বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ফেরান্দোর পারফরম্যান্সে অখুশি ATKMB কর্তৃপক্ষ, পুরনো কোচকে ফেরানোর ভাবনা

ফেরান্দোর পারফরম্যান্সে অখুশি ATKMB কর্তৃপক্ষ, পুরনো কোচকে ফেরানোর ভাবনা

জুয়ান ফেরান্দো।

এটিকে মোহনবাগানের পারফরম্যান্স একেবারেই খুশি নন টিম কর্তৃপক্ষ। আস্থা হারিয়েছে জুয়ান ফেরান্দোর উপর থেকেও। আইএসএলের ফাইনালে উঠতে না পারলে এবং চ্যাম্পিয়ন হতে না পারলে, ফেরান্দোোর বিদায় কার্যত নিশ্চিত।

চলতি আইএসএলে এটিকে মোহনবাগানকে একেবারেই চেনা ছন্দে পাওয়া যায়নি। ধারাবাহিকতার অভাব থেকে, আত্মবিশ্বাসের সঙ্গে ফুটবল খেলা, বা গোলের মুখ খোলা- সবেতেই পিছিয়ে সবুজ-মেরুন বাহিনী। তারকাখচিত দল হওয়া সত্ত্বেও কোনও মতে আইএসএলের লিগ তালিকায় চতুর্থ স্থানে রয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। এর সবচেয়ে বড় কারণ পজিটিভ স্ট্রাইকারের অভাব। নম্বার নাইন না নেওয়ার জেদ দেখিয়েছেন জুয়ান ফেরান্দো। যার জন্য গোলের জন্য হাহুতাশ করতে হচ্ছে এটিকে মোহনবাগানকে।

এটিকে মোহনবাগানের পারফরম্যান্স একেবারেই খুশি নন টিম কর্তৃপক্ষ। আস্থা হারিয়েছে জুয়ান ফেরান্দোর উপর থেকেও। আইএসএলের ফাইনালে উঠতে না পারলে এবং চ্যাম্পিয়ন হতে না পারলে, ফেরান্দোোর বিদায় কার্যত নিশ্চিত। এমন ভাবনা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: সেরা ছয়ে থাকার মতো দল নয় ইস্টবেঙ্গল- চেন্নাইয়িনের কাছে হেরে পাল্টি খেলেন EB কোচ

এমন কী নতুন কোচ কে হতে পারেন, তা নিয়েও নাকি এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ আলোচনা শুরু করে দিয়েছে। এ ক্ষেত্রে নাম ভেসে আসছে এটিকে-কে চ্যাম্পিয়ন করা আন্তোনিও লোপেজ হাবাস এবং জোসে মোলিনার নাম। এই দুই কোচের মধ্যে একজন সম্ভাবনাকে ফিরিয়ে আনার সম্ভাবনা প্রবল। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, সুপার কাপের আগে আপাতত কোচ বদল করবে না এটিকে মোহনবাগান।

সম্প্রতি বেঙ্গালু এফসি-র বিরুদ্ধে হেরে যাওয়ার পর জামশেদপুরের সঙ্গে ড্র করেছে এটিকে মোহনবাগান। কোচ জুয়ান ফেরান্দোর উপর ক্ষোভের আগুন বাড়ছে সবুজ-মেরুন সমর্থকদেরও। কোচের গোয়ার্তুমির জন্যই এই অবস্থা সবুজ মেরুনের, এমনটাই দাবি বাগান ভক্তদের। মোহনবাগানকে এখনও তিনটে ম্যাচ খেলতে হবে। যে ম্যাচগুলি বেশ কঠিন হতে চলেছে। হায়দরাবাদ এফসি, কেরালা ব্লাস্টার্স এবং ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে হবে বাগান ব্রিগেডকে। জিততে না পারলেই কিন্তু প্রথম ছয়ও অনিশ্চিত হয়ে পড়বে। স্বাভাবিক ভাবেই প্রবল চাপে জুয়ান ফেরান্দোর টিম।

আরও পড়ুন: অপরাজিত থাকার রেকর্ড অক্ষুন্ন, ২ ম্যাচ বাকি থাকতেই ISL 2022-23-এর লিগ শিল্ড জয় মুম্বইয়ের

বাগান ফুটবলারদের চোটের জেরে চোখে সর্ষেফুল দেখার অবস্থা ফেরান্দোর। হুগো বৌমাসের হ্যামস্ট্রিং সমস্যা এবং কার্ল ম্যাকহিউয়ের কুঁচকির চোট নতুন করে চিন্তায় ফেলেছে স্প্যানিশ কোচকে। এই দুই নির্ভরযোগ্য তারকা কবে মাঠে ফিরবেন, কেউ জানেন না।

ফেরান্দো বলেছেন, ‘হুগোর হ্যামস্ট্রিং সমস্যা রয়েছে। ওকে খেলানোর অনেক চেষ্টা করা হয়েছিল। ম্যাচের আগে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হয়েছিল। কিন্তু ওর পক্ষে খেলা মোটেই সোজা ছিল না। কার্লেরও কুঁচকিতে চোট লেগেছে। এসব ফুটবলের অঙ্গ। এগুলো আটকানো আমাদের হাতে নয়। আমরা খুবই হতাশ। দলের সময়টা মোটেই ভালো যাচ্ছে না। মানসিক ভাবেও দলের অনেকে ভেঙে পড়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.