বাংলা নিউজ > ছবিঘর > Nusrat Jahan: ফটোশ্যুটের ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত, সন্তানের পিতৃপরিচয় নিয়ে বাঁকা মন্তব্য

Nusrat Jahan: ফটোশ্যুটের ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত, সন্তানের পিতৃপরিচয় নিয়ে বাঁকা মন্তব্য

সন্তানের পিতৃপরিচয় নিয়ে নেটিজেনদের প্রশ্ন নুসরতকে,... more

শুক্রবার রাতে একের পর এক গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি শেয়ার করলেন নুসরত জাহান। পরনে সাদা-আকাশি স্ট্রাইপ দেওয়া পোশাক, কানে ঝুলতে গোলাকৃতি দুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক আর ঢেউ খেলানো চুলে মোহময়ী নতুন মা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6শুক্রবার রাতে একের পর এক গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি শেয়ার করলেন নুসরত জাহান। পরনে সাদা-আকাশি স্ট্রাইপ দেওয়া পোশাক, কানে ঝুলতে গোলাকৃতি দুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক আর ঢেউ খেলানো চুলে মোহময়ী নতুন মা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছবিগুলি অবশ্য দিন কয়েক আগেকার। ঈশানের জন্মের আগেই এই ফটোশ্যুট সেরেছিলেন নুসরত। প্রতিটি ছবিতে রয়েছে অর্থপূর্ণ ক্যাপশনও। কোনওটায় লিখলেন, ‘সোনায় মোড়া হৃদয় আর রহস্যময় কল্পনানুভূতিতে জড়ানো আত্মা’। আবার কোনওটায় জুড়ে দিলেন ‘সৌন্দর্যের চেয়ে বেশি প্রিয় ব্যক্তিত্ব'। 
2/6ছবিগুলি অবশ্য দিন কয়েক আগেকার। ঈশানের জন্মের আগেই এই ফটোশ্যুট সেরেছিলেন নুসরত। প্রতিটি ছবিতে রয়েছে অর্থপূর্ণ ক্যাপশনও। কোনওটায় লিখলেন, ‘সোনায় মোড়া হৃদয় আর রহস্যময় কল্পনানুভূতিতে জড়ানো আত্মা’। আবার কোনওটায় জুড়ে দিলেন ‘সৌন্দর্যের চেয়ে বেশি প্রিয় ব্যক্তিত্ব'। 
তবে ফটোশ্যুটের ছবি পোস্ট করতেই এক এক করে ধেয়ে এল কটাক্ষ। প্রত্যেক ছবিতেই নুসরতকে প্রশ্ন, 'সন্তানের বাবা যে যশ সেটা অফিসিয়্যালি কবে ঘোষণা করছেন?', কেউ আবার নুসরতের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও তোলেন।
3/6তবে ফটোশ্যুটের ছবি পোস্ট করতেই এক এক করে ধেয়ে এল কটাক্ষ। প্রত্যেক ছবিতেই নুসরতকে প্রশ্ন, 'সন্তানের বাবা যে যশ সেটা অফিসিয়্যালি কবে ঘোষণা করছেন?', কেউ আবার নুসরতের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও তোলেন।
একজন নেটিজেন সরাসরি লিখে বসেন, ‘ব্যাভিচারকে অন্যায় না বলে সাহসিকতা বলে মেনে নিতে পারলেই সবাই শিক্ষিত সমাজের শিক্ষিত মানুষ’। কেউ কেউ সাংসদ নুসরতকে তাঁর এলাকার দুরাবস্থার কথা মনে করিয়ে দেন। 
4/6একজন নেটিজেন সরাসরি লিখে বসেন, ‘ব্যাভিচারকে অন্যায় না বলে সাহসিকতা বলে মেনে নিতে পারলেই সবাই শিক্ষিত সমাজের শিক্ষিত মানুষ’। কেউ কেউ সাংসদ নুসরতকে তাঁর এলাকার দুরাবস্থার কথা মনে করিয়ে দেন। 
দুদিন আগেই ‘ড্যাডি’র হাতে লেন্সবন্দি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছিলেন নুসরত জাহান। বুঝিয়েছিলেন খুব শীঘ্রই হয়ত সন্তানের পিতৃপরিচয় সামনে আনবেন তিনি। শুক্রবার আরও একধাপ এগিয়ে গেলেন নুসরত জাহান। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফ্যান পেজের তৈরি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। যশ-নুসরতের নানান মিষ্টি ফ্রেমবন্দি মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি সেই ভিডিয়ো, সেখানে সন্তানের জন্মের জন্য যশরতকে শুভেচ্ছা জানানো হয়েছে। 
5/6দুদিন আগেই ‘ড্যাডি’র হাতে লেন্সবন্দি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছিলেন নুসরত জাহান। বুঝিয়েছিলেন খুব শীঘ্রই হয়ত সন্তানের পিতৃপরিচয় সামনে আনবেন তিনি। শুক্রবার আরও একধাপ এগিয়ে গেলেন নুসরত জাহান। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফ্যান পেজের তৈরি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। যশ-নুসরতের নানান মিষ্টি ফ্রেমবন্দি মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি সেই ভিডিয়ো, সেখানে সন্তানের জন্মের জন্য যশরতকে শুভেচ্ছা জানানো হয়েছে। 
তাঁর সন্তানের পিতা কে, সেই নিয়ে নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই! বহু কটূক্তির মুখেও পড়তে হয়েছে নুসরতকে। তবে ট্রোলারদের পালটা জবাব দেননি নুসরত। সন্তানের বাবার নাম না জানালেও যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6তাঁর সন্তানের পিতা কে, সেই নিয়ে নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই! বহু কটূক্তির মুখেও পড়তে হয়েছে নুসরতকে। তবে ট্রোলারদের পালটা জবাব দেননি নুসরত। সন্তানের বাবার নাম না জানালেও যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি