বাংলা নিউজ > ছবিঘর > সিদ্ধার্থ মালহোত্রার বিলাসবহুল বাড়ি সাজিয়ে দিয়েছেন গৌরী খান,ঘুরে দেখুন অন্দরমহল

সিদ্ধার্থ মালহোত্রার বিলাসবহুল বাড়ি সাজিয়ে দিয়েছেন গৌরী খান,ঘুরে দেখুন অন্দরমহল

  • ২০১৮ সালে সিদ্ধার্থ মালহোত্রার পালি হিলের অ্যাপার্টমেন্টের অন্দরসজ্জার কাজ সেরেছিলেন গৌরী খান। তারকার 'ব্যাচেলার প্যাড'-এর অন্দরচিত্র সত্যি মুগ্ধ করে!
শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের নিজস্ব একটা পরিচয় রয়েছে। দেশের অন্যতম নামজাদা ইন্টিরিয়ার ডিজাইনার তিনি। ওস্তাদ হাতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার স্বপ্নের নীড় সাজিয়ে দিয়েছেন শাহরুখ পত্নী। 
1/11শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের নিজস্ব একটা পরিচয় রয়েছে। দেশের অন্যতম নামজাদা ইন্টিরিয়ার ডিজাইনার তিনি। ওস্তাদ হাতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার স্বপ্নের নীড় সাজিয়ে দিয়েছেন শাহরুখ পত্নী। 
২০১৮ সালে সিদ্ধার্থের পালি হিলের এই অ্যাপার্টমেন্ট ডিজাইন করেন গৌরী। এই প্রসঙ্গে ভোগ ইন্ডিয়াকে তিনি জানিয়েছিলেন, 'আমি চেয়েছি একটা উষ্ণতায় মাখা জায়গা তৈরি করতে, যেখানে সারাদিনের ব্যস্ততা শেষে ফিরে কেউ আরাম পাবে'। 
2/11২০১৮ সালে সিদ্ধার্থের পালি হিলের এই অ্যাপার্টমেন্ট ডিজাইন করেন গৌরী। এই প্রসঙ্গে ভোগ ইন্ডিয়াকে তিনি জানিয়েছিলেন, 'আমি চেয়েছি একটা উষ্ণতায় মাখা জায়গা তৈরি করতে, যেখানে সারাদিনের ব্যস্ততা শেষে ফিরে কেউ আরাম পাবে'। 
সিদ্ধার্থের এই ব্যাচেলার প্যাডে একা থাকবার সবরকমের সাধন মজুত রয়েছে। নিজের বুলডদ অস্কারের সঙ্গে এই বিশাল অ্যাপার্টমেন্টে রাজ করেন সিদ্ধার্থ। রান্নাঘরে সময় কাটানো থেকে খোলা ব্যাকলনিতে ওয়ার্ক আউট সবই চলে নিয়ম মাফিক। 
3/11সিদ্ধার্থের এই ব্যাচেলার প্যাডে একা থাকবার সবরকমের সাধন মজুত রয়েছে। নিজের বুলডদ অস্কারের সঙ্গে এই বিশাল অ্যাপার্টমেন্টে রাজ করেন সিদ্ধার্থ। রান্নাঘরে সময় কাটানো থেকে খোলা ব্যাকলনিতে ওয়ার্ক আউট সবই চলে নিয়ম মাফিক। 
 ভীষণরকমভাবে ব্যক্তিগত মানুষ সিদ্ধার্থ। অভিনেতার ব্যাকলনি থেকে দাঁড়িয়ে মায়ানগরীর দুর্দান্ত ভিউ মুগ্ধ করবে। কপি বা চায়ের কাপ হাতে বেশ খানিকটা সময় এখানে কাটান সিদ্ধার্থ। 
4/11 ভীষণরকমভাবে ব্যক্তিগত মানুষ সিদ্ধার্থ। অভিনেতার ব্যাকলনি থেকে দাঁড়িয়ে মায়ানগরীর দুর্দান্ত ভিউ মুগ্ধ করবে। কপি বা চায়ের কাপ হাতে বেশ খানিকটা সময় এখানে কাটান সিদ্ধার্থ। 
 জাঁকজমক নয়, বরং 'সোবার আর সিম্পল' ভাবে সাজানো সিদ্ধার্থের বাড়ির অন্দর মহল। খুব বেশি গাঢ় রঙের ব্যবহারও চোখে পড়ে না। লিভিং রুমে ম্যাট নীলের সঙ্গে অফ হোয়াইটের ব্যবহার ফুটে উঠেছে। 
5/11 জাঁকজমক নয়, বরং 'সোবার আর সিম্পল' ভাবে সাজানো সিদ্ধার্থের বাড়ির অন্দর মহল। খুব বেশি গাঢ় রঙের ব্যবহারও চোখে পড়ে না। লিভিং রুমে ম্যাট নীলের সঙ্গে অফ হোয়াইটের ব্যবহার ফুটে উঠেছে। 
ফাঁকা সময়ে সিনেমা দেখা বা বই পড়া, এটাই সবচেয়ে পছন্দের সিদ্ধার্থের। 
6/11ফাঁকা সময়ে সিনেমা দেখা বা বই পড়া, এটাই সবচেয়ে পছন্দের সিদ্ধার্থের। 
বইপোকা সিদ্ধার্থ। তবে কখনও কখনও বইয়ের অন্যরকম ব্যবহারও করে নেন। নিজের বেডরুমে শুয়ে রিল্যাক্স মুডে তারকা। 
7/11বইপোকা সিদ্ধার্থ। তবে কখনও কখনও বইয়ের অন্যরকম ব্যবহারও করে নেন। নিজের বেডরুমে শুয়ে রিল্যাক্স মুডে তারকা। 
যে কোনও অভিনেতার কাছে সবচেয়ে জরুরি হল মেক-আপের জায়গা। দেখুন সিদ্ধার্থের ড্রেসিং রুমের সুবিশাল আয়না!
8/11যে কোনও অভিনেতার কাছে সবচেয়ে জরুরি হল মেক-আপের জায়গা। দেখুন সিদ্ধার্থের ড্রেসিং রুমের সুবিশাল আয়না!
ইনস্টাগ্রামে প্রায়ই নিজের বাড়ির অন্দরমহলের ঝলক তুলে ধরেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তারকা।
9/11ইনস্টাগ্রামে প্রায়ই নিজের বাড়ির অন্দরমহলের ঝলক তুলে ধরেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তারকা।
সিদ্ধার্থের লিভিং রুমের ছবি।
10/11সিদ্ধার্থের লিভিং রুমের ছবি।
সিদ্ধার্থ মালহোত্রার সুসজ্জিত ডাইনিং রুম। যদিও বেশিরভাগ সময়টা একাই এই টেবিলে খেতে হয় সিদ্ধার্থকে!
11/11সিদ্ধার্থ মালহোত্রার সুসজ্জিত ডাইনিং রুম। যদিও বেশিরভাগ সময়টা একাই এই টেবিলে খেতে হয় সিদ্ধার্থকে!
অন্য গ্যালারিগুলি