নতুন ভূমিকায়: এবার ব়্যাপার প্রিয়াঙ্কা সরকার!

  • নায়িকা এবার গায়িকা। এতদিন নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মন জিতেছেন প্রিয়াঙ্কা সরকার। এবার ব়্যাপ গাইলেন অভিনেত্রী। সান বাংলার নতুন শো সুপার বাঙালির জন্য এই ব়্যাপ সং রেকর্ড করেছেন প্রিয়াঙ্কা। শো সঞ্চালানার দায়িত্বে রয়েছেন তিনি।
এতদিন নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন প্রিয়াঙ্কা সরকার, এবার নতুন ভূমিকায় নায়িকা। গান গাইলেন প্রিয়াঙ্কা। তাও আবার ব়্যাপ সং।
1/5এতদিন নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন প্রিয়াঙ্কা সরকার, এবার নতুন ভূমিকায় নায়িকা। গান গাইলেন প্রিয়াঙ্কা। তাও আবার ব়্যাপ সং।
একটি বাংলা বিনোদনমূলক চ্যানেলে 'সুপার ফ্যামিলি' নামে একটি শো সঞ্চালনা করবেন প্রিয়াঙ্কা। সেই শোয়ের জন্যই গান গাইলেন অভিনেত্রী।
2/5একটি বাংলা বিনোদনমূলক চ্যানেলে 'সুপার ফ্যামিলি' নামে একটি শো সঞ্চালনা করবেন প্রিয়াঙ্কা। সেই শোয়ের জন্যই গান গাইলেন অভিনেত্রী।
এই শোয়ের মাধ্যমেই সঞ্চালক হিবাসেও ডেব্যিউ করছেন প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি সেই শোয়ের জন্যই প্রমোশ্যানাল মিউজিক ভিডিয়োর শ্যুটিং সারলেন অভিনেত্রী। যার ঝলক সামনে এসেছে ইতিমধ্যেই। মিউজিক ভিডিয়োয় রেড হট লুকে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে।
3/5এই শোয়ের মাধ্যমেই সঞ্চালক হিবাসেও ডেব্যিউ করছেন প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি সেই শোয়ের জন্যই প্রমোশ্যানাল মিউজিক ভিডিয়োর শ্যুটিং সারলেন অভিনেত্রী। যার ঝলক সামনে এসেছে ইতিমধ্যেই। মিউজিক ভিডিয়োয় রেড হট লুকে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে।
এই শোয়ের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ' প্রোজেক্টটা খুব আকর্ষনীয় ছিল,খুব স্টাইলিশভাবে গোটা জিনিসটা পরিকল্পনা করা হয়েছে এবং সেটাকে বাস্তবায়িত করা হয়েছে। ব়্যাপ করার অভিজ্ঞতাটাও দুর্দান্ত, একদম নতুন একটা বিষয়। আমি একা গোটা শোয়ের সঞ্চালনার দায়িত্বে এই বিষয়টা আমাকে খুব অনুপ্রাণিত করেছে, আমি আমার সেরাটা উজাড় করে দিয়েছি'।
4/5এই শোয়ের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, ' প্রোজেক্টটা খুব আকর্ষনীয় ছিল,খুব স্টাইলিশভাবে গোটা জিনিসটা পরিকল্পনা করা হয়েছে এবং সেটাকে বাস্তবায়িত করা হয়েছে। ব়্যাপ করার অভিজ্ঞতাটাও দুর্দান্ত, একদম নতুন একটা বিষয়। আমি একা গোটা শোয়ের সঞ্চালনার দায়িত্বে এই বিষয়টা আমাকে খুব অনুপ্রাণিত করেছে, আমি আমার সেরাটা উজাড় করে দিয়েছি'।
বক্স অফিসে প্রিয়াঙ্কার বর্ণপরিচয়, আপতত যশ দাশগুপ্তার বিপরীতে একটি রম-কমে দেখা মিলবে প্রিয়াঙ্কার। সুরিন্দর ফিল্মসের ব্যানারে এই ছবি পরিচালনা করছেন সুজিত মন্ডল। এখন ঠিক হয়নি ছবির নাম। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/5বক্স অফিসে প্রিয়াঙ্কার বর্ণপরিচয়, আপতত যশ দাশগুপ্তার বিপরীতে একটি রম-কমে দেখা মিলবে প্রিয়াঙ্কার। সুরিন্দর ফিল্মসের ব্যানারে এই ছবি পরিচালনা করছেন সুজিত মন্ডল। এখন ঠিক হয়নি ছবির নাম। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি