বাংলা নিউজ > ছবিঘর > Rajkummar-Patralekhaa Wedding: বেজে গেল বিয়ের সানাই; আগামীকালই বিয়ে রাজকুমার-পত্রলেখার, তবে মুম্বইতে নয়!

Rajkummar-Patralekhaa Wedding: বেজে গেল বিয়ের সানাই; আগামীকালই বিয়ে রাজকুমার-পত্রলেখার, তবে মুম্বইতে নয়!

  • রাজকুমার আর পত্রলেখার বিয়ের খবর অনেকদিন ধরেই জায়গা করে নিয়েছিল সংবাদমাধ্যমে। শোনা যাচ্ছে, কালই সেই শুভ দিন।
রাত পোহালেই বিয়ে রাজকুমার রাও আর পত্রলেখার। চণ্ডীগড় বসবে বিয়ের আসর। পরিবারে ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছে। সিনেমার জগত থেকেও রাজকুমার আর পত্রলেখার কিছু ঘনিষ্ঠ বন্ধু হাজির থাকতে পারেন এদিন বলে সূত্রের খবর।  
1/5রাত পোহালেই বিয়ে রাজকুমার রাও আর পত্রলেখার। চণ্ডীগড় বসবে বিয়ের আসর। পরিবারে ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছে। সিনেমার জগত থেকেও রাজকুমার আর পত্রলেখার কিছু ঘনিষ্ঠ বন্ধু হাজির থাকতে পারেন এদিন বলে সূত্রের খবর।  
প্রথমে শোনা গিয়েছিল মুম্বইতেই বসবে বিয়ের আসর। কিন্তু পরে জানা যায় চণ্ডীগড়ে হবে সব অনুষ্ঠান। দুই তারকার সম্মতিতেই খুব ছোট করে বিয়ের সব আয়োজন করা হয়েছে করোনার কথা মাথায় রেখে। শিলং থেকে সোজা চণ্ডীগড় চলে যাবেন পত্রলেখার পরিবার। আর সেখানে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন রাজকুমার রাও-র মা-বাবা। 
2/5প্রথমে শোনা গিয়েছিল মুম্বইতেই বসবে বিয়ের আসর। কিন্তু পরে জানা যায় চণ্ডীগড়ে হবে সব অনুষ্ঠান। দুই তারকার সম্মতিতেই খুব ছোট করে বিয়ের সব আয়োজন করা হয়েছে করোনার কথা মাথায় রেখে। শিলং থেকে সোজা চণ্ডীগড় চলে যাবেন পত্রলেখার পরিবার। আর সেখানে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন রাজকুমার রাও-র মা-বাবা। 
১০, ১১, ১২ নভেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। ৮ বছর ধরে সম্পর্কে আছেন পত্রলেখা আর রাজকুমার! 'লাভ সেক্স অর ধোকা' ছবিতে পরদাতেই পত্রলেখা প্রথম দেখেন রাজকুমারকে। অভিনেত্রীর মতে, ‘আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই।’ 
3/5১০, ১১, ১২ নভেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। ৮ বছর ধরে সম্পর্কে আছেন পত্রলেখা আর রাজকুমার! 'লাভ সেক্স অর ধোকা' ছবিতে পরদাতেই পত্রলেখা প্রথম দেখেন রাজকুমারকে। অভিনেত্রীর মতে, ‘আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই।’ 
তবে রাজকুমার প্রথম পত্রলেখাকে দেখেছিলেন এক বিজ্ঞাপনে। আর তখনই নাকি মন দিয়ে ফেলেছিলেন। ভেবেছিলেন, এমন মিষ্টি মেয়েকে তো বিয়েই করা উচিত।
4/5তবে রাজকুমার প্রথম পত্রলেখাকে দেখেছিলেন এক বিজ্ঞাপনে। আর তখনই নাকি মন দিয়ে ফেলেছিলেন। ভেবেছিলেন, এমন মিষ্টি মেয়েকে তো বিয়েই করা উচিত।
প্রেম নিয়ে সেরকম লুকছাপ করেননি। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সাথে ছবহি শেয়ার করতেন প্রায়শই! আর যা নিমেষে মন কাড়ত সকলের। জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় এখন ভক্তরা। 
5/5প্রেম নিয়ে সেরকম লুকছাপ করেননি। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সাথে ছবহি শেয়ার করতেন প্রায়শই! আর যা নিমেষে মন কাড়ত সকলের। জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় এখন ভক্তরা। 
অন্য গ্যালারিগুলি