বাংলা নিউজ > ছবিঘর > WhatsApp Update: 'গোপন' মেসেজ পাঠানোর অনেক পর খেয়াল? তাও সকলের জন্য করা যেতে পারে ডিলিট

WhatsApp Update: 'গোপন' মেসেজ পাঠানোর অনেক পর খেয়াল? তাও সকলের জন্য করা যেতে পারে ডিলিট

অনেক সময়েই হোয়াটসঅ্যাপে কাউকে ভুল মেসেজ পাঠিয়ে ফেলেন। আর তার জন্য অপ্রস্তুতে পড়তে হয়। সেই জন্যই ‘Delete for Everyone’ ফিচার এনেছিল হোয়াটসঅ্যাপ।

শীঘ্রই আরও বেশি সময়ের জন্য ‘ডিলিট ফর এভরিওয়ান’ করার সুবিধা আনতে পারে WhatsApp। ছবি : হোয়াটসঅ্যাপ (WhatsApp)
1/5শীঘ্রই আরও বেশি সময়ের জন্য ‘ডিলিট ফর এভরিওয়ান’ করার সুবিধা আনতে পারে WhatsApp। ছবি : হোয়াটসঅ্যাপ (WhatsApp)
অনেক সময়েই হোয়াটসঅ্যাপে কাউকে ভুল মেসেজ পাঠিয়ে ফেলা হয়। আর তার জন্য অপ্রস্তুতে পড়তে হয়। সেই জন্যই ‘Delete for Everyone’ ফিচার এনেছিল হোয়াটসঅ্যাপ। ছবি : রয়টার্স (REUTERS)
2/5অনেক সময়েই হোয়াটসঅ্যাপে কাউকে ভুল মেসেজ পাঠিয়ে ফেলা হয়। আর তার জন্য অপ্রস্তুতে পড়তে হয়। সেই জন্যই ‘Delete for Everyone’ ফিচার এনেছিল হোয়াটসঅ্যাপ। ছবি : রয়টার্স (REUTERS)
২০১৭ সালে এই ফিচার প্রথম চালু করে WhatsApp। ছবি : রয়টার্স (REUTERS)
3/5২০১৭ সালে এই ফিচার প্রথম চালু করে WhatsApp। ছবি : রয়টার্স (REUTERS)
প্রাথমিকভাবে ৭ মিনিটের মধ্যে ‘ডিলিট ফর এভরিওয়ান’ করা যেত। পরে তা বাড়ি ১ ঘণ্টা করা হয়। তবে সেই সময়সামী আরও বাড়ানো হতে পারে। ছবি : রয়টার্স (Reuters)
4/5প্রাথমিকভাবে ৭ মিনিটের মধ্যে ‘ডিলিট ফর এভরিওয়ান’ করা যেত। পরে তা বাড়ি ১ ঘণ্টা করা হয়। তবে সেই সময়সামী আরও বাড়ানো হতে পারে। ছবি : রয়টার্স (Reuters)
WABetaInfo জানিয়েছে, হোয়াটসঅ্যাপের অ্যানড্রয়েড বিটা ভার্সান ভি২.২১.২৩.১- র ‘ডিলিট ফর এভরিওয়ান’ ফিচারের সময়সীমা বাড়ানো হতে পারে। ছবি : রয়টার্স (REUTERS)
5/5WABetaInfo জানিয়েছে, হোয়াটসঅ্যাপের অ্যানড্রয়েড বিটা ভার্সান ভি২.২১.২৩.১- র ‘ডিলিট ফর এভরিওয়ান’ ফিচারের সময়সীমা বাড়ানো হতে পারে। ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি