপশনে আরো জানিয়েছেন, তিনি কখনো ভাবতেই পারেননি লোকে তাঁকে টিনা এবং সালোনি দুই নামে চিনবে। তখন সেটে যখনই নতুন কারো সঙ্গে তাঁর দেখা হয় নিজেকে টিনা বা সালোনি দুই নামেই পরিচয় দিতেন তিনি। এই নিয়ে মাধুরীর সঙ্গে তাঁর নানা খুনসুটিও হত সেটে।
‘প্রেম গ্রন্থ’ ছবির সেই পুচকে মেয়েটি এখন অনেক বড় হয়ে গেছে।
5/6‘প্রেম গ্রন্থ’ ছবির সেই পুচকে মেয়েটি এখন অনেক বড় হয়ে গেছে।
সামাজিক মাধ্যমেও এখন দারুণ জনপ্রিয় সে।
6/6সামাজিক মাধ্যমেও এখন দারুণ জনপ্রিয় সে।
অন্য গ্যালারিগুলি