বাংলা নিউজ > ময়দান > Valentines day-র আগেই নিজের সঙ্গিনীর সঙ্গে দুনিয়ার পরিচয় করালেন দ্যুতি চাঁদ

Valentines day-র আগেই নিজের সঙ্গিনীর সঙ্গে দুনিয়ার পরিচয় করালেন দ্যুতি চাঁদ

নিজের পার্টনারের সঙ্গে দ্যুতি চাঁদ। ছবি- টুইটার।

‘প্রমিস ডে’তে নিজের সঙ্গিনীর উদ্দেশ্য়ে সুন্দর এক অঙ্গীকারবার্তাও লেখেন দ্যুতি। 

বর্তমান ভারতের সেরা অ্যাথলিটদের মধ্যে অবশ্যই দ্যুতি চাঁদের নাম থাকবে। ২০১৭ সালে এশিয়ান চ্যাম্পিয়নশিপে ১০০ মিটারে ব্রোঞ্জ, ২০১৮ সালে জাকার্তা এশিয়ান গেমসে ১০০ ও ২০০ মিটারে রুপো পাওয়া দ্যুতির কৃতিত্বের শেষ নেই। এবার ভ্যালেন্টাইন্স ডের আগেই নিজের ভালবাসার মানুষটিকে সকলের সামনে আনলেন তারকা অ্যাথলিট।

বেশ কয়েকদিন আগেই নিজের ভালবাসার মানুষ কলেজে পড়ে জানালেও, তাঁকে প্রকাশ্যে সকলের সামনে আনেনি দ্যুতি। তাঁর ভালবাসার সম্পর্ক নিয়ে বাড়িতে আপত্তি এবং ঝামেলার কথাও শোনা গিয়েছিল। কিন্তু কোনোকিছুতেই মুখ খোলেননি তিনি। তবে অবশেষে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ‘প্রোপোস ডে’র দিন নিজের সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে নিজের ভালবাসার মানুষের ছবি প্রকাশ্যে আনেন ২৬ বছর বয়সী এই মহিলা অ্যাথলিট। 

কোনো পুরুষ নয়, বরং নারীর প্রতিই যে তিনি আকৃষ্ট, সেকথা সকলের সামনে নির্ভয়ে জানিয়ে দেন দ্যুতি। শনিবার (১১ ফেব্রুয়ারি) ‘প্রমিস ডে’তেও তাঁর সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে ভালবাসার মানুষের সঙ্গে ছবি দিয়ে দ্যুতি অঙ্গীকার করেন, ‘ভালবাসা এবং দায়বদ্ধতা, একই মুদ্রার এপিঠ-ওপিঠ। আজ প্রমিস ডে, ভালবাসার সপ্তাহের পঞ্চম দিন।আজকের দিনে আমি প্রমিস করছি আগামী সাত জন্ম যতই ঝড়ঝাপ্টা আসুক, আমি তোমার পাশে সবসময় থাকব।’ 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অলিম্পিক ইভেন্টে হাজির নিতা আম্বানি, অভ্যর্থনা জানালেন ইমানুয়েল ম্যাক্রোঁ ‘রানিকে খুব মিস করব…’, আবেগঘন অভিকা! হঠাৎ বন্ধ তোমাদের রানি, বদলি তেঁতুলপাতা মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.