বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! বিশ্ব ফুটবলে গুঞ্জন
কোন পথে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সম্পর্ক (ছবি-রয়টার্স) (REUTERS)

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! বিশ্ব ফুটবলে গুঞ্জন

  • ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাবকে তিনি এই বিষয়ে জানিয়েছেন। পর্তুগিজ তারকা ক্লাবের কাছে আবেদন করেছেন যেন ছেড়ে দেওয়া হয়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মনে করেন তার এখন দল ছেড়ে যাওয়ার সময় এসেছে। তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে এই বিষয়ে কোনও উত্তর পাওয়া যায়নি।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ক্লাবকে তিনি এই বিষয়ে জানিয়েছেন। পর্তুগিজ তারকা ক্লাবের কাছে আবেদন করেছেন যেন ছেড়ে দেওয়া হয়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মনে করেন তার এখন দল ছেড়ে যাওয়ার সময় এসেছে। তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে এই বিষয়ে কোনও উত্তর পাওয়া যায়নি। এদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিছু দিন আগেই জানিয়েছিল যে তারা রোনাল্ডোকে ছাড়বে না। রোনাল্ডো নিজেও জানিয়েছিলেন যে তিনি ম্যাঞ্চেস্টারে খুশি আছেন। কিন্তু আগামী দিনে এই খুশির আয়ু কতটা সেটা সমই বলবে। 

আরও পড়ুন… রোনাল্ডোর গাড়ি দুর্ঘটনার পরে এবার নেইমারের বিমান! একটুর জন্য বাঁচলেন তারকা ফুটবলার

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ইতিমধ্যেই রোনাল্ডো তাকে ছেড়ে দেওয়া কথা জানিয়েছেন। জানা গিয়েছে আগামী মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যাঞ্চেস্টার। সেই কারণেই নাকি রোনাল্ডো দল ছাড়তে চান। রিয়াল মাদ্রিদ, জুভেন্তাসে সাফল্যের সঙ্গে খেলার পর নিজের পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন রোনাল্ডো। কিন্তু এই মরশুমে প্রিমিয়ার লিগের ইতিহাসে সব থেকে খারাপ খেলেছে ম্যাঞ্চেস্টার। ষষ্ঠ স্থানে শেষ করেছে তারা। পেয়েছে মাত্র ১৬টি জয়। লিগজয়ী ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে তাদের তফাত ছিল ৩৫ পয়েন্টের।

আরও পড়ুন… রোনাল্ডোর গাড়ি দুর্ঘটনার পরে এবার নেইমারের বিমান! একটুর জন্য বাঁচলেন তারকা ফুটবলার

চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন না করতে পারায় এই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে নিয়ে খুশি নন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইউরোপা লিগে খেলবে ম্যান ইউ। সেই লিগে কোনও দিন খেলেননি রোনাল্ডো। সেই কারণেই তিনি ম্যাঞ্চেস্টারকে তাকে ছেড়ে দিতে বলেছেন। এখন দেখার ভবিষ্যতে ম্যান ইউ ও রোনাল্ডোর সম্পর্ক কোন পথে যায়।

বন্ধ করুন