বাংলা নিউজ > ময়দান > বিপাকে দনুষ্কা গুণতিলক! অস্ট্রেলিয়াতে ধর্ষণ মামলায় শুরু বিচার

বিপাকে দনুষ্কা গুণতিলক! অস্ট্রেলিয়াতে ধর্ষণ মামলায় শুরু বিচার

বিপাকে দনুষ্কা গুণতিলক

আরও চাপ বাড়ল শ্রীলঙ্কার এই ক্রিকেটারের উপরে। ধর্ষণের অভিযোগ ওঠার পরপরেই তাঁর উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে। আর তার পরপরেই এই বিচার প্রক্রিয়া শুরু হওয়ার ফলে বেশ চাপে পড়ে গেলেন তিনি।

শুভব্রত মুখার্জি: সমস্যা আরও বাড়ল ৩২ বছর বয়সি শ্রীলঙ্কান ক্রিকেটার দনুষ্কা গুণতিলকের। শ্রীলঙ্কার এই ক্রিকেটারের বিরুদ্ধে গত বছরেই অস্ট্রেলিয়াতে উঠেছিল ধর্ষণের অভিযোগ। এবার তাঁর বিরুদ্ধে সেই ধর্ষণ মামলার বিচার প্রক্রিয়া শুরু হল এবার অস্ট্রেলিয়াতে। ফলে আরও চাপ বাড়ল শ্রীলঙ্কার এই ক্রিকেটারের উপরে। ধর্ষণের অভিযোগ ওঠার পরপরেই তাঁর উপরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের তরফে। আর তার পরপরেই এই বিচার প্রক্রিয়া শুরু হওয়ার ফলে বেশ চাপে পড়ে গেলেন তিনি।

আরও পড়ুন… সাফ কাপে পাকিস্তান ফুটবল দলের অংশগ্রহণের অনুমতি দিয়েছে ভারত সরকার: AIFF

গত নভেম্বরে অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপে খেলতে গিয়েছিল শ্রীলঙ্কা দল। সেই দলের সদস্য ছিলেন দনুষ্কা গুণতিলক। সেই সময়ে এক ডেটিং অ্যাপের মধ্যে দিয়ে তাঁর সঙ্গে পরিচয় হয় এক অজি তরুণীর। যার সঙ্গে ডেটিংয়ে যাওয়ার পরে তাঁর বাড়ি যান দনুষ্কা গুণতিলকে। সেখানেই বলপূর্বক যৌন হেনস্থা সহ ধর্ষণের অভিযোগ ওঠে দনুষ্কা গুণতিলকের বিরুদ্ধে। শ্রীলঙ্কা দল সেই সময়ে দেশে ফিরে এলেও তিনি দলের সঙ্গে ফিরতে পারেননি। তাঁর পাসপোর্ট জব্দ করা হয়‌।

আরও পড়ুন… WTC Final 2023: নিয়েও নিলেন না DRS! হাতের অঙ্গভঙ্গিতে সকলকে ধন্ধে ফেললেন রোহিত শর্মা

প্রসঙ্গত তাঁর বিরুদ্ধে যে চারটি অভিযোগ উঠেছিল তাঁর তিনটিই ইতিমধ্যেই খারিজ করার পাশাপাশি নস্যাৎ করে দিয়েছে অস্ট্রেলিয়ার কোর্ট। গত মাসেই এই অভিযোগগুলো খারিজ হয়েছে। এবার বাকি থাকা একটি অভিযোগ নিয়ে শুরু হল বিচার। সিডনির স্থানীয় আদালতে দনুষ্কা গুণতিলকে যে দোষী নন সেই মর্মে আবেদন করেছিলেন। তাঁর দাবি ছিল বিনা অনুমতিতে বা বলপূর্বকভাবে কোনও রকম যৌন সম্পর্কে তিনি লিপ্ত হননি। দনুষ্কা গুণতিলকের তরফে তাঁর জামিনের শর্ত বদলেরও আবেদন করা হয়। তাঁর দাবি ছিল এক সপ্তাহে যাতে করে প্রতিদিনের বদলে তিন দিন তাঁকে পুলিশের সামনে হাজিরা দিতে হয়।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.