বাংলা নিউজ > ছবিঘর > Nuh Violence Explained: ৭৯% মুসলিমের বাস, হিংসা প্রবণ হলেও নুহ জেলায় গত ৫ বছরে সাম্প্রদায়িক দাঙ্গা ০! এখন কেন এই কাণ্ড?

Nuh Violence Explained: ৭৯% মুসলিমের বাস, হিংসা প্রবণ হলেও নুহ জেলায় গত ৫ বছরে সাম্প্রদায়িক দাঙ্গা ০! এখন কেন এই কাণ্ড?

হরিয়ানার নুহ জেলা থেকে গত পরশু থেকে হিংসা ছড়িয়ে পড়েছে হরিয়ানার বিভিন্ন জায়গায়। এর জেরে দাঙ্গা হয়েছে গুরুগ্রামেও। মৃতের সংখ্যা ধীরে ধীরে বাড়ছে। তবে বিগত পাঁচ বছরে এই প্রথম দাঙ্গা হল এই হিংসা প্রবণ জেলায়। জাতীয় রাজধানী অঞ্চলে সবচেয়ে বেশি অপরাধ হয় এখানে। তবে দাঙ্গা খুব কম।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

মাদকাসক্তির থেকে কাঞ্চনকে বের করেন শ্রীময়ীই!বিয়ের আগে বললেন ‘উত্তেজনায় ফুটছি’ অসমে বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা হল, তালিকায় আছেন সর্বানন্দ, আর কারা রয়েছেন? লোকসভায় এবার বিজেপির ঘাটালের প্রার্থী হিরণ,ভোটের ময়দানে লড়াই জমবে দেবের সঙ্গে বাউন্ডুলে ঘুড়ি ভালোবাসায় বাঁধা পড়ল অবশেষে, বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, লিস্টে ২৮ জন মহিলা ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.