বাংলা নিউজ > ময়দান > IPL 2021- ঘরের মাঠে কি খেলার সুযোগ পাবে KKR?
আইপিএল ট্রফি 
আইপিএল ট্রফি 

IPL 2021- ঘরের মাঠে কি খেলার সুযোগ পাবে KKR?

  • পার্থ জিন্দালের কথায় শুরু নয়া জল্পনা

সবে চেন্নাইয়ে আইপিএল ২০২১ সালের নিলাম শেষ হয়েছে। উন্মাদনা,উত্তেজনার পারদ এখনও তুঙ্গে। করোনা পরবর্তীতে ভারতে সম্ভবত বসতে চলেছে আইপিএলের আসর। প্রসঙ্গত ২০২০ সালে আইপিএলের আসর করোনার কারণে আমিরশাহিতে হয়ে। আইপিএল ২০২১ শুরু হতে এখনও বেশ কয়েকমাস দেরি। তবে আশা হল যে ভারতেই হবে এই টুর্নামেন্ট। 

ক্রোড়পতি লিগের উত্তাপ ইতিমধ্যেই ছড়াতে শুরু করেছে। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ঘিরে চড়ছে আশা আকাঙ্খার পারদ।এরমধ্যেই দিল্লি ক্যাপিটালসের কর্নধারের মন্তব্যে বেড়েছে জল্পনা। আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের কর্ণধার পার্থ জিন্দাল ইঙ্গিত দিয়েছেন, এবার আইপিএলের সব ম্যাচ দেশের একটি শহরেই আয়োজন করতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ফলে পরিস্থিতি যা তাতে হয়ত এবার ও ভারতীয় সমর্থকদের মাঠে প্রবেশের অনুমতি না ও মিলতে পারতে। এবারও হয়ত টিভির পর্দাতেই ম্যাচ দেখে সন্তুষ্ট থাকতে হবে তাদেরকে।

পার্থ জিন্দালের কথা অনুযায়ী, আইপিএলের লিগ পর্বের সব ম্যাচ হতে পারে মুম্বইয়ে। নক-আউট পর্বের ম্যাচ হতে পারে আহমেদাবাদে। তার মতে দেশের মাটিতে গোয়াতে আইএস এল হচ্ছে, বিজয় হাজারে ও সৈয়দ মুস্তাক আলি টি-২০ ও ভারতে হয়েছে,রুটদের ভারত সফরও হচ্ছে নির্বিঘ্নে ফলে এবার আইপিএল দেশের বাইরে আয়োজন করার কোনও অর্থ নেই। তিনি মনে করেন আয়োজকরা এবার দেশের একটি শহরেই আইপিএলের ম্যাচ আয়োজনের কথা ভাবছেন। 

মুম্বইতে তিনটি মাঠ আছে :- ওয়াংখেড়ে, ব্রেবোর্ন , ডিওয়াই পাটিল । মুম্বইতে ক্রিকেটারদের অনুশীলনের জন্য ও একাধিক মাঠের সুবিধাও রয়েছে। ফলে মুম্বইতে লিগ পর্বের ম্য়াচগুলি হওয়ার সম্ভাবনা বেশি। জিন্দাল জানান যা শুনছি, দেখছি তার থেকেই এটা আন্দাজ করলাম। তাহলে কি ফের কেকেআরকে দেখা থেকে বঞ্চিত হবে কলকাতা।সেই আশঙ্কা থেকেই যাচ্ছে। 

বন্ধ করুন