বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL Super Six: গোলের ফোয়ারা ছোটাচ্ছেন ডেভিড, ভবানীপুরকে হারিয়ে শিরোপার আরও কাছে মহমেডান, বড় জয় পেল ডায়মন্ড হারবারও

CFL Super Six: গোলের ফোয়ারা ছোটাচ্ছেন ডেভিড, ভবানীপুরকে হারিয়ে শিরোপার আরও কাছে মহমেডান, বড় জয় পেল ডায়মন্ড হারবারও

ডেভিডের জোড়া গোলে জয় পেল মহমেডান স্পোর্টিং।

এই মুহূর্তে মহামেডানের ঝুলিতে রয়েছে ৩৮ পয়েন্ট। তারা ইতিমধ্যেই খেলে ফেলেছে ১৫ টি ম্যাচ। দ্বিতীয় স্থানে থাকা ডায়মন্ড হারবার এফসির ঝুলিতে রয়েছে ৩৩ পয়েন্ট। যদিও তারা দু'টি ম্যাচ কম খেলেছে। তৃতীয় স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। তাদের ১৩ ম্যাচে পয়েন্ট ৩০।

শুভব্রত মুখার্জি: মাত্র কয়েক দিন আগেই কলকাতা লিগে অন্যতম প্রধান ইস্টবেঙ্গলকে হারিয়ে দিয়েছিল মহামেডান স্পোর্টিং ক্লাব। সেই ফর্ম ধরে রেখেই শনিবার আরও একটি গুরুত্বপূর্ণ জয় তুলে নিল মহামেডান স্পোর্টিং। ফলে আরও একধাপ তারা এগিয়ে গেল‌ গত বারের শিরোপা ধরে রাখার দিকে। এদিনের ম্যাচে ভবানীপুরের বিরুদ্ধে ২-১ ফলে গুরুত্বপূর্ণ জয় ছিনিয়ে নিল তারা। নিজেদের ঘরের মাঠে তারা এই জয় পেল। প্রচুর সমর্থকদের সাক্ষী রেখেই তারা আরও একধাপ এগিয়ে গেল কলকাতা লিগের চলতি মরশুমের শিরোপা জয়ের দিকেই।

আরও পড়ুন: জাতীয় দলে চমক নওরেম মহেশের, দেরী না করে তিন বছরের চুক্তি বাড়াল ইস্টবেঙ্গল

এদিনের ম্যাচেও মহমেডানের জয়ের নায়ক সেই ডেভিড। এদিন ম্যাচের দুই অর্ধেই তিনি একটি করে গোল করেন মহামেডানের হয়ে। ভবানীপুরের হয়ে একমাত্র গোলটি করেছেন জিতেন মুর্মু। এর ফলে চলতি কলকাতা ফুটবল লিগে তাদের টানা তৃতীয় জয় তুলে নিল মহমেডান। অন্যদিকে সুপার সিক্সের অপর ম্যাচে ডায়মন্ড হারবার এফসিও তাদের ম্যাচে জয় তুলে নেয়। নিজেদের ম্যাচে তারা ৩-০ গোলে হারিয়ে দেয় খিদিরপুর এফসিকে। এই জয়ের ফলে শিরোপা জয়ের লড়াইতে টিকে থাকল ডায়মন্ড হারবার।

আরও পড়ুন: রোনাল্ডোর বিস্ফোরণ, রুদ্ধশ্বাস সাত গোলের ম্যাচে আল আহলিকে হারিয়ে শিরোপা জয়ের লড়াইয়ে ফিরল আল নাসের

এই মুহূর্তে মহামেডানের ঝুলিতে রয়েছে ৩৮ পয়েন্ট। তারা ইতিমধ্যেই খেলে ফেলেছে ১৫ টি ম্যাচ। দ্বিতীয় স্থানে থাকা ডায়মন্ড হারবার এফসির ঝুলিতে রয়েছে ৩৩ পয়েন্ট। যদিও তারা দু'টি ম্যাচ কম খেলেছে। তৃতীয় স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। তাদের ১৩ ম্যাচে পয়েন্ট ৩০। এদিনের ম্যাচে ১৭তম মিনিটে এগিয়ে যায় মহমেডান। ডেভিড এদিন ১৭তম মিনিটে গোল করে এগিয়ে দেন মহমেডানকে। ম্যাচে ৩০ মিনিটের মাথায় জিতেন মুর্মু গোল করে ম্যাচে সমতা ফেরায়। বিরতিতে যাওয়ার সময়ে স্কোর ছিল ১-১। ম্যাচের ৬৩তম মিনিটে গোল করে এদিন মহমেডানের জয় নিশ্চিত করেন ডেভিড। নৈহাটিতে এদিন রাহুল পাসোয়ান হ্যাটট্রিক করে ডায়মন্ড হারবারের জয় নিশ্চিত করেন। কিভু ভিকুনার দলের হয়ে ম্যাচে ৩৯ এবং ৪৪ মিনিটে গোল করেন রাহুল। ৮০ তম মিনিটে ফের গোল করে হ্যাটট্রিক করে ডায়মন্ড হারবারের জয় নিশ্চিত করেন রাহুল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অকাল বৈধব্য! দিদি নম্বর ১-এ স্বামীর স্বপ্ন পূরণের অঙ্গীকার মিঠিঝোরা-র পৌষমিতার ব্যান্ডেল, চন্দননগর সহ বাংলার বহু স্টেশন ঢেলে সাজতে চলেছে! কোথায় কত টাকা বরাদ্দ? পরিবারের কর্তার মৃত্যুর পর থেকে স্বেচ্ছামৃত্যুর জন্য অনশনে স্ত্রী, ছেলে ও মেয়ে এবার স্কুলে স্কুলে 'দাদাগিরি'! কোন কোন স্কুলে পৌঁছেছিল জনপ্রিয় এই শোয়ের টিম স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.