বাংলা নিউজ > ময়দান > স্তনে হাত দিয়েছিল ব্রিজভূষণ? প্রমাণ হিসেবে মহিলা কুস্তিগিরদের থেকে অডিয়ো, ভিডিয়ো, ছবি চাইল পুলিশ- রিপোর্ট

স্তনে হাত দিয়েছিল ব্রিজভূষণ? প্রমাণ হিসেবে মহিলা কুস্তিগিরদের থেকে অডিয়ো, ভিডিয়ো, ছবি চাইল পুলিশ- রিপোর্ট

বিজেপি সাংসদ তথা ভারতীয় কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজ ভূষণ শরণ সিং (PTI)

মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্তার অভিযোগে সরগরম গোটা দেশ। এবার দিল্লি পুলিশ দুই মহিলা কুস্তিগিরের থেকে অডিয়ো, ভিডিয়ো এবং সেই ঘটনার ছবি চেয়ে পাঠাল। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

বিগত মাস ধরেই ব্রিজভূষণকে নিয়ে চর্চা হচ্ছে চারিদিকে। অভিযোগ উঠেছে তিনি নাকি দুই মহিলা কুস্তিগিরকে যৌন হেনস্তা ও অন্যায় ভাবে স্তন স্পর্শ করেছেন। এখন দুই মহিলা কুস্তিগিরকে সেই অভিযোগেরই প্রমাণ দিতে নির্দেশ দিল্লি পুলিশ। ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত খবর অনুযায়ী ভারতীয় ওয়েস্টলিং ফেডারেশনের সভাপতি বিজ্র ভূষণ তাদের যে অন্যায় ভাবে আলিঙ্গন করেছে তাঁর স্বপক্ষে ছবি বা ভিডিয়ো পুলিশকে দেখাতে হবে। যেটা দেখে প্রমাণিত হতে পারে ব্রিজভূষণ অন্যায় করেছেন।

গত ২১ এপ্রিল দুই মহিলা কুস্তিগির দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন বিজ্রভূষণের নামে। তাদের সাথে যৌন হয়রানি, স্তনে হাত দেওয়া এবং খারাপ আচরণ করা হয়। এই ঘটনা ঘটে ওয়ার্ম আপ ম্যাচে এবং নয়া দিল্লির ডব্লুএফআই অফিসের মধ্যে। দুই মহিলা কুস্তিগিরের কথায় উঠে এসেছে একাধিক ঘটনা।

দিল্লির একজন সিনিয়র পুলিশ কর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ৯১ নং ধারা অনুযায়ী ৫ জুন মহিলা কুস্তিগিরদের একটি নোটিশ পাঠানো হয়। এবং তাদের কাছে একদিন সময় দেওয়া হয় সব প্রমাণ পেশ করার জন্য। কিন্তু একজন মহিলা কুস্তিগির দাবি করেন তাঁর কাছে ব্রীজভূষণের নামে যে প্রমাণ ছিল তা ইতিমধ্যেই তারা পেশ করেছেন। তবে পুলিশ এখন সেই প্রমাণের বিবরণ দিতে বলেছে। সেই অভিযুক্ত ঘটনার দিন এবং সময়, এই সব তথ্য পেশ করতে বলেছে।

এছাড়াও পুলিশ একজন কুস্তিগির ও তাঁর আত্মীয়কে আলাদা ভাবে নোটিশ পাঠান। যারা অভিযোগ করেছিল ব্রিজভূষণের নামে থানায় অভিযোগ দায়ের পর তাদের কাছে হুমকির ফোন আসে। এখন সেই ফোন কলেরই রেকর্ডিং বা অডিও চাইছে পুলিশ। এই নোটিশ পাঠিয়েছেন কনট প্লেস থানার নিযুক্ত তদন্তকারী কর্তা।

অভিযোগকারী মহিলা কুস্তিগিররা শনিবার থানায় অভিযোগ জানিয়েছেন, তাদেরকে নাকি মত বদলাতে বাধ্য করা হচ্ছে। আর এজন্য তাদেরকে চাপেও রাখা হচ্ছে। তবে কুস্তিগিরদের দাবি ১৫ জুনের মধ্যে যদি ব্রিজভূষণের কঠোর ব্যবস্থা না নেওয়া হয় তাহলে ফের তারা প্রতিবাদ শুরু করবেন। কারণ প্রশাসনের তরফ থেকে আশ্বস্ত করা হয়েছিল ১৫ জুনের মধ্যে ব্যবস্থা নেওয়া হবে। এই কারণেই তারা কিছুদিনের জন্য প্রতিবাদ বন্ধ রাখেন। প্রতিবাদকারী কুস্তিগিরদের মধ্যে অলিম্পিক পদকজয়ী সাক্ষী মালিক অভিযোগ করেন, ভুক্তভোগীদের সমস্যায় ফেলার জন্য এইসব করা হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ময়দানে মেট্রোর ভবিষ্যৎ কী? হাই কোর্টে দীর্ঘ শুনানির পর যা জানা গেল... ডিভোর্সের পরও ‘চিপকে থাকেন’! কিরণের দাবি, ‘পরিবারের চাপেই আমি আর আমির…’ ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ ‘মুসলিমদের জন্য অপমানজনক’, কোন ৭৭ শ্রেণির OBC তকমা বাতিল হল? রইল হাইকোর্টের রায় সিরিয়ালে মুখ দেখাদেখি বন্ধ, এদিকে একসঙ্গে ছবি পোস্ট, প্রেম করছে রানি-দুর্জয়? আজ বুদ্ধ পূর্ণিমাতে ঘরে আনুন এই জিনিস, পরিবারে ফিরবে সুখ, শান্তি, সমৃদ্ধি কমিশনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, এবার হাই কোর্টে মামলা অভিজিতের গরমে লিচুই মুশকিল আসান, কমাবে ওজন! কোষ্ঠকাঠিন্য থেকেও দেবে মুক্তি ভোটের রেকর্ড প্রকাশে ব্যাহত হতে পারে নির্বাচন, বিভ্রান্ত হতে পারেন ভোটাররা: EC মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.