বাংলা নিউজ > ছবিঘর > ইউভানকে নিয়ে প্রথমবার শহর ছাড়লেন রাজ-শুভশ্রী, কোথায় বেড়ু বেড়ু করতে গেলেন?

ইউভানকে নিয়ে প্রথমবার শহর ছাড়লেন রাজ-শুভশ্রী, কোথায় বেড়ু বেড়ু করতে গেলেন?

  • করোনার জেরে বেবিমুনে যেতে পারেননি রাজ-শুভশ্রী। ছেলে একটু বড়ো হতেই ঘুরতে বেরিয়ে পড়লেন তারকা দম্পতি। 
করোনা আবহ, তার উপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে গত বছরের শুরু থেকেই গৃহবন্দি ছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর থেকেও ছেলেকে নিয়েই সারাক্ষণ ব্যস্ত নায়িকা। তবে এখন একটু বড় হয়েছে ছেলে। তাই চার মাসের ইউভানকে নিয়ে প্রথমবার শহর ছাড়লেন রাজশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5করোনা আবহ, তার উপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে গত বছরের শুরু থেকেই গৃহবন্দি ছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর থেকেও ছেলেকে নিয়েই সারাক্ষণ ব্যস্ত নায়িকা। তবে এখন একটু বড় হয়েছে ছেলে। তাই চার মাসের ইউভানকে নিয়ে প্রথমবার শহর ছাড়লেন রাজশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলের সঙ্গে নিজের প্রথম হলিডে-র ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী। যেখানে ছেলের সঙ্গে খেলায় মত্ত নায়িকাকে লেন্সবন্দি করেছেন রাজ। শহরের কোলাহল থেকে দূরে প্রকৃতির কোলে গিয়ে বেজায় চনমনে ইউভানও। কাঁচের জানালা গিয়ে সবুজ গাছপালা দেখতে ব্যস্ত খুদে রাজপুত্র। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5ছেলের সঙ্গে নিজের প্রথম হলিডে-র ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী। যেখানে ছেলের সঙ্গে খেলায় মত্ত নায়িকাকে লেন্সবন্দি করেছেন রাজ। শহরের কোলাহল থেকে দূরে প্রকৃতির কোলে গিয়ে বেজায় চনমনে ইউভানও। কাঁচের জানালা গিয়ে সবুজ গাছপালা দেখতে ব্যস্ত খুদে রাজপুত্র। (ছবি-ইনস্টাগ্রাম) 
করোনার জেরে বেবিমুনটা সেরে উঠতে পারেননি রাজ-শুভশ্রী। তাবে সন্তানকে সঙ্গে নিয়ে প্রথমবার ছুটিতে। সাজানো হোটেল রুমের ছবি শেয়ার করেছেন নায়িকা। ছোট্ট ইউভানকে নিয়ে খুব দূরে কোথাউ না, মাত্র কয়েক ঘন্টার দূরত্বে উলুবেড়িয়ার এক রিসর্টে গিয়েছেন তারকা দম্পতি। 
3/5করোনার জেরে বেবিমুনটা সেরে উঠতে পারেননি রাজ-শুভশ্রী। তাবে সন্তানকে সঙ্গে নিয়ে প্রথমবার ছুটিতে। সাজানো হোটেল রুমের ছবি শেয়ার করেছেন নায়িকা। ছোট্ট ইউভানকে নিয়ে খুব দূরে কোথাউ না, মাত্র কয়েক ঘন্টার দূরত্বে উলুবেড়িয়ার এক রিসর্টে গিয়েছেন তারকা দম্পতি। 
দুপুরবেলা লঞ্চ ডেটের জন্য একদম তৈরি রাজ-শুভশ্রী। সদ্যই নিজের হেয়ারস্টাইল পাল্টেছেন অভিনেত্রী। স্ত্রীর উপর থেকে চোখ ফেরাতে পারছেন না রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5দুপুরবেলা লঞ্চ ডেটের জন্য একদম তৈরি রাজ-শুভশ্রী। সদ্যই নিজের হেয়ারস্টাইল পাল্টেছেন অভিনেত্রী। স্ত্রীর উপর থেকে চোখ ফেরাতে পারছেন না রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রকৃতির কোলেই মধ্যহ্নভোজের সুবন্দোবস্ত। সাজানো লাঞ্চ টেবিলের ছবিও ইনস্টা স্টোরিতে মেলে ধরেছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5প্রকৃতির কোলেই মধ্যহ্নভোজের সুবন্দোবস্ত। সাজানো লাঞ্চ টেবিলের ছবিও ইনস্টা স্টোরিতে মেলে ধরেছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি