বাংলা নিউজ > ময়দান > ভারতের টেস্ট দলকে শক্তিশালী করতে এখনই এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক

ভারতের টেস্ট দলকে শক্তিশালী করতে এখনই এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক

এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক, যিনি WTC ফাইনাল ২০২৩-এর ধারাভাষ্য প্যানেলের অংশ ছিলেন, তিনি বিশ্বাস করেন যে আসন্ন WTC সংস্করণের জন্য তিন তরুণ খেলোয়াড় দলে সুযোগ পেতে পারে।

ভারতীয় দলের যে কোনও আইসিসি ট্রফি জেতার অপেক্ষা ১০ বছর ধরে চলছে। টিম ইন্ডিয়া শেষবার ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। এরপর থেকে কোনও আইসিসি ট্রফি জিততে পারেনি দলটি। সম্প্রতি, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে WTC ফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়াকে ২০৯ রানের বিশাল ব্যবধানে হারের মুখে পড়তে হয়েছিল। টানা দ্বিতীয়বারের মতো ডব্লিউটিসি শিরোপা জয়ের সুযোগ হাতছাড়া করেছে দলটি। এখন আসন্ন সংস্করণের জন্য, টিম ইন্ডিয়ার হয়ে খেলছেন এমন একজন খেলোয়াড় ৩ জনের নাম দিয়েছেন, যারা সুযোগ পেতে পারেন এবং একটি বড় ভূমিকা পালন করতে পারেন।

আরও পড়ুন…. জুয়ান ফেরান্দোর উপরেই ভরসা! চ্যাম্পিয়ন কোচের হাতেই ফের দলের দায়িত্ব তুলে দিল মোহনবাগান

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক, যিনি WTC ফাইনাল ২০২৩-এর ধারাভাষ্য প্যানেলের অংশ ছিলেন, তিনি বিশ্বাস করেন যে আসন্ন WTC সংস্করণের জন্য তিন তরুণ খেলোয়াড় দলে সুযোগ পেতে পারে। Cricbuzz-এ কথা বলতে গিয়ে তিনি এর জন্য প্রথমে যশস্বী জসওয়ালের নাম নেন। দীনেশ কার্তিক বলেছেন, ‘এই খেলোয়াড় দুর্দান্ত ফর্মে রয়েছে। দুই নম্বরে রয়েছেন সরফরাজ খান। মিডল অর্ডারে ব্যাট করার জন্য এটি একটি ভালো বিকল্প।’ এই সময়ে তিনি ফাস্ট বোলার মুকেশ কুমারের তৃতীয় নাম উল্লেখ করেছিলেন। আসুন আমরা আপনাকে বলি যে মুকেশ আইপিএল ২০২৩-এ তার দুর্দান্ত বোলিংয়ের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছেন।

আরও পড়ুন…. WTC Final: শুধু ফাইনে কাজ হচ্ছে না, মন্থর ওভাররেটের ট্রেন্ড বন্ধ করতে কড়া পদক্ষেপের সওয়াল ভনের

আহত খেলোয়াড়দের বিষয়ে কথা বলতে গিয়ে দীনেশ কার্তিক বলেছিলেন যে দলে জসপ্রীত বুমরাহ, ঋষভ পন্ত, কেএল রাহুল এবং শ্রেয়স আইয়ারের অনুপস্থিতি ভারতের জন্য একটি খারাপ বিষয় ছিল। এটাও পরাজয়ের একটা বড় কারণ। শ্রেয়স আইয়ার সম্পর্কে কার্তিক বলেন, ‘সে WTC 2023 সংস্করণে ভালো পারফর্ম করেছে। তিনি ভারতের অন্যতম প্রধান খেলোয়াড়। আসন্ন WTC সংস্করণে তার দলে জায়গা পাওয়া উচিত।’

আরও পড়ুন…. ভারতীয় দলে বড় পরিবর্তন করা দরকার- যশস্বীর জন্য গলা ফাটালেন প্রাক্তন জাতীয় নির্বাচক দেবাং গান্ধী

দীনেশ কার্তিক WTC ফাইনাল 2023 ম্যাচে টিম ইন্ডিয়ার বোলিং সম্পর্কেও কথা বলেছেন। তিনি বলেন, ‘মহম্মদ শামি ও মহম্মদ সিরাজ ভালো বোলিং করলেও উমেশ যাদব এবং শার্দুল ঠাকুরকে তেমন চিত্তাকর্ষক দেখায়নি। তবে শার্দুল ঠাকুর ব্যাট হাতে কিছু রান করেছেন নিশ্চিতভাবেই।’ অনুগ্রহ করে বলুন যে শার্দুল ঠাকুর প্রথম ইনিংসে ৫১ রান করেছিলেন এবং ২ উইকেটও নিয়েছিলেন, দ্বিতীয় ইনিংসে তিনি তার ব্যাট থেকে খুব বেশি রান পাননি বা কোনও উইকেট পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মঙ্গলে ৩ জেলায় বৃষ্টি, একটু কমবে গরম, তাও চলবে তাপপ্রবাহ, রবি পর্যন্ত বর্ষণ হবে? নির্দল প্রার্থী, ঈশ্বরাপ্পাকে বহিষ্কার BJP-র,পাহাড়ের বিষ্ণুপ্রসাদের কি একই হাল? মুম্বইকে উড়িয়ে প্লে-অফের দোরগোড়ায় রাজস্থান, ক্রমশ তলিয়ে যাচ্ছে MI ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা রণজয়ের মনে,সোহিনীকে মিস করেন? বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.