বাংলা নিউজ > ময়দান > Valentines day-র আগেই নিজের সঙ্গিনীর সঙ্গে দুনিয়ার পরিচয় করালেন দ্যুতি চাঁদ
নিজের পার্টনারের সঙ্গে দ্যুতি চাঁদ। ছবি- টুইটার।

Valentines day-র আগেই নিজের সঙ্গিনীর সঙ্গে দুনিয়ার পরিচয় করালেন দ্যুতি চাঁদ

  • ‘প্রমিস ডে’তে নিজের সঙ্গিনীর উদ্দেশ্য়ে সুন্দর এক অঙ্গীকারবার্তাও লেখেন দ্যুতি। 

বর্তমান ভারতের সেরা অ্যাথলিটদের মধ্যে অবশ্যই দ্যুতি চাঁদের নাম থাকবে। ২০১৭ সালে এশিয়ান চ্যাম্পিয়নশিপে ১০০ মিটারে ব্রোঞ্জ, ২০১৮ সালে জাকার্তা এশিয়ান গেমসে ১০০ ও ২০০ মিটারে রুপো পাওয়া দ্যুতির কৃতিত্বের শেষ নেই। এবার ভ্যালেন্টাইন্স ডের আগেই নিজের ভালবাসার মানুষটিকে সকলের সামনে আনলেন তারকা অ্যাথলিট।

বেশ কয়েকদিন আগেই নিজের ভালবাসার মানুষ কলেজে পড়ে জানালেও, তাঁকে প্রকাশ্যে সকলের সামনে আনেনি দ্যুতি। তাঁর ভালবাসার সম্পর্ক নিয়ে বাড়িতে আপত্তি এবং ঝামেলার কথাও শোনা গিয়েছিল। কিন্তু কোনোকিছুতেই মুখ খোলেননি তিনি। তবে অবশেষে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ‘প্রোপোস ডে’র দিন নিজের সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে নিজের ভালবাসার মানুষের ছবি প্রকাশ্যে আনেন ২৬ বছর বয়সী এই মহিলা অ্যাথলিট। 

কোনো পুরুষ নয়, বরং নারীর প্রতিই যে তিনি আকৃষ্ট, সেকথা সকলের সামনে নির্ভয়ে জানিয়ে দেন দ্যুতি। শনিবার (১১ ফেব্রুয়ারি) ‘প্রমিস ডে’তেও তাঁর সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে ভালবাসার মানুষের সঙ্গে ছবি দিয়ে দ্যুতি অঙ্গীকার করেন, ‘ভালবাসা এবং দায়বদ্ধতা, একই মুদ্রার এপিঠ-ওপিঠ। আজ প্রমিস ডে, ভালবাসার সপ্তাহের পঞ্চম দিন।আজকের দিনে আমি প্রমিস করছি আগামী সাত জন্ম যতই ঝড়ঝাপ্টা আসুক, আমি তোমার পাশে সবসময় থাকব।’ 

বন্ধ করুন