বাংলা নিউজ > ছবিঘর > Nora Fatehi: ‘করোনায় সবচেয়ে গরীব এরা হয়েছে’! ব্রালেট থেকে উঁকি দিচ্ছে বুকের খাঁজ, চটল নেটপাড়া

Nora Fatehi: ‘করোনায় সবচেয়ে গরীব এরা হয়েছে’! ব্রালেট থেকে উঁকি দিচ্ছে বুকের খাঁজ, চটল নেটপাড়া

  • নোরা ফতেহির খোলামেলা পোশাক নিয়ে চলছে জোর সমালোচনা।
বিখ্যাত ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে ফোটোশ্যুট করেছেন নোরা ফতেহি। আর যা দেখে মাথা ভোঁ ভোঁ করছে সকলের। এটা কোনও পোশাক হয়েছে, রেগে আগুন কেউ কেউ। 
1/5বিখ্যাত ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে ফোটোশ্যুট করেছেন নোরা ফতেহি। আর যা দেখে মাথা ভোঁ ভোঁ করছে সকলের। এটা কোনও পোশাক হয়েছে, রেগে আগুন কেউ কেউ। 
লাস্যময়ী নোরার অনুরাগীর সংখ্যা কম নয়। অভিনেত্রী, ডান্সার, মডেলের চাবুক ফিগারে কাত হয় আট থেকে আশি। ডিপনেক শিমারি ব্রালেট, জ্যাকেট, ও হিরের গয়নায় নোরার ছবি এখন টক অফ দ্য টাউন। 
2/5লাস্যময়ী নোরার অনুরাগীর সংখ্যা কম নয়। অভিনেত্রী, ডান্সার, মডেলের চাবুক ফিগারে কাত হয় আট থেকে আশি। ডিপনেক শিমারি ব্রালেট, জ্যাকেট, ও হিরের গয়নায় নোরার ছবি এখন টক অফ দ্য টাউন। 
তবে, নোরার খোলামেলা পোশাক নিয়ে সমালোচনায় মেতেছেন কিছু নীতি পুলিশ। কটাক্ষ করে বলা হয়েছে, ‘করোনা যাওয়ার পর থেকে তারকারা আরও গরীব হয়েছেন।’দাবি করা হয়েছে, লাইমলাইটে থাকতেই এরকম শরীর দেখানো পোশাক তাঁরা বেছে নেন। 
3/5তবে, নোরার খোলামেলা পোশাক নিয়ে সমালোচনায় মেতেছেন কিছু নীতি পুলিশ। কটাক্ষ করে বলা হয়েছে, ‘করোনা যাওয়ার পর থেকে তারকারা আরও গরীব হয়েছেন।’দাবি করা হয়েছে, লাইমলাইটে থাকতেই এরকম শরীর দেখানো পোশাক তাঁরা বেছে নেন। 
যদিও ছেড়ে কথা বলতে রাজি নন নোরার অনুরাগীরা। নেটপাড়াতেই লেগে গিয়েছে ধুন্ধুমার কাণ্ড! তাঁদের দাবি, এরকম খোলামেলা পোশাক পরতেও সাহস লাগে। এরকম ফিগার তৈরি করতে কষ্ট করতে হয়। তাই যাঁরা ফেক প্রোফাইল ব্যবহার করে সমালোচনা করছেন, তাঁদের উটিত নিজেদের মুখ বন্ধ রাখা। 
4/5যদিও ছেড়ে কথা বলতে রাজি নন নোরার অনুরাগীরা। নেটপাড়াতেই লেগে গিয়েছে ধুন্ধুমার কাণ্ড! তাঁদের দাবি, এরকম খোলামেলা পোশাক পরতেও সাহস লাগে। এরকম ফিগার তৈরি করতে কষ্ট করতে হয়। তাই যাঁরা ফেক প্রোফাইল ব্যবহার করে সমালোচনা করছেন, তাঁদের উটিত নিজেদের মুখ বন্ধ রাখা। 
নোরা ফাতেহি-র এই ফোটোশ্যুট নিয়ে আপনাদের কি মত? কেমন লাগছে টিনসেল টাউনের নতুন সেনসেশন নোরাকে?
5/5নোরা ফাতেহি-র এই ফোটোশ্যুট নিয়ে আপনাদের কি মত? কেমন লাগছে টিনসেল টাউনের নতুন সেনসেশন নোরাকে?
অন্য গ্যালারিগুলি