বাংলা নিউজ > ময়দান > ৪১ বলে ৮৩ রান! IPL থেকে TNPL, থামছে না সাই সুদর্শনের ব্যাট! বাইশ গজে ঝড় তুলেছেন হার্দিকের সতীর্থ

৪১ বলে ৮৩ রান! IPL থেকে TNPL, থামছে না সাই সুদর্শনের ব্যাট! বাইশ গজে ঝড় তুলেছেন হার্দিকের সতীর্থ

থামছে না সাই সুদর্শনের ব্যাট (ছবি-টুইটার)

TNPL 2023: মাত্র ৪১ বলে করেন ৮৩ রান। হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন তিনি। ঘরোয়া লিগের পাঁচ ম্যাচে এটি তাঁর চতুর্থ হাফ সেঞ্চুরি। সব মিলিয়ে দেখলে সাই সুদর্শন নিজের শেষ ১০ টি-টোয়েন্টি ম্যাচে পঞ্চম হাফ সেঞ্চুরি করে ফেললেন। ফলে বলাই যাচ্ছে যে এখন সাইকে থামানোই যাচ্ছে না। 

মহেন্দ্র ধোনির অধিনায়কত্বে ২০২৩ আইপিএলের শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। জয়ের সেই ম্যাচে চেন্নাই সুপার কিংসের চিন্তা বাড়িয়ে দিয়েছিলেন গুজরাট টাইটানসের ২১ বছর বয়সি ব্যাটার সাই সুদর্শন। সেই ম্যাচে মাত্র ৪৭ বলে ৯৬ রানের ইনিংস খেলেছিলেন তিনি। তবে সেখানেই থেমে থাকেনি সাই সুদর্শনের ব্য়াট। এরপরে তিনি তামিলনাড়ু প্রিমিয়ার লিগেও নিজের ঝলক দেখাচ্ছেন। রবিবার লিগের ১৬ তম ম্যাচে সাই সুদর্শন একটি ঝোড়ো ইনিংস খেললেন। মাত্র ৪১ বলে করেন ৮৩ রান। হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন তিনি। ঘরোয়া লিগের পাঁচ ম্যাচে এটি তাঁর চতুর্থ হাফ সেঞ্চুরি। সব মিলিয়ে দেখলে সাই সুদর্শন নিজের শেষ ১০ টি-টোয়েন্টি ম্যাচে পঞ্চম হাফ সেঞ্চুরি করে ফেললেন। ফলে বলাই যাচ্ছে যে এখন সাইকে থামানোই যাচ্ছে না।

সাই সুদর্শন, ২১ বছর বয়সি তরুণ ব্যাটসম্যান আরেকটি টিএনপিএল ম্যাচে একটি দুর্দান্ত ইনিংস খেলেছেন। তিনি ৪১ বলে ২০২.৪৩ স্ট্রাইক রেটে রান করলেন। এদিন তিনি ৮টি চার ও চারটি ছক্কার সাহায্যে দলের সর্বোচ্চ ৮৩ রান করেন। তবে আগের ম্যাচে তাঁর ব্যাট শান্ত ছিল। মাত্র ৭ রান করে আউট হয়েছিলেন তিনি।

সাই সুদর্শন ২০২৩ তামিলনাড়ু প্রিমিয়ার লিগে লাইকা কোভাই কিংসের হয়ে খেলছেন। লিগে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই বাঁ-হাতি তারকা। সাই সুদর্শন এখন পর্যন্ত তামিলনাড়ু প্রিমিয়ার লিগে চারটি ইনিংস খেলেছেন এবং প্রতিটি ইনিংসে ৫০ প্লাস স্কোর করেছেন। এক ম্যাচে ৯০ ছুঁয়েছেন তিনি। এছাড়া তিনি দুই ইনিংসে ৮০ রানের অঙ্ক পেরিয়েছেন এবং এক ইনিংসে অপরাজিত ৬৪ রান করেছিলেন।

লিগে খেলে সুদর্শন তাঁর প্রথম ইনিংসে ৪৫ বলে ৮৬ রান করেছিলেন, দ্বিতীয় ইনিংসে ৫২ বলে ৯০ রান, তৃতীয় ইনিংসে ৪৩ বলে অপরাজিত ৬৪ রান এবং চতুর্থ ইনিংসে ৭ রান ও পঞ্চম ইনিংসে ৪১ বলে ৮৩ রান করেছিলেন। সুদর্শন বর্তমানে টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার। চতুর্থ ইনিংসের ৭ রান বাদ দিলে বাকি চারটি ইনিংসে ৮২.৩৩ গড়ে ২৪৭ রান করেছেন এবং এই সময়ে তাঁর স্ট্রাইক রেট ছিল ১৬৯.১৮। এ সময় তাঁর ব্যাট থেকে এসেছে ২৫টি চার ও ৯টি ছক্কা।

দেখে নিন আইপিএল থেকে টিএনপিএল পর্যন্ত সাই সুদর্শনের ব্যাটিং পারফরমেন্স

৯৬(৪৭) IPL final.

৮৬(৪৫) TNPL ২০২৩ -এ খেলা সাই সুদর্শনের প্রথম ম্যাচ

৯০(৫২) TNPL ২০২৩ -এ খেলা সাই সুদর্শনের দ্বিতীয় ম্যাচ

৬৪*(৪৩) TNPL ২০২৩ -এ খেলা সাই সুদর্শনের তৃতীয় ম্যাচ

৮৩(৪১) TNPL ২০২৩ -এ খেলা সাই সুদর্শনের পঞ্চম ম্যাচ

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.