বাড়ি > ময়দান > Covid-19: একদিনেই সুস্থ হাফিজ! রাতারাতি বদলে গেল পাক অল-রাউন্ডারের করোনা টেস্টের রিপোর্ট
শোয়েব মালিকের সঙ্গে মহম্মদ হাফিজ। ছবি- এএফপি।
শোয়েব মালিকের সঙ্গে মহম্মদ হাফিজ। ছবি- এএফপি।

Covid-19: একদিনেই সুস্থ হাফিজ! রাতারাতি বদলে গেল পাক অল-রাউন্ডারের করোনা টেস্টের রিপোর্ট

  • PCB ইংল্যান্ড সফরের জন্য নির্বাচিত যে ১০ জন ক্রিকেটার করোনা আক্রান্ত বলে ঘোষণা করে, তাতে নাম ছিল মহম্মদ হাফিজের।

রাতারাতি বদলে গেল মহম্মদ হাফিজের করোনা টেস্টের রিপোর্ট। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে যেদিন জানানো হয় যে, সিনিয়র পাক অল-রাউন্ডারের করোনা রিপোর্ট পজিটিভ, ঠিক তার পরের দিনই হাফিজ নিজে অনুরাগীদের আশ্বস্ত করলেন অন্য কথা বলে।

মঙ্গলবার পিসিবির তরফে জানানো হয়, মহম্মদ হাফিজ করোনা আক্রান্ত। বুধবার হাফিজ সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দেন, তিনি ও তাঁর পরিবারের কেউই করোনা আক্রান্ত নন। নিজের মন্তব্যের স্বপক্ষে হাফিজ মেডিক্যাল রিপোর্টের ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আগামী রবিবার ইংল্যান্ড সফরের উড়ে যাওয়ার কথা পাকিস্তান দলের। সফরের জন্য ২৯ জনের যে স্কোয়াড বেছে নিয়েছেন পাক নির্বাচকরা, তার মধ্যে ১০ জন করোনা আক্রান্ত বলে জানানো হয় পাক ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। এই তালিকায় ছিলেন হাফিজ ও ওয়াহাব রিয়াজের মতো তারকা।

বুধবার হাফিজ টুইটারে লেখেন, ‘পিসিবির রিপোর্ট অনুযায়ী করোনা পজিটিভ হওয়ার পর আমি দ্বিতীয়বার মতামত জানতে এবং ব্যক্তিগতভাবে নিশ্চিত হওয়ার জন্য পরিবারের সকলকে নিয়ে পুনরায় পরীক্ষা করাই। ঈশ্বরের কৃপায় আমার এবং আমার পরিবারের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। আশা করি ঈশ্বর আমাদের সকলকে নিরাপদে রাখবেন।’

তার আগে পিসিবির রিপোর্ট জানার পরে হাফিজ একটি টুইট করেছিলেন। যেখানে তিনি লেখেন, ‘পিসিবির আয়োজন করা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী আমি করোনা পজিটিভ। তবে ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি এবং কোনও উপসর্গ নেই। রিপোর্ট জানার পর তড়িঘড়ি আমি পরিবারের থেকে নিজেকে আলাদা করে নিই। গত দু’সপ্তাহে আমি দৌড়েছি, জিম করেছি এবং কঠোর অনুশীলন করেছি। নিজেকে তরতাজা মনে হচ্ছে। আমার পারিবারিক টেস্টের রিপোর্ট জানার অপেক্ষায় রয়েছি।'

বন্ধ করুন