বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মার্টিনেজের সামনে মোহনবাগানের হয়ে খেলবেন কারা জানেন? দেখে নিন টিম লিস্ট

মার্টিনেজের সামনে মোহনবাগানের হয়ে খেলবেন কারা জানেন? দেখে নিন টিম লিস্ট

এমিলিয়ানো মার্টিনেজ।

মঙ্গলবার বিকেলে মার্টিনেজ মোহনবাগান ক্লাবেও যাবেন। তাঁর সামনেই ফ্রেন্ডশিপ কাপের ম্যাচে মুখোমুখি হবে মোহনবাগান অল স্টারস এবং কলকাতা পুলিশ কমিশনার অল স্টারস। আর সেই ম্য়াচের জন্য আগেভাগেই দল ঘোষণা করে দিল মোহনবাগান ক্লাব। সেই দলের কোচ মানস ভট্টাচার্য এবং সত্যজিৎ চট্টোপাধ্যায়।

অবশেষে বাংলাদেশের ঝটিকা সফর সেরে কলকাতায় চলে এসেছেন আর্জেন্তিনার বিশ্বকাপার এমিলিয়ানো মার্টিনেজ। বুয়েনস এয়ার্স থেকে অ্যামস্টারডাম হয়ে সোমবার ভোর রাতে ঢাকা পৌঁছেছিলেন আর্জেন্তিনার বিশ্বজয়ী গোলকিপার। সোমবার স্থানীয় সময় বিকেল চারটেয় কলকাতার ফ্লাইট ধরে এসে পৌঁছান তিলোত্তমায়।

বাংলাদেশে ১১ ঘণ্টার ঝটিকা সফর থাকলেও কলকাতায় রয়েছে তাঁর ঠাঁসা ক্রীড়াসূচি। সোমবার সকালে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন বিশ্বকাপজয়ী গোলকিপার। তাঁকে নিজের সই করা আর্জেন্তিনার জার্সি উপহার দেন এমি। সেখান থেকেই সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেন। বাংলাদেশ সফরে খুব বেশি কিছু কর্মসূচি ছিল না।

আরও পড়ুন: বাংলাদেশের ঝটিকা সফর সেরে কলকাতায় পা মার্টিনেজের, বিমানবন্দরেই দেখলেন মেসি ক্রেজ

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে যান ফান্ডেডনেক্সের কার্যালয়ে। এই সংস্থাই মেসির দলের গোলকিপারের বাংলাদেশ সফরের আতিথেয়তার দায়িত্বে আছে। সেখানে মার্টিনেজের সঙ্গে দেখা করেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মোর্তজা। ছেলে এবং মেয়েকে সঙ্গে নিয়ে এসেছিলেন। দু'জনেই আর্জেন্তিনার ফ্যান। মার্টিনেজকে নিজের একটি জার্সি উপহার দেন মোর্তাজা। বিশ্বকাপারের সঙ্গে সেলফি তোলেন তাঁর সন্তানরা‌। তবে বাংলাদেশের সাধারণ মানুষের সঙ্গে দেখা হয়নি মেসির গলের ডিবুর।

মঙ্গলবার কলকাতায় একাধিক সূচি রয়েছে। বিকেলে তিনি মোহনবাগান ক্লাবেও যাবেন। তাঁর সামনেই ফ্রেন্ডশিপ কাপের ম্যাচে মুখোমুখি হবে মোহনবাগান অল স্টারস ও কলকাতা পুলিশ কমিশনার অল স্টারস। আর সেই ম্য়াচের জন্য আগেভাগেই দল ঘোষণা করে দিল মোহনবাগান ক্লাব।

আরও পড়ুন: উন্মাদনার পারদ তুঙ্গে, মোহনবাগান মাঠে এমিলিয়ানো মার্টিনেজকে একবার চোখে দেখার টিকিট মাত্র দু'ঘণ্টায় শেষ

সেই দলের কোচ মানস ভট্টাচার্য এবং সত্যজিৎ চট্টোপাধ্যায়। আর দলে রয়েছেন হেমন্ত ডোরা, শিল্টন পাল, দীপেন্দু বিশ্বাস, শেখ আজিম, হুসেন মুস্তাফি, দুলাল বিশ্বাস, শঙ্করলাল চক্রবর্তী, রিয়াজুল মুস্তাফা, বিশ্বনাথ মণ্ডল, বাসুদেব মণ্ডল, অমিত দাস, ডেনসন দেবদাস, সঞ্জয় মাঝি, অলোক দাস, গৌতম ঘোষ, সৌমিত্র চক্রবর্তী, দেবজিৎ ঘোষ, হাবিবুর রহমান। সেই সঙ্গে মোহনবাগানে ক্লাবে পেলে, দিয়েগো মারাদোনা এবং গ্যারি সোবার্সের নামে যে গেট রয়েছে, তার উদ্বোধন করবেন এমি মার্টিনেজ।

এর পাশাপাশি মোহনবাগানের তরফে সংবর্ধনা দেওয়া হবে বিশ্বকাপজয়ী গোলকিপারকে। জানা গিয়েছে, ‘মোহনবাগান রত্ন’ স্মারকও তুলে দেওয়া হবে মার্টিনেজের হাতে। এছাড়াও ১০ জনকে আজীবন সদস্যপদ দেওয়া হবে মোহনবাগানের তরফে, সেই ১০ জনের হাতে আজীবন সদস্যপদ তুলে দেবেন মার্টিনেজ। এছাড়াও মঙ্গববার সকাল থেকেই রয়েছে ঠাঁসা সূচি। বুধবারও বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন মার্টিনেজ। দেখা হতে পারে রাজ্যের মুখ্যমন্তরী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই কী কারণে দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস? মুখ খুলল রেল বন্ধুদের সঙ্গে পার্টি মুডে আব্রাম, ১১ বছরের শাহরুখ পুত্রের নিজের বাড়ি আছে,জানেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ যাত্রীর, ট্রেনে আটকে দেহ Kanchanjungha Express Accident LIVE: ‘যাত্রীদের ফেরাতে স্পেশাল ট্রেন চলবে’

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.