বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অনিরুদ্ধ থাপার গোলে নর্থ ইস্টের বিরুদ্ধে জয় নিশ্চিত করল চেন্নাইয়িন এফসি
অনিরুদ্ধ থাপার গোলে জিতল চেন্নাইয়িন এফসি (ছবি:আইএসএল)
অনিরুদ্ধ থাপার গোলে জিতল চেন্নাইয়িন এফসি (ছবি:আইএসএল)

অনিরুদ্ধ থাপার গোলে নর্থ ইস্টের বিরুদ্ধে জয় নিশ্চিত করল চেন্নাইয়িন এফসি

  • গোয়াতে ফতোরদা স্টেডিয়ামে সোমবার রাতের ম্যাচে তারা লড়াই করেও ২-১ গোলে হেরে গেল চেন্নাইয়িন এফসির দলের কাছে।

শুভব্রত মুখার্জি: চলতি আইএসএলের একমাত্র ভারতীয় কোচ খালিদ জামিলের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। এখন পর্যন্ত টুর্নামেন্টে তার দল ভালো খেলার পরেও জয়ের দেখা পেতে ব্যর্থ। গোয়াতে ফতোরদা স্টেডিয়ামে সোমবার রাতের ম্যাচে তারা লড়াই করেও ২-১ গোলে হেরে গেল চেন্নাইয়িন এফসির দলের কাছে।

এদিন গোয়াতে নর্থ ইস্টের বিরুদ্ধে জিততে মরিয়া ছিলেন অনিরুদ্ধ থাপারা। প্রথমার্ধের ৪১ মিনিটে ছাঙ্গতের গোলে লিড নেয় চেন্নাইয়িন। বিরতিতে তারা যায় ১-০ গোলে এগিয়ে থেকেই। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটের মাথায় কাইথের আত্মঘাতী গোলে সমতা ফেরায় নর্থ ইস্ট। মাসুর শরিফের লম্বা থ্রোতে সুহের বল গোলের দিকে পাঠান। আর তাতেই ভুল করে বসেন কাইথ। সমতা ফেরায় জামিলের ছেলেরা। ম্যাচ ১-১ অবস্থায় থাকা চেন্নাইয়িনের আধিনায়ক অনিরুদ্ধ থাপার দুরন্ত পারফরম্যান্সে ভর করে ম্যাচে লিড নেয় তারা। ডান পায়ের জোরালো শটে বিপক্ষের ডিফেন্স ভেদ করে দলকে লিড এনে দেন থাপা। শেষে ২-১ ফলেই ম্যাচ জিতে নেয় চেন্নাইয়িন।

এদিন ম‌্যাচে দুটি দল বিপক্ষের গোল লক্ষ্য করে ১১ টি করে লট নিয়েছিল যার মধ্যে নর্থ ইস্টের ৩ টি এবং চেন্নাইয়িনের ৪ টি শট গোলের মধ্যে ছিল। বল পজিশানেও দুই দল প্রায় সমানে টক্কর দিয়েছে একে অপরকে। এই জয়ের ফলে চেন্নাইয়িন দুটি ম্যাচে জিতে ৬ পয়েন্ট নিয়ে এটিকে মোহনবাগানের থেকে গোল পার্থক্যে পিছিয়ে থাকার কারণে দ্বিতীয় স্থানে থাকতে হল।

বন্ধ করুন