বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > উন্মাদনার পারদ তুঙ্গে, মোহনবাগান মাঠে এমিলিয়ানো মার্টিনেজকে একবার চোখে দেখার টিকিট মাত্র দু'ঘণ্টায় শেষ

উন্মাদনার পারদ তুঙ্গে, মোহনবাগান মাঠে এমিলিয়ানো মার্টিনেজকে একবার চোখে দেখার টিকিট মাত্র দু'ঘণ্টায় শেষ

দু'ঘণ্টায় শেষ এমিলিয়ানো মার্টিনেজকে দেখার টিকিট।

প্রত্যেক সদস্যকে তাঁদের মেম্বারশিপ কার্ডে একটি করেই টিকিট দেওয়া হয়। সমর্থকদের জন্য ইডেনের উল্টোদিকে পিডব্লিউডি গ্যালারির কাউন্টার করা হয়েছিল। সেখান প্রত্যেককে দু'টি করে টিকিট দেওয়া হয়। দুপুর থেকেই সেখানে লম্বা লাইন পড়ে গিয়েছিল। বিকেল চারটের মধ্যেই সব টিকিট শেষ হয়ে যায়।‌

আর্জেন্তিনার বিশ্বজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে নিয়ে এখন থেকেই উন্মাদনায় ফুটছে তিলোত্তমা। ৩ জুলাই শহরে আসছেন মার্টিনেজ। কলকাতায় এসে মোহনবাগানের একটি অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেল সাড়ে চারটে নাগাদ তিনি মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকবেন তিনি। আর সবুজ-মেরুনে তাঁকে এক বার চোখের দেখা দেখার জন্য বিনামূল্যে টিকিট দেওয়া হয়েছে। আর শনিবার সকালে কাউন্টার খুলতেই সেই টিকিট মাত্র দু'ঘণ্টায় শেষ হয়ে যায়।

শনিবার দুপুর দু'টো থেকে ক্লাবের সদস্য এবং সমর্থকদের জন্য বিনামূল্যে টিকিট বিতরণ শুরু করা হয়েছিল। প্রত্যেক সদস্যকে তাঁদের মেম্বারশিপ কার্ডে একটি করেই টিকিট দেওয়া হয়। সমর্থকদের জন্য ইডেনের উল্টোদিকে পিডব্লিউডি গ্যালারির কাউন্টার করা হয়েছিল। সেখান প্রত্যেককে দু'টি করে টিকিট দেওয়া হয়। দুপুর থেকেই সেখানে লম্বা লাইন পড়ে গিয়েছিল। বিকেল চারটের মধ্যেই সব টিকিট শেষ হয়ে যায়।‌ বিশ্বজয়ী গোলকিপারকে একেবার চোখে দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমী গোটা শহর। আবার অনেকেই টিকিট না পেয়ে হতাশ মনে খালি হাতে ফিরে গিয়েছে।

আরও পড়ুন: মরশুমের প্রথম ডার্বি সম্ভবত ১১ অগস্ট, মোহনবাগানের এএফসি কাপের ম্যাচ পিছোতে পারে একদিন

৩ জুলাই রাতে কলকাতায় পা রাখার কথা মার্টিনেজের। মার্টিনেজ শহরে থাকবেন ৫ জুলাই পর্যন্ত। ৪ জুলাই শহরের মিলনমেলা প্রাঙ্গনে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন আর্জেন্তিনার বিশ্বজয়ী কিপার। এবং সেখানে তিনি ‘তাহাদের কথা’ শীর্ষক আলোচনাচক্রে প্রধান বক্তা হবেন। ওই অনুষ্ঠানে জীবনের নানা অজানা গল্প বলবেন মার্টিনেজ। বেলা সাড়ে ১২টা থেকে সেই অনুষ্ঠান শুরু হবে। তাঁকে ওই অনুষ্ঠানে ইস্টবেঙ্গল কর্তারাও সংবর্ধনা দেবেন। টিকিট কেটে এই অনুষ্ঠান দেখতে পাবেন সাধারণ মানুষও। টিকিটের সর্বনিম্ন মূল্য ৪৯৯ টাকা। অনলাইনে সেই টিকিট কিনতে পারেন আগ্রহীরা।

আরও পড়ুন: ফেরান্দোর কাজে নাক গলাবেন না হাবাস, এমনই দাবি মোহনবাগানের, তাতেও চাপে থাকবেন জুয়ান

মঙ্গলবার বিকেলে মোহনবাগানে এসে নবনির্মিত পেলে, মারাদোনা, সোবার্স গেটের উদ্বোধন করবেন মার্টিনেজ। মোহনবাগান মাঠে ফ্লাডলাইটে‌ একটি প্রদর্শনী ম্যাচ হবে। বিকেল সাড়ে চারটেয় শুরু হবে ম্যাচ। খেলবে মোহনবাগান একাদশ এবং পুলিশ কমিশনার একাদশ। মোহনবাগান একাদশের কোচের দায়িত্বে থাকবেন সত্যজিৎ চ্যাটার্জি এবং মানস ভট্টাচার্য। প্রাক্তন ফুটবলারদের নিয়ে তৈরি হবে দল। সবুজ মেরুন জার্সিতে খেলা ফুটবলাররা অগ্রাধিকার পাবে। এ ছাড়াও দশ জন নতুন লাইফ মেম্বার আর্জেন্তিনার গোলকিপারের হাত থেকে সদস্য পদ নেবেন। এমি মার্টিনেজকে বিশেষ সম্মান দেওয়া হবে। মোহনবাগান ক্লাবে এখন থেকেই মার্টিনেজকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'মনে হচ্ছে যেন...' সাহেবের কণ্ঠে গুপীর হিট গান! মুগ্ধ শ্রোতারা কী বলছেন? জামনগরে দ্বিতীয় দিনের অনুষ্ঠান কেমন হল, রইল আম্বানির বাড়ির অন্দরের টুকরো ছবি নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে? ‘চৌর্য সাম্রাজ্য,’ভোটের লড়াইয়ে নামার আগেই‘শত্রু’চিহ্নিত বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বাসর রাতের ছবি শেয়ার করলেন শ্রীময়ী, 'মুড এসে গেছে', বললেন কাঞ্চন বোলপুরে বিজেপি প্রার্থীর ইতিহাস কী?‌ অনুব্রত গড় এখন নেই দাবি প্রিয়া সাহার সেপ্টেম্বরে আসছে সন্তান! তবু আম্বানিদের অনুষ্ঠানে নাচলেন, ডান্ডিয়া খেললেন অন্তঃসত্ত্বা দীপিকা 'কাঞ্চন মল্লিক সুপার ফ্লপ', ছাদনাতলায় বসে বললেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.