বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL-এর প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে চরম পেশাদার ATK MB, সেখানেও পিছিয়ে Emami EB

ISL-এর প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে চরম পেশাদার ATK MB, সেখানেও পিছিয়ে Emami EB

ইস্টবেঙ্গল এবং মোহনবাগান।

এই বৈঠকে এটিকে মোহনবাগানের সিকিউরিটি অফিসার, মিডিয়া ম্যানেজার, স্পোর্টস ডিরেক্টর সহ নানা বিভাগের সাত জন প্রতিনিধি উপস্থিত ছিল। অথচ ইমামি ইস্টবেঙ্গল থেকে উপস্থিত ছিলেন মাত্র দুই সদস্য। যেখানে সবুজ-মেরুন চূড়ান্ত পেশাদারিত্ব দেখিয়েছে, সেখানে লাল-হলুদের পেশাদারিত্ব একেবারেই তলানিতে।

যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএল প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসেছিল এটিকে মোহনবাগান এবং ইমামি ইস্টবেঙ্গল। নতুন মরশুমে আইএসএল শুরুর আগে ম্যাচ আয়োজন নিয়ে বৈঠক ছিল। আসলে কলকাতার দু'টি দল আইএসএল আয়োজন করার জন্য কতটা তৈরি? দল হিসেবে, আয়োজক হিসেবে? সব কিছু নিয়েই এই বৈঠকে বিস্তারিত আলোচনা হয়।

তবে এই বৈঠকে এটিকে মোহনবাগানের সিকিউরিটি অফিসার, মিডিয়া ম্যানেজার, স্পোর্টস ডিরেক্টর সহ নানা বিভাগের সাত জন প্রতিনিধি উপস্থিত ছিল। অথচ ইমামি ইস্টবেঙ্গল থেকে উপস্থিত ছিলেন মাত্র দুই সদস্য। যেখানে সবুজ-মেরুন চূড়ান্ত পেশাদারিত্ব দেখিয়েছে, সেখানে লাল-হলুদের পেশাদারিত্ব একেবারেই তলানিতে।

আরও পড়ুন: ATK Mb vs Emami EB: ডার্বির জন্য টিকিটের হাহাকার, ৩০ মিনিটে শেষ অনলাইন টিকিট

জানা গিয়েছে, ইমামির সঙ্গে গাঁটছড়া বাধার পর ইস্টবেঙ্গল এখনও নাকি নিজেদের গোছানোর কাজে ব্যস্ত। ফলে অপারেশন টিম এখনও বানিয়ে উঠতে না পারায় পুরো দল নিয়ে হাজির হতে পারেনি ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: চলছে দল গঠনের কাজ, কনস্ট্যানটাইনের পছন্দের তিন ফুটবলারকে সই করাল ইস্টবেঙ্গল

আইএসএল এর প্রতিনিধিরা যুবভারতীকে ম্যাচ গ্রাউন্ড ভেবে বাকি বিষয়গুলো নিয়ে ক্লাবের সঙ্গে আলোচনা করেছে। অনুশীলনের মাঠ, ড্রেসিংরুম, মিডিয়া, মেডিকেল ব্যবস্থা সহ অন্যান্য বিষয় নিয়ে মূলত আলোচনা হয় এই দিনের সভায়।

এ দিকে ডুরান্ড কাপ ১৬ অগস্ট থেকে শুরু হচ্ছে। প্রথমে ডার্বির হাত ধরে ডুরান্ড কাপ শুরু হওয়ার কথা থাকলেও, ইস্টবেঙ্গলের দল গঠন না হওয়ার কারণে, সেই ম্যাচ পিছিয়ে যায়। ২৮ অগস্ট ডার্বি হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে ডার্বির জন্য অন লাইনে যে টিকিট ছাড়া হয়েছিল, তা ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। আইএসএলের ঢাকে কাঠি পড়ার আগেই ডুরান্ডের ডার্বিকে ঘিরে তুমুল উত্তেজনা শুরু হয়ে গিয়েছে।

বন্ধ করুন