বাংলা নিউজ > ময়দান > Covid-19: করোনা আক্রান্ত লিভারপুলের তারকা ফুটবলার সাদিও মানে
সাদিও মানে। ছবি- রয়টার্স (REUTERS)
সাদিও মানে। ছবি- রয়টার্স (REUTERS)

Covid-19: করোনা আক্রান্ত লিভারপুলের তারকা ফুটবলার সাদিও মানে

  • আর্সেনালের বিরুদ্ধে প্রিমিয়র লিগের শেষ ম্যাচে গোল করেন সেনেগালিজ ফরোয়ার্ড।

প্রিমিয়র লিগ চ্যাম্পিয়নদের অন্দরমহলে হানা দিল Covid-19। লিভারপুলের তারকা ফুটবলার সাদিও মানে আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

ক্লাবের তরফে অফিসিয়াল ওয়েবসাইটে ও সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে সেনেগালিজ তারকার করোনা পজিটিভ হওয়ার খবর জানানো হয়। লিভারপুলের তরফে টুইট করা হয়, 'সাদিও মানে করোনা পজিটিভ। প্রয়োজনীয় নির্দেশিকা অনুয়ায়ী তিনি আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন।'

বিজ্ঞপ্তিতে আরও লেখা হয়, ‘সোমবার আর্সেনালের বিরুদ্ধে দলের ৩-১ ব্যবধানে জয়ে মাঠে নামা এবং গোল করা ফরোয়ার্ডের সামান্য উপসর্গ দেখা গিয়েছে। যদিও সার্বিকভাবে তাঁর স্বাস্থ্য ভালো রয়েছে। যাইহোক, থিয়াগো আলকান্তারার মতো লিভারপুল ক্লাব এক্ষেত্রেও করোনা প্রোটোকল মেনে চলবে এবং সুস্থ হওয়া পর্যন্ত সাদিও মানে সেলফ আইসোলেশনে থাকবেন।’

নতুন মরশুমে প্রিমিয়র লিগের তিনটি ম্যাচেই লিভারপুলের হয়ে মাঠে নামেন সাদিও মানে। দু'টি ম্যাচে তিনি গোল করেন। লিডসের বিরুদ্ধে প্রথম ম্যাচে গোল না পেলেও চেলসির বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে মানের জোড়া গোলেই জয় তুলে নেয় লিভারপুল। পরে আর্সেনালের বিরুদ্ধে দলের প্রথম গোলটিই আসে তাঁর পা থেকে। সুতরাং, নতুন মরশুমে সাদিও মানে ইতিমধ্যেই তিন ম্যাচে তিনটি গোল করে ফেলেছেন।

আর্সেনালের বিরুদ্ধে ইএফএল কাপের ম্যাচে অবশ্য সেনেগালিজ স্ট্রাইকারকে দলে রাখেননি কোচ জুরগেন ক্লপ। সম্ভবত করোনা উপসর্গের জন্যই তাঁকে মাঠের বাইরে রাখে লিভারপুল।

বন্ধ করুন