বাংলা নিউজ > ছবিঘর > ১০০ এপিসোড পূর্তি খড়কুটো'র, সেলিব্রেশনের মুডে গুনগুন-সৌজন্যসহ গোটা পরিবার

১০০ এপিসোড পূর্তি খড়কুটো'র, সেলিব্রেশনের মুডে গুনগুন-সৌজন্যসহ গোটা পরিবার

  • যৌথ পরিবারের আদর্শ, আর নির্ভেজাল ভালোবাসার গল্পেই বাজিমাত টিম খড়কুটোর। ১০০ এপিসোড পূর্তির দিন দর্শকদের ধন্যবাদ জানালেন ‘গুনগুন’ তৃণা সাহা। 
মাত্র তিন মাস আগে শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো। শুরু থেকেই দর্শক মন জয় করে নিয়েছে তৃণা সাহা, কৌশিক রায় অভিনীত এই সিরিয়াল। আর বুধবার খড়কুটোর ১০০ তম এপিসোড। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6মাত্র তিন মাস আগে শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো। শুরু থেকেই দর্শক মন জয় করে নিয়েছে তৃণা সাহা, কৌশিক রায় অভিনীত এই সিরিয়াল। আর বুধবার খড়কুটোর ১০০ তম এপিসোড। (ছবি-ইনস্টাগ্রাম) 
স্বভাবতই সেলিব্রেশনের মুডে গোটা টিম।শ্যুটিংয়ের ফাঁকের একগুচ্ছ ছবি পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানালেন নায়িকা। পর্দায় তিন্নি দিদির সঙ্গে যতই সৌজন্যকে নিয়ে মন কষাকষি থাক না, বাস্তবে কিন্তু ভারী মিল তিন জনেরই। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6স্বভাবতই সেলিব্রেশনের মুডে গোটা টিম।শ্যুটিংয়ের ফাঁকের একগুচ্ছ ছবি পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানালেন নায়িকা। পর্দায় তিন্নি দিদির সঙ্গে যতই সৌজন্যকে নিয়ে মন কষাকষি থাক না, বাস্তবে কিন্তু ভারী মিল তিন জনেরই। (ছবি-ইনস্টাগ্রাম) 
যৌথ পরিবারের আদর্শের ভিত্তিতে তৈরি এই ধারাবাহিক। শ্যুটিং সেটেও দারুণ বন্ডিং খড়কুটো পরিবারের। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6যৌথ পরিবারের আদর্শের ভিত্তিতে তৈরি এই ধারাবাহিক। শ্যুটিং সেটেও দারুণ বন্ডিং খড়কুটো পরিবারের। (ছবি-ইনস্টাগ্রাম) 
রিল আর রিয়েল দুই বিয়ের প্রস্তুতি নিয়েই ব্যস্ত তৃণা। সামনেই সৌজন্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন, প্রাক বিয়ের অনুষ্ঠানের ফাঁকে অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণা।(ছবি-ইনস্টাগ্রাম)
4/6রিল আর রিয়েল দুই বিয়ের প্রস্তুতি নিয়েই ব্যস্ত তৃণা। সামনেই সৌজন্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন, প্রাক বিয়ের অনুষ্ঠানের ফাঁকে অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণা।(ছবি-ইনস্টাগ্রাম)
সঙ্গীতানুষ্ঠানের ফাঁকে পিসিমণিকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6সঙ্গীতানুষ্ঠানের ফাঁকে পিসিমণিকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম) 
টিআরপি তালিকায় একদম উপরের দিকে রয়েছে খড়কুটো। প্রথম হওয়ার দৌড়ে রানিমা এবং মোহরকে জোর টক্কর দিচ্ছে এই ধারাবাহিক। গত সপ্তাহের রেটিং অনুসারে তিন নম্বরে ছিল খড়কুটো। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6টিআরপি তালিকায় একদম উপরের দিকে রয়েছে খড়কুটো। প্রথম হওয়ার দৌড়ে রানিমা এবং মোহরকে জোর টক্কর দিচ্ছে এই ধারাবাহিক। গত সপ্তাহের রেটিং অনুসারে তিন নম্বরে ছিল খড়কুটো। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি