বাংলা নিউজ > ময়দান > মেন্ডিসের গাড়ির ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু, সামনে এল দুর্ঘটনার CCTV ফুটেজ
কুশল মেন্ডিস। ছবি- গেটি ইমেজেস।

মেন্ডিসের গাড়ির ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু, সামনে এল দুর্ঘটনার CCTV ফুটেজ

  • ভিডিওয় দেখা যাচ্ছে ভাঙাচোরা সাইকেল ও ক্ষতিগ্রস্ত গাড়ির অবস্থাও।

তাঁর গাড়ির ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হওয়ায় গত রবিবার শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার কুশল মেন্ডিসকে গ্রেফতার করেছে পুলিশ। দুর্ঘটনাস্থলেই মারা যান ৬৪ বছর বয়সী এক ব্যক্তি। পুলিশ সূত্রে দুর্ঘটনা সম্পর্কে বেশ কিছু তথ্য জানা গিয়েছিল আগেই। এবার সামনে এল ভয়াবহ সেই দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ।

শ্রীলঙ্কার সংবাদমাধ্যম সূত্রেই প্রকাশ্যে আসে সাইকেল আরোহীকে কুশলের গাড়ির ধাক্কা দেওয়ার মুহূর্তের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ডেইলি মিরর একটি ভিডিও পোস্ট করে, যেখানে দুর্ঘটনার মুহূর্ত ছাড়াও দেখা যাচ্ছে ভাঙাচোরা অবস্থায় দুর্ঘটনাগ্রস্ত সাইকেল ও মেন্ডিসের ক্ষতিগ্রস্ত গাড়ির অবস্থাও। যদিও ভিডিওটির যথার্থতা যাচাই করা সম্ভব হয়নি হিন্দুস্তান টাইমসের পক্ষে। ভিডিওটির ক্যাপশনে দুর্ঘটনার পর মেন্ডিসের গ্রেফতার হওয়ার কথাই জানানো হয়।

উল্লেখ্য, রবিবার সকাল ৫টা ১৫ মিনিট নাগাদ পানাদুরার হোরেথুদুয়ায় এই দুর্ঘটনা ঘটে। মেন্ডিসের এসইউভি ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। গোকারেল্লার ওই বাসিন্দাকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সুযোগ পর্যন্ত হয়নি।

২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে এখনও পর্যন্ত ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ান ডে ও ২৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৬.৯৭ গড়ে ২৯৯৫ রান করেছেন তিনি। ৭টি সেঞ্চুরি ও ১১টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ১৯৬ রানের।

ওয়ান ডে ক্রিকেটে ৩০.৫২ গড়ে মেন্ডিসের সংগ্রহ ২১৬৭ রান। ২টি শতরান ও ১৭টি অর্ধশতরান রয়েছে তাঁর ঝুলিতে। দেশের হয়ে টি-২০ ক্রিকেটে ৫টি হাফ-সেঞ্চুরি করেছেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। সংক্ষিপ্ত ফর্ম্যাটে ১৮.৬১ গড়ে ৪৮৪ রান করেছেন কুশল।

বন্ধ করুন