বাংলা নিউজ > ছবিঘর > বোনের বিয়েতে সানিয়া মির্জার দ্যুতি, গায়েব অনমের জিজু শোয়েব!

বোনের বিয়েতে সানিয়া মির্জার দ্যুতি, গায়েব অনমের জিজু শোয়েব!

  • আজহারের ছেলে আসদের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন টেনিস তারকা সানিয়া মির্জার বোন অনম। রিসেপশনে ভিড় জমালেন ক্রীড়াজগত এবং বিনোদুনিয়ার তারকারা।
  • যদিও বিয়ের কোনও অনুষ্ঠানেই দেখা মিলল না সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিকের।
টেনিস তারকা সানিয়া মির্জার বোন আনমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজারুদ্দিনের পুত্র আসদ। নব দম্পতির রিসেপশনে হাজির ছিলেন ক্রীড়াজগত এবং বিনোদুনিয়ার একঝাঁক তারকা। (সৌজন্যে- ভাইরাল ভাইয়ানি)
1/10টেনিস তারকা সানিয়া মির্জার বোন আনমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক মহম্মদ আজারুদ্দিনের পুত্র আসদ। নব দম্পতির রিসেপশনে হাজির ছিলেন ক্রীড়াজগত এবং বিনোদুনিয়ার একঝাঁক তারকা। (সৌজন্যে- ভাইরাল ভাইয়ানি)
নবাবদের শহর হায়দরাবাদে ডিসেম্বরের ১২ তারিখ বিয়ের পর্ব সারেন আনম-আসদ।(সৌজন্য-ইন্সটাগ্রাম)
2/10নবাবদের শহর হায়দরাবাদে ডিসেম্বরের ১২ তারিখ বিয়ের পর্ব সারেন আনম-আসদ।(সৌজন্য-ইন্সটাগ্রাম)
সানিয়ার অন্যতম কাছের বন্ধু ফারহা খান হাজির অনমের বিয়ের অনুষ্ঠানে। নিকাহ থেকে ওয়ালিমা-সবেতেই সামিল ছিলেন ফারহা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/10সানিয়ার অন্যতম কাছের বন্ধু ফারহা খান হাজির অনমের বিয়ের অনুষ্ঠানে। নিকাহ থেকে ওয়ালিমা-সবেতেই সামিল ছিলেন ফারহা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিয়ের দিন সবুজ-সোনালি ট্রাডেশিনাল লেহেঙ্গা-চোলিতে সেজে ছিলেন সানিয়া।কুন্দনের গয়না সানিয়ার রয়্যাল লুকে চারচান্দ লাগিয়েছিল। রিসেপশনের জন্য টেনিস তারকার পছন্দ ছিল ডিজাইনার জুটি মনিকা-করিশ্মার মেরুন লেহেঙ্গা-চোলি, সঙ্গে হীরের জুয়েলারি। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
4/10বিয়ের দিন সবুজ-সোনালি ট্রাডেশিনাল লেহেঙ্গা-চোলিতে সেজে ছিলেন সানিয়া।কুন্দনের গয়না সানিয়ার রয়্যাল লুকে চারচান্দ লাগিয়েছিল। রিসেপশনের জন্য টেনিস তারকার পছন্দ ছিল ডিজাইনার জুটি মনিকা-করিশ্মার মেরুন লেহেঙ্গা-চোলি, সঙ্গে হীরের জুয়েলারি। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
মায়ের পাশাপাশি মাসির বিয়েতে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল সানিয়া পুত্র ইজহান মির্জা মালিকও। তবে অনুষ্ঠানে দেখা মেলে নি সানিয়ার স্বামী, তথা প্রাক্তন পাক ক্রিকেট তারকা শোয়েব মালিকের।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/10মায়ের পাশাপাশি মাসির বিয়েতে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল সানিয়া পুত্র ইজহান মির্জা মালিকও। তবে অনুষ্ঠানে দেখা মেলে নি সানিয়ার স্বামী, তথা প্রাক্তন পাক ক্রিকেট তারকা শোয়েব মালিকের।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অনমের মেহেন্দির অনুষ্ঠানে মির্জা পরিবার- সানিয়া, অনম, ইজহানেরে সঙ্গে রয়েছেন ইমরান মির্জা এবং নাসিমা মির্জাও। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
6/10অনমের মেহেন্দির অনুষ্ঠানে মির্জা পরিবার- সানিয়া, অনম, ইজহানেরে সঙ্গে রয়েছেন ইমরান মির্জা এবং নাসিমা মির্জাও। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
অনম-অসদের রিসেপশনের পার্টিতে হাজির ছিলেন দক্ষিণী ছবির সুপারস্টার রামচরণ, সঙ্গে পৌঁছেছিলেন তাঁর স্ত্রী উপাসনাও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10অনম-অসদের রিসেপশনের পার্টিতে হাজির ছিলেন দক্ষিণী ছবির সুপারস্টার রামচরণ, সঙ্গে পৌঁছেছিলেন তাঁর স্ত্রী উপাসনাও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে.চন্দ্রশেখর রাও। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
8/10নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে.চন্দ্রশেখর রাও। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন আজহারুদ্দিনের দ্বিতীয় স্ত্রী সঙ্গীত বিজলানিও। আজহারের প্রথম পক্ষের সন্তান আসদ।  আসদকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে পৌঁছে ছিলেন সঙ্গীতা। এদিন রয়্যাল ব্লু লেহেঙ্গায় নজর কাড়লেন অভিনেত্রী। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
9/10এদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন আজহারুদ্দিনের দ্বিতীয় স্ত্রী সঙ্গীত বিজলানিও। আজহারের প্রথম পক্ষের সন্তান আসদ। আসদকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে পৌঁছে ছিলেন সঙ্গীতা। এদিন রয়্যাল ব্লু লেহেঙ্গায় নজর কাড়লেন অভিনেত্রী। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
বোনের বিয়ের সব অনুষ্ঠানে একাই দেখা গেল সানিয়াকে। হাজির ছিলেন না সানিয়ার স্বামী শোয়েব মালিক। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের প্রশ্নই ছিল-শোয়েব কোথায়? সেই প্রশ্নের উত্তর দেন নি সানিয়া। শোনা যাচ্ছে, বাংলাদেশ প্রিমিয়ার নিয়ে ব্যস্ত থাকার কারণেই নাকি একমাত্র শালিকার বিয়েতে সামিল হন নি শোয়েব মালিক।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10বোনের বিয়ের সব অনুষ্ঠানে একাই দেখা গেল সানিয়াকে। হাজির ছিলেন না সানিয়ার স্বামী শোয়েব মালিক। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের প্রশ্নই ছিল-শোয়েব কোথায়? সেই প্রশ্নের উত্তর দেন নি সানিয়া। শোনা যাচ্ছে, বাংলাদেশ প্রিমিয়ার নিয়ে ব্যস্ত থাকার কারণেই নাকি একমাত্র শালিকার বিয়েতে সামিল হন নি শোয়েব মালিক।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি