বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: চ্যাম্পিয়ন কোচ কিবু ভিকুনা, সম্মুখ সমরের আগে প্রতিপক্ষ দলের কাণ্ডারীকে স্বীকৃতি এটিকে-মোহনবাগানের
কিবু ভিকুনা। ছবি- কেরালা ব্লাস্টার্স।
কিবু ভিকুনা। ছবি- কেরালা ব্লাস্টার্স।

ISL 2020-21: চ্যাম্পিয়ন কোচ কিবু ভিকুনা, সম্মুখ সমরের আগে প্রতিপক্ষ দলের কাণ্ডারীকে স্বীকৃতি এটিকে-মোহনবাগানের

  • আইএসএলের উদ্বোধনী ম্যাচে কেলারা ব্লাস্টার্সের মুখোমুখি এটিকে-মোহনবাগান।

গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে পেশাদার লিগের কোনও দলকে প্রতিপক্ষ কোচকে কুর্নিশ জানাতে কদাচিৎই দেখা যায়। তবে আইএসএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামার আগে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এটিকে-মোহনবাগান ঠিক তেমনটাই করল সোশ্যাল মিডিয়ায়।

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে আইএসএলের প্রথম ম্যাচ খেলতে নামার আগের দিন সোশ্যাল মিডিয়ায় প্রতিপক্ষ দলের কাণ্ডারী কিবু ভিকুনাকে ‘চ্যাম্পিয়ন কোচ’ আখ্যা দিল সবুজ-মেরুন শিবির।

টুইটারে এটিকে-মোহনবাগানের তরফে হাবাস ও ভিকুনার ছবি পোস্ট করে লেখা হয়, ‘ইন্ডিয়ান সুপার লিগের উদ্বোধনী ম্যাচে দুই চ্যাম্পিয়ন কোচ পরস্পরের বিরুদ্ধে লড়াইয়ে নামছেন।’ ছবিতে হাবাসের মাথার উপর দু'টি আইএসএল ট্রফি রয়েছ এবং ভিরুনার দিকে একটি আই লিগ ট্রফি।

আসলে এই কিবু ভিকুনার হাত ধরেই মোহনবাগান গত মরশুমে আই লিগ জিতেছে। এবছর এটিকের সঙ্গে হাত মিলিয়ে তারা আইএসএল খেলছে। তাই ভিকুনার নতুন ঠিকানা খুঁজে নেওয়া ছাড়া উপায় ছিল না। মোহনবাগানের যেমন এটাই প্রথম আইএসএল মরশুম, কোচ হিসেবে ভিকুনারও ইন্ডিয়ান সুপার লিগে আত্মপ্রকাশ ঘটছে এবার।

উদ্বোধনী ম্যাচের আগে কেরালা কোচ ভিকুনাও স্পষ্ট জানিয়েছেন যে, মোহনবাগান সম্পর্কে তাঁর আলাদা আবেগ রয়েছে। এটিকে কোচ হাবাসের গলাতেও সমীহ ঝরে পড়েছে ভিকুনা সম্পর্কে। যদিও হাবাস ভিকুনাকে সতর্ক করেছেন এই বলে যে, আই লিগ আর আইএসএল কিন্তু সম্পূর্ণ ভিন্ন টুর্নামেন্ট।

বন্ধ করুন