বাংলা নিউজ > ময়দান > ফুটবল > প্রাক্তন স্ত্রী'র ভাইঝির গর্ভে ব্রাজিলের ফুটবল তারকার সন্তান!
চতুর্থ সন্তানের বাবা হচ্ছেন হাল্ক (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম hulkparaiba)
চতুর্থ সন্তানের বাবা হচ্ছেন হাল্ক (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম hulkparaiba)

প্রাক্তন স্ত্রী'র ভাইঝির গর্ভে ব্রাজিলের ফুটবল তারকার সন্তান!

  • ২০১৯ সালের জুলাইয়ে ইরানের সঙ্গে হাল্কের ১২ বছরের বিবাহ জীবনে ইতি পড়েছিল।

আবারও বাবা হতে চলেছেন ব্রাজিলের ফুটবলার হাল্ক। ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে সেইকথা জানিয়েছেন তিনি। একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হাল্কের চতুর্থ সন্তানের মা হচ্ছেন ব্রাজিলের ফুটবলারের প্রাক্তন স্ত্রী'র ভাইঝি। 

হাল্কের (৩৫) ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, হবু সন্তানের ছবি ধরে আছেন ব্রাজিলের ফুটবলার এবং তাঁর স্ত্রী ক্যামিলা সৌসা (৩২)। একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সৌসা হলেন হাল্কের প্রাক্তন স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর (৩৩) ভাইঝি। যে ইরানের সঙ্গে ১২ বছর বিবাহ-বন্ধনে আবদ্ধ ছিলেন হাল্ক। ইনস্টাগ্রাম পোস্টে হাল্ক লিখেছেন, ‘আজ ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ জানাচ্ছি যে চতুর্থবার আমার জীবনে আশীর্বাদস্বরূপ সন্তান আসছে। আমার হৃদয় আনন্দে এতটাই পরিপূর্ণ হয়ে উঠেছে যে আমি ঈশ্বরকে শুধুমাত্র ধন্যবাদ জানাচ্ছি। আমরা ইতিমধ্যে সন্তানের অপেক্ষায় আছি এবং নিঃশর্তভাবে তোমায় ভালোবাসি।’

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে অনুযায়ী, ২০১৯ সালে ডিসেম্বরে সৌসার সঙ্গে হাল্কের সম্পর্কের বিষয়ে জানাজানি হয়েছিল। সেই বছরের জুলাইয়ে ইরানের সঙ্গে হাল্কের বিবাহ জীবনে ইতি পড়েছিল। ইরান এবং হাল্কের দুই ছেলে এবং এক মেয়েও আছে। তারইমধ্যে গত বছর সেপ্টেম্বরে সৌসার সঙ্গে বিয়ে সেরে ফেলেন হাল্ক। সেই সময় চিনে খেলছিলেন ব্রাজিলের ফুটবলার।

উল্লেখ্য, ২০০৯ সালে ব্রাজিলের জাতীয় দলে অভিষেক হয়েছিল হাল্কের। তবে কেরিয়ারের গ্রাফ তেমন ঊর্ধ্বমুখী কোনওদিনই হয়নি। ক্লাব ফুটবলেও তেমন দাগ কাটতে পারেননি। একটা সময় রাশিয়ার ক্লাবে খেলতেন। ২০১৬ সালের বিরাট অঙ্কের বিনিময়ে চিনা সুপার লিগে যোগ দিয়েছিলেন। সেইসময় চিনে খেলতে যাওয়া ফুটবলারদের মধ্যে অন্যতম পরিচিত ছিলেন হাল্ক। সাংহাইয়ের হয়ে ১৪৫ ম্যাচে ৭৭ গোল করেছিলেন। তবে চলতি বছর নিজের দেশের ক্লাবে ফিরে এসেছেন। গত জানুয়ারিতে দু'বছরের চুক্তিতে অ্যাটলেটিকো মিনেরোতে যোগ দিয়েছেন।

বন্ধ করুন