বাংলা নিউজ > ছবিঘর > ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুমু, স্বামী মোহিতের জন্মদিনে সানায়ার দারুণ সারপ্রাইজ

ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুমু, স্বামী মোহিতের জন্মদিনে সানায়ার দারুণ সারপ্রাইজ

  • মোহিত সাইগলের জন্মদিনে সারপ্রাইজ পার্টির আয়োজন করলেন সানায়া ইরানি। 
হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়েল লাইফ জুটি সানায়া ইরানি ও মোহিত সাইগল। শুক্রবার ছিল মোহিতের জন্মদিন। আর স্বামীর বার্থ ডে'টা ভীষণ খাস করে তুললেন নায়িকা। এদিন সোশ্যাল মিডিয়ায় ঠোঁটে ঠোঁট রেখে একগুচ্ছ ছবি পোস্ট করতে দেখা গেল তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়েল লাইফ জুটি সানায়া ইরানি ও মোহিত সাইগল। শুক্রবার ছিল মোহিতের জন্মদিন। আর স্বামীর বার্থ ডে'টা ভীষণ খাস করে তুললেন নায়িকা। এদিন সোশ্যাল মিডিয়ায় ঠোঁটে ঠোঁট রেখে একগুচ্ছ ছবি পোস্ট করতে দেখা গেল তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
মোহিতের জন্মদিনে সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছিলেন সানায়া। যেখানেই কাছের বন্ধুদের নিয়ে চলল সেলিব্রেশন। পছন্দের খাবার, পানীয় আর ভালোবাসার মানুষজন…ভরপুর আড্ডায়-জমে উঠেছিল সেলিব্রেশন। চু্ম্বনরত মোহিত-সানায় এই ছবির কমেন্ট বক্সে অভিনেতা করণ ট্যাকার লেখেন- 'আরে হচ্ছেটা কী! মা-বাবা দেখছে তো নাকি! 
2/6মোহিতের জন্মদিনে সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছিলেন সানায়া। যেখানেই কাছের বন্ধুদের নিয়ে চলল সেলিব্রেশন। পছন্দের খাবার, পানীয় আর ভালোবাসার মানুষজন…ভরপুর আড্ডায়-জমে উঠেছিল সেলিব্রেশন। চু্ম্বনরত মোহিত-সানায় এই ছবির কমেন্ট বক্সে অভিনেতা করণ ট্যাকার লেখেন- 'আরে হচ্ছেটা কী! মা-বাবা দেখছে তো নাকি! 
এদিনের পার্টির জন্য সাদা-কালো অ্যাসিমেট্রিক্যাল চেক শার্টে পাওয়া গেল মোহিতকে,সঙ্গে খয়েরি ঘেঁসা প্যান্ট ও পায়ে স্নিকার্স। সানায়া সেজেছিলেন প্যান্ট স্যুটে। ভেলভেট জ্যাকেটে দারুণ লাগল নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এদিনের পার্টির জন্য সাদা-কালো অ্যাসিমেট্রিক্যাল চেক শার্টে পাওয়া গেল মোহিতকে,সঙ্গে খয়েরি ঘেঁসা প্যান্ট ও পায়ে স্নিকার্স। সানায়া সেজেছিলেন প্যান্ট স্যুটে। ভেলভেট জ্যাকেটে দারুণ লাগল নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
মোহিতের বার্থ ডে পার্টিতে শামিল হয়েছিলেন অভিনেতা কিংশুক মহাজন, অভিনেত্রী ধৃষ্টি ধামিরা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মোহিতের বার্থ ডে পার্টিতে শামিল হয়েছিলেন অভিনেতা কিংশুক মহাজন, অভিনেত্রী ধৃষ্টি ধামিরা। (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৮ সালে স্টার ওয়ানের ধারাবাহিক মিলে যব হাম তুমের সেটে পরিচয় মোহিত,সানায়ার। সেখান থেকে বন্ধুত্ব আর তারপর চুটিয়ে প্রেম। অবশেষে ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6২০০৮ সালে স্টার ওয়ানের ধারাবাহিক মিলে যব হাম তুমের সেটে পরিচয় মোহিত,সানায়ার। সেখান থেকে বন্ধুত্ব আর তারপর চুটিয়ে প্রেম। অবশেষে ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
আপতত কালার্সের জনপ্রিয় শো নাগিন ফাইভে দেখা যাচ্ছে মোহিতকে। সিরিয়ালের সেটেও কো-স্টার সুরভি ও শরদ মালহোত্রার সঙ্গেও বার্থ ডে সেলিব্রেট করেন মোহিত। 
6/6আপতত কালার্সের জনপ্রিয় শো নাগিন ফাইভে দেখা যাচ্ছে মোহিতকে। সিরিয়ালের সেটেও কো-স্টার সুরভি ও শরদ মালহোত্রার সঙ্গেও বার্থ ডে সেলিব্রেট করেন মোহিত। 
অন্য গ্যালারিগুলি