বাংলা নিউজ > ময়দান > লঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় T20-এর আগে বড় ধাক্কা খেল অজিরা, ছিটকে গেলেন তারকা বোলার

লঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় T20-এর আগে বড় ধাক্কা খেল অজিরা, ছিটকে গেলেন তারকা বোলার

মিচেল স্টার্ক।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে টসে জিতে ফিল্ডিং নেয় অস্ট্রেলিয়া। ম্যাচের প্রথম ওভারেই বল করতে এসেছিলেন স্টার্ক। আর বল করার সময়ে অদ্ভূত ভাবে তাঁর জুতোর স্পাইক দিয়ে হাতের তর্জনীতে চোট লাগে। চোটটা যে বেশ ভালো জোরে লেগেছিল, সেটা বোঝাই যাচ্ছিল তাঁর অস্বস্তি দেখে। 

অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। সিরিজের পরবর্তী ম্যাচটি আজ বুধবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তবে দ্বিতীয় ম্যাচ শুরুর আগেই বড় ধাক্কা খেল অজিরা। চোটের কারণে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেলেন দলের তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ক।

মঙ্গলবার খেলার প্রথম ওভারে বোলিং হাতের তর্জনীতে (তর্জনী) চোট পান স্টার্ক এবং রক্তক্ষরণ শুরু হয়। তার পরেও অবশ্য তিনি নিজের নির্ধারিত ৪ ওভারই বল করেন। ২৬ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৩ উইকেট তুলে নেন। পথুম নিশঙ্কা, ওয়ানিন্দু হাসরাঙ্গা এবং দুষমন্ত চামিরার উইকেট নেন স্টার্ক।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে টসে জিতে ফিল্ডিং নেয় অস্ট্রেলিয়া। ম্যাচের প্রথম ওভারেই বল করতে এসেছিলেন স্টার্ক। আর বল করার সময়ে অদ্ভূত ভাবে তাঁর জুতোর স্পাইক দিয়ে হাতের তর্জনীতে চোট লাগে। চোটটা যে বেশ ভালো জোরে লেগেছিল, সেটা বোঝাই যাচ্ছিল তাঁর অস্বস্তি দেখে। তবে মাঠের মধ্যে প্রাথমিক চিকিৎসার পর তিনি তাঁর ৪ ওভারের বোলিং কোটা পূরণ করেন।

আরও পড়ুন: ২৮ রানে ৯ উইকেটের হারিয়ে ১২৮-এ অলআউট! T20 ক্রিকেটে লজ্জার নজির গড়ল শ্রীলঙ্কা

আরও পড়ুন: KKR-এর হয়ে ফ্লপ, দেশের জার্সিতে সুপারহিট ফিঞ্চ, সিংহলিদের দুরমুশ করল অস্ট্রেলিয়া

জশ হ্যাজলউড cricket.com.au-কে মিচেল স্টার্কের চোট সম্পর্কে বলেছেন, ‘এটি খারাপ ধরনের চোট। বোলিং করার সময় জুতোর স্পাইকে লেগে তর্জনীতে চোট পায় ও। এবং এর ফলে তার আঙুল কেটে রক্তপাত শুরু হয়ে যায়।’ দ্বিতীয় টি-টোয়েন্টিতে স্টার্কের জায়গায় এখন অস্ট্রেলিয়ার প্লেয়িং ইলেভেনে সুযোগ পেতে পারেন ফাস্ট বোলার ঝাই রিচার্ডসন, শিন অ্যাবট বা স্পিনার মিচেল সুইপসন।

৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় অজিরা। প্রথমে ব্যাট করে, শ্রীলঙ্কা ১৯.৩ ওভারে ১২৮ রানে গুটিয়ে যায়। শ্রীলঙ্কার পক্ষে চরিথ আসলাঙ্কা ৩৮ রান করেন। জশ হ্যাজেলউড (১৬ রানে ৪ উইকেট) এবং মিচেল স্টার্কের (২৬ রানে ৩ উইকেট) দুরন্ত বোলিংয়ের সামনে টিকতে পারেনি শ্রীলঙ্কা। জবাবে অস্ট্রেলিয়া ১৪ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৩৪ রান করে ম্যাচ জিতে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.