বাংলা নিউজ > ছবিঘর > ফেব্রুয়ারি পর্যন্ত এই ৬ জোড়া ট্রেন বাতিল করে দিল ভারতীয় রেল, দেখুন পুরো তালিকা

ফেব্রুয়ারি পর্যন্ত এই ৬ জোড়া ট্রেন বাতিল করে দিল ভারতীয় রেল, দেখুন পুরো তালিকা

  • ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ছয় জোড়া ট্রেন বাতিল করে দিল ভারতীয় রেল। শীতকালে পরিচালনগত কারণ দর্শিয়ে সেই ট্রেনগুলি বাতিল করা হয়েছে। দেখে নিন পুরো তালিকা -
০৯০১৭ বান্দ্রা টার্মিনাস-হরিদ্বার সাপ্তাহিক স্পেশাল : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/12০৯০১৭ বান্দ্রা টার্মিনাস-হরিদ্বার সাপ্তাহিক স্পেশাল : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৯০১৮ হরিদ্বার-বান্দ্রা টার্মিনাস সাপ্তাহিক স্পেশাল : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
2/12০৯০১৮ হরিদ্বার-বান্দ্রা টার্মিনাস সাপ্তাহিক স্পেশাল : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
০৯৪০৩ আমদাবাদ-সুলতানপুর সাপ্তাহিক স্পেশাল : আগামী ৭ ডিসেম্বর থেকে নয়া বছরের ২২ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/12০৯৪০৩ আমদাবাদ-সুলতানপুর সাপ্তাহিক স্পেশাল : আগামী ৭ ডিসেম্বর থেকে নয়া বছরের ২২ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৯৪০৪ সুলতানপুর-আমদাবাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৮ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
4/12০৯৪০৪ সুলতানপুর-আমদাবাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৮ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
০৯৪০৭ আমদাবাদ-বারাণসী সাপ্তাহিক স্পেশাল : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
5/12০৯৪০৭ আমদাবাদ-বারাণসী সাপ্তাহিক স্পেশাল : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৯৪০৮ বারাণসী-আমদাবাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৪ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
6/12০৯৪০৮ বারাণসী-আমদাবাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৪ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৯১১১ ভালসাদ-হরিদ্বার সাপ্তাহিক স্পেশাল : আগামী ৭ ডিসেম্বর থেকে নয়া বছরের ২২ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @RailMinIndia)
7/12০৯১১১ ভালসাদ-হরিদ্বার সাপ্তাহিক স্পেশাল : আগামী ৭ ডিসেম্বর থেকে নয়া বছরের ২২ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @RailMinIndia)
০৯১১২ হরিদ্বার-ভালসাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৮ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
8/12০৯১১২ হরিদ্বার-ভালসাদ সাপ্তাহিক স্পেশাল : আগামী ৮ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৪৩০৯ উজ্জ্বয়নী-দেরাদুন দ্বি-সাপ্তাহিক : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
9/12০৪৩০৯ উজ্জ্বয়নী-দেরাদুন দ্বি-সাপ্তাহিক : আগামী ২ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
০৪৩১০ দেরাদুন-উজ্জ্বয়নী দ্বি-সাপ্তাহিক : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
10/12০৪৩১০ দেরাদুন-উজ্জ্বয়নী দ্বি-সাপ্তাহিক : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
০৫০৬৮ বান্দ্রা টার্মিনাস-গোরখপুর সাপ্তাহিক স্পেশাল : আগামী ৩ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
11/12০৫০৬৮ বান্দ্রা টার্মিনাস-গোরখপুর সাপ্তাহিক স্পেশাল : আগামী ৩ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
০৫০৬৭ গোরখপুর-বান্দ্রা টার্মিনাস সাপ্তাহিক স্পেশাল : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
12/12০৫০৬৭ গোরখপুর-বান্দ্রা টার্মিনাস সাপ্তাহিক স্পেশাল : আগামী ১ ডিসেম্বর থেকে নয়া বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
অন্য গ্যালারিগুলি