বাংলা নিউজ > ময়দান > ইডেনে বিশ্বকাপের ৫ ম্যাচের টিকিটের দাম আলাদা আলাদা, সাধারণ মানুষের সাধ্যের মধ্যে তো?

ইডেনে বিশ্বকাপের ৫ ম্যাচের টিকিটের দাম আলাদা আলাদা, সাধারণ মানুষের সাধ্যের মধ্যে তো?

ইডেন গার্ডেন্স।

বিশ্বকাপে ইডেনে অনুষ্ঠিত ম্যাচগুলির জন্য টিকিটের মূল্য কী হতে চলেছে? ভারত-দক্ষিণ আফ্রিকা বা সেমিফাইনাল ম্যাচে টিকিটের দাম কী? ধরাছোঁয়ার মধ্যে তো? শুরু হয়েছে জল্পনা। বিশ্বকাপের ম্যাচের গুরুত্ব বুঝে টিকিটের দাম ধার্য করা হয়েছে। বিভিন্ন ম্যাচের জন্য আলাদা আলাদা মূল্য।

ওডিআই বিশ্বকাপ নিয়ে একেবারে জোর কদমে চলছে প্রস্তুতি। এর মাঝেই বাংলার ক্রিকেট সংস্থা ধার্য করে ফেলল বিশ্বকাপের জন্য টিকিটের মূল্য। এক দিনের বিশ্বকাপের পাঁচটি ম্যাচ হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। গ্রুপ লিগের ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ যেমন রয়েছে, তেমনই একটি সেমিফাইনালও রয়েছে। আর এই পাঁচটি ম্যাচের জন্য আলাদা আলাদা হতে চলেছে টিকিটের মূল্য। সোমবার সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ইডেনের বিশ্বকাপ ম্যাচগুলির টিকিটের দাম জানিয়েছেন। পাশাপাশি জানিয়েছেন, স্নেহাশিস আইসিসির অনুমতি পাওয়া গেলে সেমিফাইনালের আগে অনুষ্ঠানও হতে পারে ইডেনে।

বিশ্বকাপে ইডেনে অনুষ্ঠিত ম্যাচগুলির জন্য টিকিটের মূল্য কী হতে চলেছে? ভারত-দক্ষিণ আফ্রিকা বা সেমিফাইনাল ম্যাচে টিকিটের দাম কী? ধরাছোঁয়ার মধ্যে তো? শুরু হয়েছে জল্পনা। বিশ্বকাপের ম্যাচের গুরুত্ব বুঝে টিকিটের দাম ধার্য করা হয়েছে। বিভিন্ন ম্যাচের জন্য আলাদা আলাদা মূল্য। বাংলাদেশের সঙ্গে কোয়ালিফায়ার ওয়ানের ম্যাচের সমস্ত আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৬৫০ টাকা। ডি এবং এইচ ব্লকের টিকিটের মূল্য আবার ১০০০ টাকা করে। বি, সি, কে, এল ব্লকের টিকিটের দাম ১৫০০ টাকা।

আরও পড়ুন: ফিল্ডিংয়ে আরও ক্ষিপ্র হতে নয়া ড্রিলে মাতলেন কোহলিরা, অনুশীলন দেখে মজা পাবেন আপনিও- ভিডিয়ো

ইংল্যান্ড-পাকিস্তান এবং বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে টিকিটের দাম আলাদা। সেই ম্যাচগুলির ক্ষেত্রে আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৮০০ টাকা। ডি এবং এইচ ব্লকের টিকিটের দাম আবার ১২০০ টাকা করে। সি, কে ব্লকে টিকিটের দাম ২০০০ টাকা। বি এবং এল ব্লকে বসে খেলা দেখতে হলে লাগবে ২২০০ টাকা।

আরও পড়ুন: ফিল্ডিংয়ে আরও ক্ষিপ্র হতে নয়া ড্রিলে মাতলেন কোহলিরা, অনুশীলন দেখে মজা পাবেন আপনিও- ভিডিয়ো

প্রত্যাশা মতোই সব থেকে বেশি টিকিটের দাম ধার্য করা হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ এবং সেমিফাইনালের জন্য। এই দু'টি ম্যাচের ক্ষেত্রে আপার টিয়ারের টিকিটের দাম ধার্য করা হয়েছে ৯০০ টাকা। ডি এবং এইচ ব্লকে ১৫০০ টাকা করে টিকিটের মূল্য ঠিক করা হয়েছে। সি, কে ব্লকের টিকিটের দাম ২৫০০ টাকা রাখা হয়েছে। বি, এল ব্লকের টিকিট আবার ৩০০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

তবে সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় আগেই দাবি করেছিলেন, সাধারণ মানুষের কথা ভেবেই নাকি টিকিটের দাম ঠিক করা হয়েছে। অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে অবশ্য বিশ্বকাপের টিকিটের দাম নিয়ে আলোচনা হয়েছিল। আর সেখানেই টিকিটের মূল্য নির্ধারণ করা হয়।

জানা গিয়েছে, বিশ্বকাপের জন্য একটি আলাদা কমিটি গঠন করছে সিএবি। আর সেই কমিটিতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে রেখেই তৈরি করতে চাইছেন সিএবি কর্তারা। যদিও এই বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে হাসতে বাধ্য বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ

Latest IPL News

বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.