বাংলা নিউজ > ময়দান > আহত আঙুল নিয়ে লড়াই, রোহিতের লড়াইকে কুর্নিশ সূর্যকুমারের

আহত আঙুল নিয়ে লড়াই, রোহিতের লড়াইকে কুর্নিশ সূর্যকুমারের

রোহিত শর্মার লড়াইকে কুর্নিশ জানালেন সূর্যকুমার যাদব

রোহিতের এই লড়াকু ইনিংসের পর সকলেই তাঁকে কুর্নিশ জানিয়েছেন এবং স্যালুট করছেন। একই সময়ে, সূর্যকুমার যাদব এটি নিয়ে একটি টুইট করেছেন যা বর্তমানে সর্বত্র ভাইরাল হচ্ছে।

টিম ইন্ডিয়ার খারাপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে। বুধবার মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতেও হারের মুখে পড়েছে ভারতীয় দল। ইনজুরিতে আউট হলেও,অধিনায়ক রোহিত শর্মা নয় নম্বরে ব্যাট করে আশা জাগিয়েছিলেন,কিন্তু শেষ বলে ছক্কা মেরে দলকে জয় এনে দিতে না পারায় তাঁর লড়াকু ইনিংসটি বৃথা হয়ে যায়। রোহিতের এই লড়াকু ইনিংসের পর সকলেই তাঁকে কুর্নিশ জানিয়েছেন এবং স্যালুট করছেন। একই সময়ে, সূর্যকুমার যাদব এটি নিয়ে একটি টুইট করেছেন যা বর্তমানে সর্বত্র ভাইরাল হচ্ছে।

আসলে,টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার ইনিংসের পরে,তাঁর সতীর্থ এবং মুম্বই ইন্ডিয়ান্সের তারকা খেলোয়াড় সূর্যকুমার যাদব টুইটারে লিখেছেন যে,‘ভাই রোহিত শর্মা তোমায় অনেক সম্মান।’ এর পরে তিনি রোহিতকেও এটি ট্যাগ করেছেন। অধিনায়কের জন্য সূর্যকুমার যাদবের এই টুইট ভাইরাল হয়ে গেছে সর্বত্র। এটি স্পষ্টভাবে দেখায় যে উভয় খেলোয়াড় একে অপরকে কতটা সমর্থন করেন।

আরও পড়ুন… ক্যাচ ধরতে গিয়ে ভাঙল ক্রিকেটারের চারটে দাঁত! লঙ্কা প্রিমিয়ার লিগে বড় দুর্ঘটনা

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। মহম্মদ সিরাজের দ্বিতীয় ওভারের চতুর্থ বলে স্লিপে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। এর পর তাকে কাঁদতে দেখা যায়। ভারতীয় অধিনায়ককে সঙ্গে সঙ্গে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এবং তার স্থলাভিষিক্ত করা হয় রজত পতিদারকে।

আরও পড়ুন… সুযোগ পেলেন জাকির-ফিরলেন মুশফিকুর, ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের দল ঘোষণা করল বাংলাদেশ

এদিন রোহিত প্রথমে ব্যাট করতে নামেননি। তবে শেষ পর্যন্ত তাঁকে মাঠে ব্য়াট হাতে নামতে হয়েছিল। রোহিত শর্মা এদিন ২৮ বলে অপরাজিত ৫১ রান করেও শেষ বলটি মিস করেন। এদিন চোট নিয়েও ৩টি চার ও পাঁচটি ছক্কা হাঁকিয়েছিলেন হিটম্যান। এই ম্যাচে হারের পর সিরিজও হেরেছে টিম ইন্ডিয়া। হারের পর অধিনায়ক রোহিত শর্মাও হারের কারণ জানিয়ে নিজের ইনজুরির আপডেট দিয়েছেন। রোহিত শর্মা বলেছিলেন, সত্যি বলতে বুড়ো আঙুলটা খুব একটা সঠিক ছিল না। আঙুলে কিছু স্থানচ্যুতি আছে,কিন্তু কোন ফ্র্যাকচার নেই। যে কারণে মাঠে ব্যাট করতে পেরেছিলাম। টিম ইন্ডিয়া ম্যাচ হারলেও রোহিতের এই লড়াইকে অনেকেই কুর্নিশ জানিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পিছিয়ে থাকা সম্প্রদায়ের সংরক্ষণ ছিনতাই করে মুসলিমদের দিয়েছেন মমতা: অমিত শাহ IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির Google ক্লাউডের সঙ্গে হাত মেলালো টেকনো ইন্ডিয়া! বুদ্ধের জন্মদিনে মায়ানমারের শ্বেডাগন প্যাগোডায় ভক্তদের ভিড়, দেখুন ছবিতে ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বললেন, 'শেষবারের…' প্রবল গরমে অসুস্থ শাহরুখ, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন? নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং টসে জিতল Rajasthan Royals , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.