বাংলা নিউজ > ময়দান > ইডেনে বিশ্বকাপের ৫ ম্যাচের টিকিটের দাম আলাদা আলাদা, সাধারণ মানুষের সাধ্যের মধ্যে তো?

ইডেনে বিশ্বকাপের ৫ ম্যাচের টিকিটের দাম আলাদা আলাদা, সাধারণ মানুষের সাধ্যের মধ্যে তো?

ইডেন গার্ডেন্স।

বিশ্বকাপে ইডেনে অনুষ্ঠিত ম্যাচগুলির জন্য টিকিটের মূল্য কী হতে চলেছে? ভারত-দক্ষিণ আফ্রিকা বা সেমিফাইনাল ম্যাচে টিকিটের দাম কী? ধরাছোঁয়ার মধ্যে তো? শুরু হয়েছে জল্পনা। বিশ্বকাপের ম্যাচের গুরুত্ব বুঝে টিকিটের দাম ধার্য করা হয়েছে। বিভিন্ন ম্যাচের জন্য আলাদা আলাদা মূল্য।

ওডিআই বিশ্বকাপ নিয়ে একেবারে জোর কদমে চলছে প্রস্তুতি। এর মাঝেই বাংলার ক্রিকেট সংস্থা ধার্য করে ফেলল বিশ্বকাপের জন্য টিকিটের মূল্য। এক দিনের বিশ্বকাপের পাঁচটি ম্যাচ হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। গ্রুপ লিগের ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ যেমন রয়েছে, তেমনই একটি সেমিফাইনালও রয়েছে। আর এই পাঁচটি ম্যাচের জন্য আলাদা আলাদা হতে চলেছে টিকিটের মূল্য। সোমবার সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ইডেনের বিশ্বকাপ ম্যাচগুলির টিকিটের দাম জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন, স্নেহাশিস আইসিসির অনুমতি পাওয়া গেলে সেমিফাইনালের আগে অনুষ্ঠানও হতে পারে ইডেনে।

বিশ্বকাপে ইডেনে অনুষ্ঠিত ম্যাচগুলির জন্য টিকিটের মূল্য কী হতে চলেছে? ভারত-দক্ষিণ আফ্রিকা বা সেমিফাইনাল ম্যাচে টিকিটের দাম কী? ধরাছোঁয়ার মধ্যে তো? শুরু হয়েছে জল্পনা। বিশ্বকাপের ম্যাচের গুরুত্ব বুঝে টিকিটের দাম ধার্য করা হয়েছে। বিভিন্ন ম্যাচের জন্য আলাদা আলাদা মূল্য। বাংলাদেশের সঙ্গে কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচের সমস্ত আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৬৫০ টাকা। ডি এবং এইচ ব্লকের টিকিটের মূল্য আবার ১০০০ টাকা করে। বি, সি, কে, এল ব্লকের টিকিটের দাম ১৫০০ টাকা।

আরও পড়ুন: ফিল্ডিংয়ে আরও ক্ষিপ্র হতে নয়া ড্রিলে মাতলেন কোহলিরা, অনুশীলন দেখে মজা পাবেন আপনিও- ভিডিয়ো

ইংল্যান্ড-পাকিস্তান এবং বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে টিকিটের দাম আলাদা। সেই ম্যাচগুলির ক্ষেত্রে আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৮০০ টাকা। ডি এবং এইচ ব্লকের টিকিটের দাম আবার ১২০০ টাকা করে। সি, কে ব্লকে টিকিটের দাম ২০০০ টাকা। বি এবং এল ব্লকে বসে খেলা দেখতে হলে লাগবে ২২০০ টাকা।

আরও পড়ুন: ফিল্ডিংয়ে আরও ক্ষিপ্র হতে নয়া ড্রিলে মাতলেন কোহলিরা, অনুশীলন দেখে মজা পাবেন আপনিও- ভিডিয়ো

প্রত্যাশা মতোই সব থেকে বেশি টিকিটের দাম ধার্য করা হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ এবং সেমিফাইনালের জন্য। এই দু'টি ম্যাচের ক্ষেত্রে আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৯০০ টাকা। ডি এবং এইচ ব্লকে ১৫০০ টাকা করে টিকিটের মূল্য ঠিক করা হয়েছে। সি, কে ব্লকের টিকিটের দাম ২৫০০ টাকা রাখা হয়েছে। বি, এল ব্লকের টিকিট আবার ৩০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

তবে সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় আগেই দাবি করেছিলেন, সাধারণ মানুষের কথা ভেবেই নাকি টিকিটের দাম ঠিক করা হয়েছে। অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে অবশ্য বিশ্বকাপের টিকিটের দাম নিয়ে আলোচনা হয়েছিল। আর সেখানেই টিকিটের মূল্য নির্ধারণ করা হয়।

জানা গিয়েছে, বিশ্বকাপের জন্য একটি আলাদা কমিটি গঠন করছে সিএবি। আর সেই কমিটিতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে রেখেই তৈরি করতে চাইছেন সিএবি কর্তারা। যদিও এই বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মায়ের ছেড়ে যাওয়া রায়বরেলি আসনে মনোনয়ন পেশ রাহুল গান্ধীর, পাশে সোনিয়া-প্রিয়াঙ্কা ফুলকির পাঞ্চে সিংহাসনচ্যুত নিম ফুল! TRP তালিকায় চমক কথার, জগদ্ধাত্রী হেরে গেল? রোহিত ভেমুলার মৃত্যু তদন্ত 'ক্লোজ' করল পুলিশ, উপাচার্য, বিজেপি নেতাদের অব্যাহতি প্রকাশিত হল হাই-মাদ্রাসা, আলিম ও ফাজিলের ফল, অনলাইনে কীভাবে রেজাল্ট দেখবেন? দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ব্যাপক আলোড়ন ছড়াল, গাজীপুরে পাঁচটি বগি লাইনচ্যুত গলার পেনডেন্টে এ কার নাম লিখিয়েছেন? জাহ্নবীর এই ড্রেসের দাম কত জানেন? মে মাসে এক দিকে চতুর্গ্রহী যোগ, তার উপর গজলক্ষ্মী রাজযোগে বিরাট লাভ হবে ৪ রাশির ‘ওরা চাইত কার্ভ..', ৯০-এর দশকের প্রযোজকরা ‘মোটা’ হওয়ার পরামর্শ দিতেন সোনালিকে বেস্টি জাহ্নবী ডেট করছেন শিখরকে, তাঁর ভাই বীরের সঙ্গে লন্ডনে সারা! কবে CBSE দশম ও দ্বাদশের বোর্ড পরীক্ষার রেজাল্ট? করে দেওয়া হল ঘোষণা

Latest IPL News

ফুলকির পাঞ্চে সিংহাসনচ্যুত নিম ফুল! TRP তালিকায় চমক কথার, জগদ্ধাত্রী হেরে গেল? স্কাই এমন কি করলেন যে মুচকি হেসে ফেললেন নারিন! ভাইরাল দুই তারকার ভিডিয়ো রিঙ্কুর বিশ্বকাপ থেকে বাদ পড়ার পিছনে জয়ের নেশায় মত্ত KKR-এর কি কোনও দায় নেই? কে বলেছে রিঙ্কু IPL-এ খারাপ খেলছে! T20 বিশ্বকাপ থেকে বাদ পড়ায় গর্জে উঠলেন নায়ার সবকিছু নিজের পক্ষে আসবে না, ‘বড় কুর্সি’-তে বসে MI-র অধিনায়কত্ব নিয়ে বললেন রোহিত ৪ বছর আগের বিভীষিকা ফিরল রায়নার জীবনে,দুর্ঘটনায় প্রিয়জনকে হারালেন প্রাক্তন তারকা ICC-র নিয়মে যে কত বড় ফাঁক আছে, চোখে আঙুল দিয়ে দেখাল IPL-র DRS! হতে পারত বিতর্ক ইনিংসে সর্বাধিক ছক্কা, সব থেকে কম রানে জয়, SRH vs RR ম্যাচের ৩টি বড় রেকর্ড IPL 2024: শেষ ওভারের রোমাঞ্চকর ম্যাচে RR-এর থেকে জয় ছিনিয়ে নিল SRH! ১ রানে জিতল T20 WC 2024: কে হবে বুমরাহর পেস পার্টনার? হার্দিকের ভূমিকা নিয়ে মুখ খুললেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.