বাংলা নিউজ > ময়দান > Denmark Open- ঝগড়া, হলুদ কার্ড সঙ্গে ক্ষমা চাওয়া! লড়াই করেও মারিনের কাছে হারলেন সিন্ধু

Denmark Open- ঝগড়া, হলুদ কার্ড সঙ্গে ক্ষমা চাওয়া! লড়াই করেও মারিনের কাছে হারলেন সিন্ধু

জমে গেল সিন্ধু-মারিনের লড়াই (ছবি:এক্স)

সিন্ধুকে চেয়ার আম্পায়ারকে অভিযোগ করতে শোনা যায় যে ‘আপনি তো ওঁকে (মারিনকে) চেঁচাতে অনুমতি দিয়েছেন, তারপর আমাকে কেন বলছেন!’ ম্যাচে মাঝে মাঝেই উত্তপ্ত বাক্য বিনিময়ও হয় দুই শাটলারের। উত্তাপ ছড়ানোর এই ম্যাচে শেষ পর্যন্ত তিন গেমের এই লড়াইয়ে সিন্ধুকে হারিয়ে দেন মারিন। তবে ঘটনা এখানেই থেমে থাকেনি।

শুভব্রত মুখার্জি: ভারতের তারকা শাটলার পিভি সিন্ধু বনাম স্প্যানিশ তারকা ক্যারোলিন মারিনের কোর্টের লড়াইটা দীর্ঘদিনের। দুই শীর্ষ তারকা যখন একে অপরের মুখোমুখি হয়েছেন তখনই চড়েছে উত্তেজনার পারদ। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে দুই পক্ষের। ঠিক যেমনটা হল চলতি ডেনমার্ক ওপেনের সেমিফাইনালেও। এতটাই টানটান লড়াই হল প্রতিটি পয়েন্টের জন্য যে কোর্টের পরিবেশ পর্যন্ত উত্তপ্ত হয়ে ওঠে। সিন্ধুকে চেয়ার আম্পায়ারকে অভিযোগ করতে শোনা যায় যে ‘আপনি তো ওঁকে (মারিনকে) চেঁচাতে অনুমতি দিয়েছেন, তারপর আমাকে কেন বলছেন!’ ম্যাচে মাঝে মাঝেই উত্তপ্ত বাক্য বিনিময়ও হয় দুই শাটলারের। উত্তাপ ছড়ানোর এই ম্যাচে শেষ পর্যন্ত তিন গেমের এই লড়াইয়ে সিন্ধুকে হারিয়ে দেন মারিন। তবে ঘটনা এখানেই থেমে থাকেনি।

ম্যাচ শেষে মারিন নিজের ব্যবহারের জন্য সিন্ধুর কাছে ক্ষমাপ্রার্থনাও করেন সোশ্যাল মিডিয়াতে। যার উত্তর সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন পিভি সিন্ধুও। পাশাপাশি মারিন স্পষ্ট করে দেন যে তাদের ব্যক্তিগত কোন লড়াই নেই। সোশ্যাল মিডিয়াতে মারিন লেখেন, ‘অসাধারণ একটা লড়াইয়ের জন্য ধন্যবাদ। আমরা দুজনেই মরিয়াভাবে ম্যাচটা জয়ের জন্য লড়াই করছিলাম। আমার দিক থেকে আমি এটাই বলতে পারি যে আমি ব্যক্তিগত স্তরে কখনও তোমার বিরুদ্ধে লড়াই করছিলাম না। সবার সামনে তো কখনোই এই ব্যক্তিগত লড়াই আমি করতে চাইনি। আমি এই ধরনের ব্যবহার করার জন্য ক্ষমাপ্রার্থী। শীঘ্রই তোমার সঙ্গে দেখা হবে বন্ধু।’

এই পোস্টের জবাব দিয়ে উত্তরে সিন্ধু লেখেন, ‘ক্যারোলিন মারিন ‘হিট অফ দ্য মোমেন্টে’ অনেক সময়েই এমন ঘটনা ঘটে যায়। এটা নিয়ে বেশি ভেব না। ক্যারোলিনা আমরা দুজনেই প্রতিটা পয়েন্টের জন্য ম্যাচে লড়াই করছিলাম। নিজেদের সেরাটা উজাড় করে দিচ্ছিলাম প্রতিটা পয়েন্টে। খুব শীঘ্রই আমাদের দেখা হবে বন্ধু।’ এর আগে সিন্ধু নিজে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন নিজের খেলা নিয়ে। যেখানে পরপর দুই টু্র্নামেন্টের সেমিফাইনালে ওঠার কারণে নিজের খেলার উন্নতিতে সন্তোষ প্রকাশ করেন তিনি। প্রকাশ পাড়ুকোনকে ধন্যবাদ জানান তাঁকে প্রশিক্ষণ দেওয়ার কারণে।

এদিন ডেনমার্ক ওপেন সুপার ৭৫০ টুর্নামেন্টের সেমিফাইনালে কোর্টে মেজাজ হারানোর কারণে হলুদ কার্ড দেখানো হয় দুই শাটলারকেই। এক ঘন্টা ১৩ মিনিটের লড়াই শেষে হারের মুখ দেখতে হয় সিন্ধুকে। এই নিয়ে টানা পাঁচবার মারিনের কাছে হারলেন সিন্ধু। খেলার ফল সিন্ধুর বিরুদ্ধে ১৮-২১,২১-১৯ এবং ৭-২১ । উল্লেখ্য এর আগে ২০১৬ রিও অলিম্পিক গেমসের ফাইনালে এবং ২০১৮ বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালেও সিন্ধুকে হারিয়ে ছিলেন মারিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন চূড়ান্ত ব্যর্থ KKR তারকা,তবু ৯৩ রান করলেই রঞ্জি ট্রফির ফাইনালে উঠবে পণ্ডিতের দল পুলিশে নিয়োগে প্রশ্ন ফাঁস কাণ্ডে পুলিশেরই ১৫ ট্রেনি SI আটক! কাঠগড়ায় ‘টপার’ও সারপ্রাইজ! আরও ৫% DA বাড়াল রাজ্য, কেন্দ্রীয় সরকারি কর্মীদের সঙ্গে আরও কমল ফারাক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.