বাংলা নিউজ > ছবিঘর > বিশেষ মানুষের জন্মদিনে খাস বার্তা শ্রাবন্তীর, শেয়ার করলেন সম্পর্কের গভীরতার কথা

বিশেষ মানুষের জন্মদিনে খাস বার্তা শ্রাবন্তীর, শেয়ার করলেন সম্পর্কের গভীরতার কথা

  • সদ্য মা হয়েছেন শ্রাবন্তীর দিদি, মা হওয়ার পর এটাই প্রথম জন্মদিন স্মিতার।আদুরে শুভেচ্ছা জানালেন ছোট বোন, শ্রাবন্তী। 
শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী, রোশন সিং-এর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী, অন্যদিকে অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন ডানা মেলেছে। কিন্তু সেই সব চর্চাকে পাত্তা না দিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। 
1/8শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী, রোশন সিং-এর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী, অন্যদিকে অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন ডানা মেলেছে। কিন্তু সেই সব চর্চাকে পাত্তা না দিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। 
চলতি সপ্তাহেই শুরু করেছেন নতুন ছবির কাজও। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ‘ধপ্পা’ ছবিতে অভিনয় করছেন এই সুন্দরী। তবে টালমাটাল ব্যক্তিগত জীবন ও পেশাদার দায়িত্বের মাঝেও বিশেষ মানুষজনের বিশেষ দিন ভোলেন না শ্রাবন্তী। ২৫ সেপ্টেম্বর তারিখটা শ্রাবন্তীর কাছে খুব স্পেশ্যাল।  (ছবি-ইনস্টাগ্রাম)
2/8চলতি সপ্তাহেই শুরু করেছেন নতুন ছবির কাজও। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ‘ধপ্পা’ ছবিতে অভিনয় করছেন এই সুন্দরী। তবে টালমাটাল ব্যক্তিগত জীবন ও পেশাদার দায়িত্বের মাঝেও বিশেষ মানুষজনের বিশেষ দিন ভোলেন না শ্রাবন্তী। ২৫ সেপ্টেম্বর তারিখটা শ্রাবন্তীর কাছে খুব স্পেশ্যাল।  (ছবি-ইনস্টাগ্রাম)
আজ শ্রাবন্তীর একমাত্র দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের জন্মদিন। আর দিদির জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা জানালেন শ্রাবন্তী। শেয়ার করলেন তাঁদের স্পেশ্যাল বন্ডিং-এর কথাও।(ছবি-ফেসবুক)
3/8আজ শ্রাবন্তীর একমাত্র দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের জন্মদিন। আর দিদির জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা জানালেন শ্রাবন্তী। শেয়ার করলেন তাঁদের স্পেশ্যাল বন্ডিং-এর কথাও।(ছবি-ফেসবুক)
শ্রাবন্তী এদিন ইনস্টাগ্রামে দিদির উদ্দেশে লেখেন, ‘দিদি হল এমন একজন যে একদম আমাদেরই প্রতিচ্ছবি, আবার কখনও আমাদের চেয়ে একদম আলাদা- একটা বিশেষ রকমের দ্বৈত সত্ত্বা তাঁদের মধ্যে থাকে। শুভ জন্মদিন দিদি, তোকে খুব ভালোবাসি'। (সৌজন্যে-ফেসবুক)
4/8শ্রাবন্তী এদিন ইনস্টাগ্রামে দিদির উদ্দেশে লেখেন, ‘দিদি হল এমন একজন যে একদম আমাদেরই প্রতিচ্ছবি, আবার কখনও আমাদের চেয়ে একদম আলাদা- একটা বিশেষ রকমের দ্বৈত সত্ত্বা তাঁদের মধ্যে থাকে। শুভ জন্মদিন দিদি, তোকে খুব ভালোবাসি'। (সৌজন্যে-ফেসবুক)
এদিন দিদির সঙ্গে একটি মিষ্টি সেলফিও শেয়ার করে নেন শ্রাবন্তী। চলতি মাসেই মা হয়েছেন শ্রাবন্তীর দিদি,স্মিতা। গণেশ চতুর্থীর দিন ফুটফুটে পুত্র সন্তান এসেছে স্মিতার কোলে।
5/8এদিন দিদির সঙ্গে একটি মিষ্টি সেলফিও শেয়ার করে নেন শ্রাবন্তী। চলতি মাসেই মা হয়েছেন শ্রাবন্তীর দিদি,স্মিতা। গণেশ চতুর্থীর দিন ফুটফুটে পুত্র সন্তান এসেছে স্মিতার কোলে।
প্রায় ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এসেছে নতুন সদস্য। বোনপোর প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী। লিখেছিলেন, ‘ছেলে হয়েছে…তোর জন্য খুব খুশি দিদি….অনেক ভালোবাসা’।
6/8প্রায় ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এসেছে নতুন সদস্য। বোনপোর প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী। লিখেছিলেন, ‘ছেলে হয়েছে…তোর জন্য খুব খুশি দিদি….অনেক ভালোবাসা’।
ছোট থেকেই দারুণ বন্ডিং স্মিতা ও শ্রাবন্তীর। বোনের সব দুষ্টুমির হদিশ থাকত তাঁর কাছে। শ্রাবন্তীর প্রথম প্রেমের কিসসাও টেলিভিশনে ফাঁস করেছেন দিদি। 
7/8ছোট থেকেই দারুণ বন্ডিং স্মিতা ও শ্রাবন্তীর। বোনের সব দুষ্টুমির হদিশ থাকত তাঁর কাছে। শ্রাবন্তীর প্রথম প্রেমের কিসসাও টেলিভিশনে ফাঁস করেছেন দিদি। 
 ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।
8/8 ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।
অন্য গ্যালারিগুলি