বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > 'ট্রেবেল' জয়ী ম্যান সিটিকে অভিনন্দন, ব্রুইনা-হ্যালান্ডদের সঙ্গে শুভমন গিলের সাক্ষাৎ

'ট্রেবেল' জয়ী ম্যান সিটিকে অভিনন্দন, ব্রুইনা-হ্যালান্ডদের সঙ্গে শুভমন গিলের সাক্ষাৎ

হ্যালান্ডদের সঙ্গে শুভমন গিলের সাক্ষাৎ (ছবি-টুইটার)

ডব্লুটিসি ফাইনালের আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাঞ্চেস্টার ডার্বিও দেখতে গিয়েছিলেন শুভমন। সেটি ছিল এফএ কাপের ফাইনাল। সে দিন ও ম্যান সিটির জয় চাক্ষুষ করেছিলেন তিনি। গিল নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করেছেন। প্রিমিয়ার লিগের ক্লাব ম্যান সিটিকে ট্যাগ করেছেন সেই ছবি দুটিতে।

শুভব্রত মুখার্জি: অনবদ্য একটি মরশুম সবেমাত্র শেষ করেছে পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি। এই মরশুমে যে ট্রফিতেই তারা খেলেছে সেখানেই সাফল্য ধরা দিয়েছে তাদের কাছে। পড়শি ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ১৯৯৯ সালে যে কীর্তি গড়েছিল ২০২৩ সালে এসে সেই কীর্তিকেও স্পর্শ করেছে তারা। প্রসঙ্গত সবেমাত্র শেষ হওয়া মরশুমে প্রিমিয়র লিগ, এফএ কাপ এবং চ্যাম্পিয়ন্স লিগের ত্রিমুকুট অর্থাৎ 'ট্রেবেল' জিতেছে তারা। আর এই ত্রিমুকুট জয়ের জন্য ম্যান সিটিকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের ওপেনার শুভমন গিল। শুভেচ্ছা জানানো শুধু নয় সিটির দুই তারকা আর্লিং হ্যালান্ড এবং কেভিন ডি-ব্রুইনার সঙ্গে সরাসরি সাক্ষাৎও করেছেন তিনি। যে সাক্ষাতের পরে স্বাভাবিকভাবেই তাঁকে বেশ উচ্ছ্বসিত দেখিয়েছে। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেছেন শুভমন গিল।

আরও পড়ুন… কোথায় দাঁড়াতে হবে সেটা জানা উচিত- কোহলি-পূজারারা অলস ফিল্ডার, সাফ কথা কাইফের

প্রসঙ্গত সম্প্রতি গিল ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে গিয়েছেন। ডব্লুটিসি ফাইনালে ইতিমধ্যেই ওভালে ভারতকে হারিয়ে দিয়েছে অজিরা। পরপর দ্বিতীয় বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে উঠেছিল ভারত। দুবারেই তাদেরকে হারতে হয়েছে। প্রথমবার তাদের হারতে হয়েছে নিউজিল্যান্ডের কাছে। সেবার আট উইকেটে ভারতকে হারিয়েছিল কিউয়িরা। আর দ্বিতীয় ফাইনালে ভারতকে ২০৯ রানে হারালো অজিরা। এই দুটি ফাইনালই খেলেছেন নবীন তারকা ওপেনার শুভমন গিল। ডব্লুটিসি ফাইনালের আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাঞ্চেস্টার ডার্বিও দেখতে গিয়েছিলেন শুভমন। সেটি ছিল এফএ কাপের ফাইনাল। সে দিন ও ম্যান সিটির জয় চাক্ষুষ করেছিলেন তিনি।

আরও পড়ুন… ভারতের টেস্ট দলকে শক্তিশালী করতে এখনই এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক 

আরও পড়ুন… ২২ গজে অজিদের সঙ্গে বন্ধুত্ব নয়, সবসময় বিপক্ষ হিসেবেই দেখেন জেমস অ্যান্ডারসন

শুভমন গিল নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করেছেন। প্রিমিয়ার লিগের ক্লাব ম্যান সিটিকে ট্যাগ করেছেন সেই ছবি দুটিতে।তাদেরকে 'ট্রেবেল' অর্থাৎ ত্রিমুকুট জয়ের শুভেচ্ছা জানিয়েছেন। একটি ছবিতে তিনি কেভিন ডে ব্রুইনার সঙ্গে রয়েছেন। অপরটিতে তিনি রয়েছেন আর্লিং হ্যালান্ডের সঙ্গে। প্রিমিয়র লিগে অভিষেক মরশুমেই পারফর্ম করেছেন আর্লিং হ্যালান্ড। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে অবশ্য চোটের কারণে মাঝপথেই উঠে যেতে হয়েছিল ব্রুইনাকে। ম্যাচের আধঘন্টা খেলা হয়ে যাওয়ার পরেই হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। সেই কারণে বেশ কিছুটা সময় ম্যাচটি বেঞ্চে বসেই দেখতে হয়েছিল তাঁকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও মাছের ছালটা কি আপনার খাওয়া উচিত? ‘হ্যাঁ’ বা ‘না’-এ চট করে উত্তরটা জেনে নিন ‘‌ঝুপড়ির গরিব মহিলারা আমাদের রক্ষাকর্ত্রী’‌, প্রকাশ্যে উপলব্ধি জানালেন সৌগত শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন? 'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.