বাংলা নিউজ > ময়দান > County Championship: অব্যাহত পাক তারকাদের দাপট, ইয়র্কশায়ারের হয়ে প্রথম ম্যাচেই ৫ উইকেট নিলেন রউফ
ইয়র্কশায়ারের হয়ে উইকেট নিয়ে হ্যারিস রউফের সেলিব্রেশন। ছবি- টুইটার (@YorkshireCCC)।

County Championship: অব্যাহত পাক তারকাদের দাপট, ইয়র্কশায়ারের হয়ে প্রথম ম্যাচেই ৫ উইকেট নিলেন রউফ

  • দ্বিতীয় দিনের শেষে ডেভিড মালানের ১৫২ রানের সুবাদে, কেন্টের বিরুদ্ধে ৩৫ রানের লিড নিয়ে নিয়েছে ইয়র্কশায়ার।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে পাকিস্তান তারকাদের দাপট অব্যাহত। এ রাউন্ডেই ল্যাঙ্কাশায়ারের হয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন হাসান আলি। এবার ইয়র্কশায়ারের হয়ে নিজের প্রথম কাউন্টি ম্যাচেই বল হাতে চমক দিলেন আরেক পাকিস্তানি ফাস্ট বোলার হ্যারিস রউফও।

কেন্টের বিরুদ্ধে ১৪ ওভার বল করে ৬৫ রান খরচ করে রউফ তুলে নিলেন পাঁচ পাঁচটি উইকেট। মূলত রউফের বোলিং দাপটেই দ্বিতীয় দিনে কেন্টকে ২৯১ রানে গুটিয়ে দিল ইয়র্কশায়ার। রউফের ঘাতক সুইং সামলাতে গিয়ে জ্যাক ক্রাউলি থেকে কেন্ট অধিনায়ক জ্যাক লিনিং, সকলেই চাপে পড়েন। ছয়ে নেমে অলি রবিনসন ৫৮ রান না করলে কেন্টকে আরও চাপে পড়তে হত। রবিনসন বাদে কেন্টের হয়ে ড্যানিয়েল বেল-ডরমন্ড ১০৯ ও জর্ডন কক্স ৬৮ রান করেন। 

জবাবে ব্যাট করতে নেমে ইতিমধ্যেই লিড নিয়ে নিয়েছে ইয়র্কশায়ার। দ্বিতীয় দিনের শেষে তাদের স্কোর পাঁচ উইকেটের বিনিময়ে ৩২৬ রান। দিমুথ করুণারত্নে রান না পেলেও, ইয়র্কশায়ারের হয়ে ব্যাট হাতে তুখড় শতরান করেন ডেভিড মালান। ১৮০ বলে ১৫২ করে আউট হন তিনি। হ্যারি ব্রুক ১৮৪ বলে ১৩১ রানে ব্যাট করছেন। দুই দিনের শেষে ইয়র্কশায়ার ৩৫ রানে এগিয়ে। অপরদিকে, ডারহ্যামের বিরুদ্ধে সাসেক্সের হয়ে চেতেশ্বর পূজারা শতরান করলেও, মহম্মদ রিজওয়ান সদ্য় ব্যাট করতে নেমেছেন। তিনি পাঁচ রানে অপরাজিত রয়েছেন।

বন্ধ করুন