বাংলা নিউজ > ময়দান > PSL 2023: পাকিস্তান সুপার লিগে ধুন্ধুমার লড়াই, শেষ ওভারে ২ রানের রুদ্ধশ্বাস জয় বাবর আজমদের

PSL 2023: পাকিস্তান সুপার লিগে ধুন্ধুমার লড়াই, শেষ ওভারে ২ রানের রুদ্ধশ্বাস জয় বাবর আজমদের

বাবর আজম। ছবি- পিসিবি।

Pakistan Super League: হাই-স্কোরিং ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন ববার আজম, টম কোহলার, শোয়েব মালিক ও ইমদ ওয়াসিম।

ধুন্ধুমার লড়াই দিয়ে শুরু পাকিস্তান সুপার লিগ। টুর্নামেন্টের প্রথম ২ ম্যাচে ব্যাট-বলের যে রকম উত্তেজক লড়াই চোখে পড়ে, তাতে চলতি পিএসএলের অত্যন্ত মনোরঞ্জক হয়ে ওঠার ইঙ্গিত মিলছে স্পষ্ট।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মহম্মদ রিজওয়ানের মুলতান সুলতানসের বিরুদ্ধে শেষ ওভারে ১ রানের রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় নেয় শাহিন আফ্রিদির লাহোর কালান্দার্স। এবার পিএসএলের দ্বিতীয় ম্যাচে সম্মুখসমরে নামে বাবর আজমের পেশোয়ার জালমি ও ইমদ ওয়াসিমের করাচি কিংস। শেষ ওভারের থ্রিলারে করাচিকে ২ রানে হারিয়ে দেয় পেশোয়ার।

শেষ ওভারে জয়ের জন্য ১৬ রান দরকার ছিল করাচির। খুররাম শেহজাদের বলে ১৩ রানের বেশি সংগ্রহ করতে পারেননি ইমদ ও বেন কাটিং। ফলে ব্যর্থ হয় ইমদের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি।

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্য়াট করতে নামে পেশোয়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন টম কোহলার ক্যাডমোর। তিনি ৭টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৯২ রান করে আউট হন।

আরও পড়ুন:- Women's T20 WC: একা লড়লেন ক্যাপ্টেন নিগার, বাকিরা ডাহা ফেল, বিশ্বকাপে ফের হার বাংলাদেশের

হাফ-সেঞ্চুরি করেন ক্যাপ্টেন বাবর। তিনি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৬৮ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া মহম্মদ হ্যারিস ১০, সইম আয়ুব ১, ভানুকা রাজাপক্ষে ৬ ও শাকিব আল হাসান অপরাজিত ১ রান করেন।

করাচির হয়ে ১টি করে উইকেট নেন মীর হামজা, অ্যান্ড্রু টাই, ইমরান তাহির ও বেন কাটিং। উইকেট পাননি মহম্মদ আমির ও ইমদ ওয়াসিম।

জবাবে ব্যাট করতে নেমে করাচি কিংস ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৯৭ রানে আটকে যায়। ক্যাপ্টেন ইমদ ৪৭ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন। তিনি ৭টি চার ও ৪টি ছক্কা মারেন। হাফ-সেঞ্চুরি করেন শোয়েব মালিক। তিনি ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫২ রান করেন।

আরও পড়ুন:- WPL Auction: কোহলিকে বিয়ে করতে চাওয়া ড্যানির দলই জুটল না উইমেন্স প্রিমিয়র লিগে, অবিক্রিত থাকলেন যে সব তারকা

এছাড়া ম্যাথিউ ওয়েড ২৩, হায়দার আলি ১২, কাসিম আক্রম ৭ ও বেন কাটিং অপরাজিত ৯ রান করেন। খাতা খুলতে পারেননি শার্জিল খান।

পেশোয়ারের হয়ে ২টি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও জেমস নিশাম। ১টি উইকেট নেন সলমন ইর্শাদ। ৩ ওভারে ৩২ রান খরচ করেও উইকেট পাননি শাকিব। ম্যাচের সেরা হয়েছেন টম কোহলার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই বল হাতে ফিলিপস, ব্যাট হাতে রাচিন রবীন্দ্রের লড়াই, জমে উঠেছে NZ vs AUS 1st Test

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.