বাংলা নিউজ > ময়দান > CWG 2022: ব্রোঞ্জ জিতে ক্ষমা চাইলেন কুস্তিগীর! তাঁর জন্য প্রধানমন্ত্রীর বিশেষ বার্তা মন ছুঁয়ে যাবে
কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন কুস্তিগীর

CWG 2022: ব্রোঞ্জ জিতে ক্ষমা চাইলেন কুস্তিগীর! তাঁর জন্য প্রধানমন্ত্রীর বিশেষ বার্তা মন ছুঁয়ে যাবে

  • ক্যামেরার সামনে কাঁদতে কাঁদতে পূজা গেহলট বলেন,‘আমি সেমিফাইনালে পৌঁছে হেরেছি। আমি আমার দেশবাসীর কাছে ক্ষমা চাইতে চাই। আমি চেয়েছিলাম এখানে জাতীয় সঙ্গীত বাজানো হোক…কিন্তু…।’ আবেগপ্রবণ পূজা গেহলট বলেন, আমি আমার ভুল থেকে শিক্ষা নেব এবং সেগুলো নিয়ে কাজ করব।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার কুস্তিগীর পূজা গেহলটের জন্য একটি বার্তা পোস্ট করেছেন। কমনওয়েলথ গেমসে মহিলাদের ফ্রিস্টাইল ৫০ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক জেতার পর ভেঙে পড়েছিলেন পূজা। প্রধানমন্ত্রী মোদী টুইট করে পূজাকে উৎসাহ দিলেন। মোদী জানিয়েছেন, ‘পূজা,আপনার পদক আপনাকে উদযাপনের করতে বলে,ক্ষমা চাইতে বলে না। আপনার জীবন আমাদের অনুপ্রাণিত করে,আপনার সাফল্য আমাদের আনন্দিত করে। আপনি সামনের দিকে এগিয়ে যান, মহান জিনিসের জন্য সংকল্পবদ্ধ থাকুন। ভালো ফল করতে থাকুন!’

আরও পড়ুন… Para table tennis- সোনা জিতে কেঁদে ফেললেন ভাবিনা, ব্রোঞ্জ পেলেন সোনাল

আসলে রুপো জেতার পরে পূজা সাংবাদিকদের কাছে এসে কেঁদে ফেলেছিলেন। তিনি জানিয়েছিলেন, জাতীয় সঙ্গিত বাজানো যাবে না, সেই কারণে তিনি দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছিলেন। ক্যামেরার সামনে কাঁদতে কাঁদতে পূজা গেহলট বলেন,‘আমি সেমিফাইনালে পৌঁছে হেরেছি। আমি আমার দেশবাসীর কাছে ক্ষমা চাইতে চাই। আমি চেয়েছিলাম এখানে জাতীয় সঙ্গীত বাজানো হোক…কিন্তু…।’ আবেগপ্রবণ পূজা গেহলট বলেন, আমি আমার ভুল থেকে শিক্ষা নেব এবং সেগুলো নিয়ে কাজ করব।

আরও পড়ুন… CWG Day 10 Schedule- এক ঝুড়ি সোনা জেতার সুযোগ, বিশেষ নজর ক্রিকেট ও হকিতে

এরপরেই দেশের প্রধানমন্ত্রী টুইট করেছেন পূজা গেহলটকে। কুস্তির দ্বিতীয় এবং শেষ দিনে,ভারত ছয়টি স্বর্ণ,একটি রুপো এবং পাঁচটি ব্রোঞ্জ পদক জিতেছে।যার মধ্যে তিনটি জিতেছে পূজা সিহাগ,পূজা গেহলট এবং দীপক নেহরা। ভিনেশ ফোগাট এবং রবি দাহিয়া তাদের নিজ নিজ ওজন বিভাগে স্বর্ণপদক জিতেছেন। ২০২২ কমনওয়েলথ গেমস-এ সমস্ত ভারতীয় ক্রীড়াবিদদের কীর্তি উদযাপন করে প্রধানমন্ত্রী মোদী একটি বিশেষ বার্তা পোস্ট করেছেন। তিনি এ পর্যন্ত ১৩টি সোনা,১১টি রুপো এবং ১৬টি ব্রোঞ্জ পদক সহ কমনওয়েলথ গেমসে চল্লিশটি পদক জিতেছেন।

বন্ধ করুন