বাড়ি > ছবিঘর > সুশান্ত মামলায় NCB-র জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী, 'তৈরি গ্রেফতারির জন্য'

সুশান্ত মামলায় NCB-র জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী, 'তৈরি গ্রেফতারির জন্য'

  • শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত আগেই গ্রেফতার হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে। আজ কি তবে রিয়ার পালা ? 
সুশান্তের মৃত্যু মামলার তদন্তে নেমে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকচক্রের যোগ থাকার হদিশ পায় ইডি। এরপর পৃথক মামলা দায়ের করে তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অবশেষে রবিবার প্রথমবার এনসিবির জেরার মুখে রিয়া চক্রবর্তী। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
1/8সুশান্তের মৃত্যু মামলার তদন্তে নেমে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকচক্রের যোগ থাকার হদিশ পায় ইডি। এরপর পৃথক মামলা দায়ের করে তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অবশেষে রবিবার প্রথমবার এনসিবির জেরার মুখে রিয়া চক্রবর্তী। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
এদিন প্রিন্টেট কুর্তা এবং জিনসে এনসিবি দফতরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন রিয়া। মুম্বই পুলিশের নজিরবিহীন নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিজের এসইউভিতেই এনসিবির উদ্দেশ্য রওনা দেন রিয়া। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
2/8এদিন প্রিন্টেট কুর্তা এবং জিনসে এনসিবি দফতরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন রিয়া। মুম্বই পুলিশের নজিরবিহীন নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিজের এসইউভিতেই এনসিবির উদ্দেশ্য রওনা দেন রিয়া। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
গ্রেফতারির জন্য প্রস্তুত রিয়া চক্রবর্তী। রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়বার আগে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেসিন্ধে। শুধু তাই নয়, রিয়ার তরফে কোনও সময়ই আগাম জামিনের আবেদন জানানো হয়নি বললেন রিয়ার আইনজীবী।(ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
3/8গ্রেফতারির জন্য প্রস্তুত রিয়া চক্রবর্তী। রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়বার আগে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেসিন্ধে। শুধু তাই নয়, রিয়ার তরফে কোনও সময়ই আগাম জামিনের আবেদন জানানো হয়নি বললেন রিয়ার আইনজীবী।(ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
আজ সকালেই রিয়ার বাড়িতে সমন পৌঁছে দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলা হয় রিয়া নিজে এনসিবির দফতরে আসবেন, নাকি আমাদের টিমের সঙ্গে আসবেন সেটা ওঁনার সিদ্ধান্ত। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
4/8আজ সকালেই রিয়ার বাড়িতে সমন পৌঁছে দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলা হয় রিয়া নিজে এনসিবির দফতরে আসবেন, নাকি আমাদের টিমের সঙ্গে আসবেন সেটা ওঁনার সিদ্ধান্ত। (ছবি-সত্যব্রত ত্রিপাঠি, হিন্দুস্তান টাইমস)
রবিবার রিয়ার বাড়ির সামনে মুম্বই পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তা।  (PTI)
5/8রবিবার রিয়ার বাড়ির সামনে মুম্বই পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তা।  (PTI)
কার্টার রোডে এনসিবির দফতরে ঢুকছেন রিয়া চক্রবর্তী। (ছবি-এএনআই)
6/8কার্টার রোডে এনসিবির দফতরে ঢুকছেন রিয়া চক্রবর্তী। (ছবি-এএনআই)
মাদককাণ্ডে শুক্রবার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে শুক্রবার গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠানো হয়েছে তাঁদের। (PTI)
7/8মাদককাণ্ডে শুক্রবার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে শুক্রবার গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠানো হয়েছে তাঁদের। (PTI)
শনিবার রাতে গ্রেফতার করা হয় সুশান্তের পরিচালক দীপেশ সাওয়ান্তকেও।  (PTI)
8/8শনিবার রাতে গ্রেফতার করা হয় সুশান্তের পরিচালক দীপেশ সাওয়ান্তকেও।  (PTI)
অন্য গ্যালারিগুলি