বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রয়ের পরিবর্ত হিসেবে ব্রাজিলের ফুটবলারকে নিতে চলেছে ATK MB? ময়দানে জোর জল্পনা

রয়ের পরিবর্ত হিসেবে ব্রাজিলের ফুটবলারকে নিতে চলেছে ATK MB? ময়দানে জোর জল্পনা

হেনরিক লুভানোর কি সই করবে এটিকে মোহনবাগানে?

অনেক দিন ধরেই রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসের বিকল্প স্ট্রাইকার খোঁজার চেষ্টা করছিলেন বাগান কোচ জুয়ান ফেরান্দো। অনেকের বায়োডাটাই ছিল তাঁর হাতে। তবে হেনরিক লুভানোরকেই মনে ধরেছে ফেরান্দোর। সব ঠিকঠাক থাকলে সবুজ-মেরুনের জার্সিতে খেলতে দেখা যাবে ব্রাজিলের স্ট্রাইকারকে।

রয় কৃষ্ণর বিকল্প কে হবে? এই নিয়ে চলছিল নানা জল্পনা। তবে কৃষ্ণের জায়গায় বিদেশি নেওয়া নিয়ে এটিকে মোহনবাগান তাড়াহুড়ো করতে চাইনি। ভেবেচিন্তে পা ফেলতে চেয়েছে। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, ব্রাজিলের ফরোয়ার্ড হেনরিক লুভানোরকে সই করাতে পারে সবুজ-মেরুন ব্রিগেড। যদিও এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত মালদোভা জাতীয় ফুটবল দলের হয়ে ইতিমধ্যেই ৩২ বছর বয়সি এই স্ট্রাইকার চার ম্যাচে জোড়া গোল করে ফেলেছেন। লুভানোর আরব আমিরা ক্লাব ফুটবল খেলেছেন। তার বা পা অত্যন্ত সচল। স্ট্রাইকার ছাড়াও প্রয়োজনে একটু নিচে থেকেও খেলতে পারেন। তাই এই ফুটবলারকে পেতে বিশাল টাকা খরচ করতে কার্পণ্য করবে না এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: মুগ্ধ ফেরান্দো, অনূর্ধ্ব-২১-এর ২ তরুণের সঙ্গে আরও ৩ বছরের চুক্তি বাড়াল ATK MB

অনেক দিন ধরেই রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসের বিকল্প স্ট্রাইকার খোঁজার চেষ্টা করছিলেন বাগান কোচ জুয়ান ফেরান্দো। অনেকের বায়োডাটাই ছিল তাঁর হাতে। তবে জানা গিয়েছে, হেনরিক লুভানোরকেই মনে ধরেছে ফেরান্দোর। সব ঠিকঠাক থাকলে সবুজ-মেরুনের জার্সিতে খেলতে দেখা যাবে ব্রাজিলের স্ট্রাইকারকে।

আরও পড়ুন: কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

সম্প্রতি এটিকে মোহনবাগান দলের ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন জুয়ান ফেরান্দো। সেখানেই তিনি স্পষ্ট জানিয়ে দেন যে দলের জন্য ঠিক কেমন স্ট্রাইকার তিনি পছন্দ করছেন। সমর্থকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ফেরান্দো বললেন, শুধুমাত্র ভাল মানের ফুটবলার হলেই হবে না। দলকে কঠিন সময়ে সাহায্য করার মানসিকতাও থাকতে হবে। যথেষ্ট শক্তিশালী ফুটবলার হতে হবে। তাঁকে শুধুমাত্র ট্যাকটিকালি কিংবা টেকনিকালি ভালো হলেই চলবে, দলকে বোঝারও ক্ষমতা থাকতে হবে।

গত মরশুমে ইউরো কাপ খেলা জনি কাউকোকে সই করিয়ে চমক দিয়েছিল মোহনবাগান। আর এ বার পল পোগবার ভাই ফ্লোরেন্তিন পোগবাকে সই করিয়ে ফের চমকে দিয়েছে সবুজ-মেরুন শিবির। তাই ষষ্ঠ বিদেশি নিয়েও চমকের আশা করছেন মোহনবাগান সমর্থকরা।

বন্ধ করুন