বাংলা নিউজ > ছবিঘর > লন্ডনে একসঙ্গে সময় কাটাচ্ছেন নুসরত-মিমি, শ্যুটিংয়ের ফাঁকে আড্ডা দুই নায়িকার

লন্ডনে একসঙ্গে সময় কাটাচ্ছেন নুসরত-মিমি, শ্যুটিংয়ের ফাঁকে আড্ডা দুই নায়িকার

  • আপতত লন্ডনে স্বস্তিক সংকেতের শ্যুটিং সারছেন নুসরত, অন্যদিকে মিমি হাজির হয়েছেন বাজির শ্যুটিংয়ে। তবে কাজের ফাঁকেও দুই বান্ধবীর আড্ডা জারি রয়েছে। 
পুজোয় মুক্তি পেতে চলেছে নুসরত-মিমি জুটির 'এসওএস কলকাতা'। তবে তিলোত্তমা ছেড়ে এখন অনেক দূরে এই দুই তারকা সাংসদ। তাঁরা রয়েছেন টেমসের তীরে লন্ডন শহরে। আর বিদেশের মাটিতে এবার এক হল দুই মাথা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6পুজোয় মুক্তি পেতে চলেছে নুসরত-মিমি জুটির 'এসওএস কলকাতা'। তবে তিলোত্তমা ছেড়ে এখন অনেক দূরে এই দুই তারকা সাংসদ। তাঁরা রয়েছেন টেমসের তীরে লন্ডন শহরে। আর বিদেশের মাটিতে এবার এক হল দুই মাথা। (ছবি-ইনস্টাগ্রাম)
স্বস্তিক সংকেত ছবির শ্যুটিংয়ে গত মাসের শেষেই লন্ডন পারি দিয়েছিলেন নুসরত। আর সম্প্রতি বাজির শ্যুটিংয়ে রানির শহরে পা রেখেছেন মিমি। ব্যস্ত শেডিউল দুই নায়িকারই। তবে বোনুয়ার সঙ্গে কী কাজের ফাঁকে দেখা না করলে চলে? (ছবি-ইনস্টাগ্রাম)
2/6স্বস্তিক সংকেত ছবির শ্যুটিংয়ে গত মাসের শেষেই লন্ডন পারি দিয়েছিলেন নুসরত। আর সম্প্রতি বাজির শ্যুটিংয়ে রানির শহরে পা রেখেছেন মিমি। ব্যস্ত শেডিউল দুই নায়িকারই। তবে বোনুয়ার সঙ্গে কী কাজের ফাঁকে দেখা না করলে চলে? (ছবি-ইনস্টাগ্রাম)
দিন তিনেক আগে মিমি লন্ডনে পৌঁছানোর পর থেকেই দেখা করার সুযোগ খুঁজছিলেন এই দুই তারকা সাংসদ। অবশেষে রবিবার রাতে দেখা করার পর্ব সেরে নিলেন, চলল চুটিয়ে আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6দিন তিনেক আগে মিমি লন্ডনে পৌঁছানোর পর থেকেই দেখা করার সুযোগ খুঁজছিলেন এই দুই তারকা সাংসদ। অবশেষে রবিবার রাতে দেখা করার পর্ব সেরে নিলেন, চলল চুটিয়ে আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
লন্ডনে এখন ভীষণ ঠান্ডা, সেই ঠান্ডায় রীতিমতো কাবু মিমি। ফারের জ্যাকেট গায়ে চড়িয়েই তাই লেন্সবন্দী নায়িকা। দ্রুত গতিতে সারছেন বাজির শ্যুটিং। ছবিতে প্রথমবার জিতের বিপরীতে দেখা যাবে মিমিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6লন্ডনে এখন ভীষণ ঠান্ডা, সেই ঠান্ডায় রীতিমতো কাবু মিমি। ফারের জ্যাকেট গায়ে চড়িয়েই তাই লেন্সবন্দী নায়িকা। দ্রুত গতিতে সারছেন বাজির শ্যুটিং। ছবিতে প্রথমবার জিতের বিপরীতে দেখা যাবে মিমিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্যদিকে পরিচালক সায়ন্তন ঘোষালের স্বস্তিক সংকেতে গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন নুসরত। তিনিও লন্ডনের অলিতে-গলিতে একাধিক ছবি পোস্ট করেছেন শ্যুটিংয়ের ফাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6অন্যদিকে পরিচালক সায়ন্তন ঘোষালের স্বস্তিক সংকেতে গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন নুসরত। তিনিও লন্ডনের অলিতে-গলিতে একাধিক ছবি পোস্ট করেছেন শ্যুটিংয়ের ফাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্যুটিংয়ের ফাঁকে অল্প সময়ের জন্য দেখা সারলেও সময় বার করে বিগ বেন কিংবা লন্ডন ব্রিজের ধারেও একসঙ্গে নুসরত-মিমিকে দেখা গেলে অবাক হবেন না, সেখানে গেলে নিঃসন্দেহেই অনুরাগীদের সেই ঝলক থেকে বঞ্চিত করবেন না এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6শ্যুটিংয়ের ফাঁকে অল্প সময়ের জন্য দেখা সারলেও সময় বার করে বিগ বেন কিংবা লন্ডন ব্রিজের ধারেও একসঙ্গে নুসরত-মিমিকে দেখা গেলে অবাক হবেন না, সেখানে গেলে নিঃসন্দেহেই অনুরাগীদের সেই ঝলক থেকে বঞ্চিত করবেন না এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি