বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EBFC vs BFC Free LIVE Streaming: বেঙ্গালুরুর ২ প্রাক্তনীই এখন লাল-হলুদের বড় অস্ত্র, জানুন কী ভাবে,কোথায় দেখবেন এই ম্যাচ

EBFC vs BFC Free LIVE Streaming: বেঙ্গালুরুর ২ প্রাক্তনীই এখন লাল-হলুদের বড় অস্ত্র, জানুন কী ভাবে,কোথায় দেখবেন এই ম্যাচ

ইস্টবেঙ্গল কি পারবে বেঙ্গালুরুকে হারাতে?

আইএসএলে বেঙ্গালুরু এফসি এবং ইস্টবেঙ্গল এফসি-র মধ্যে যত বারই দেখা হয়েছে, জমে উঠেছে ফুটবলের লড়াই। ছ’বারের মুখোমুখিতে বেঙ্গালুরু জিতেছে দু’বার। ইস্টবেঙ্গল তিন বার। বাকি একবার ড্র হয়েছে। এবার নতুন লড়াই ইস্টবেঙ্গলের বড় ভরসা, বেঙ্গালুরুরই দুই হাতছাড়া করা অস্ত্র।

চিআইএসএলের প্রথম ম্যাচে জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ড্র। পরের ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে দুরন্ত জয়। ওই ম্যাচে দলের অধিনায়ক ক্লেটন সিলভার অনবদ্য ফ্রিকিক লাল হলুদ দলকে জয় এনে দিয়েছিল। বুধবার তৃতীয় ম্যাচে ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত ব্রিগেডের সামনে বেঙ্গালুরু এফসি। এই ম্যাচেও জয়ের ধারা ধরে রাখতে মরিয়া লাল-হলুদ বাহিনী।

ইস্টবেঙ্গলের মতো শুরুটা ভালো করতে পারেনি বেঙ্গালুরু। তারা পরপর দুই ম্যাচ হেরে বসে রয়েছে। তবে লাল-হলুদ কোচ কিন্তু নিজের প্রাক্তন দল নিয়ে সতর্ক। বেঙ্গালুরুর ঘরের মাঠে তাদের বাড়তি সমীহ করছেন কুয়াদ্রাত। এই বেঙ্গালুরুকেই আইএসএল চ্যাম্পিয়ন করিয়েছিলেন স্প্য়ানিশ কোচ। এখন সেই দলের বিরুদ্ধেই তাঁকে কষতে হচ্ছে কঠিন স্ট্র্যাটেজি।

আইএসএলে বেঙ্গালুরু এফসি এবং ইস্টবেঙ্গল এফসি-র মধ্যে যত বারই দেখা হয়েছে, জমে উঠেছে ফুটবলের লড়াই। ছ’বারের মুখোমুখিতে বেঙ্গালুরু জিতেছে দু’বার। ইস্টবেঙ্গল তিন বার। বাকি একবার ড্র হয়েছে। গত মরশুমে লিগের প্রথম ম্যাচে ইস্টবেঙ্গলের ১-০জয়ের কথা নিশ্চয়ই ভোলেননি সমর্থকেরা ফিরতি ম্যাচেও ২-১-এ জেতে তারা। ২১-২২ মরশুমে একবার ১-১ ড্র হয় ও পরের বার সুনীল ছেত্রীর গোলে জেতে বেঙ্গালুরু। ২০২০-২১ মরশুমে প্রথমে ম্যাটি স্টাইনমানের গোলে জেতে লাল-হলুদ বাহিনী এবং ফিরতি লিগে দেবজিৎ মজুমদারের আত্মঘাতী গোল এবং ক্লেটন সিলভার গোলে জেতে বেঙ্গালুরু।

আরও পড়ুন: ফের হার, মারাত্মক চাপে পড়ে গেল ম্যান ইউনাইটেড, পা ফস্কাল আর্সেনালও, জিতল রিয়াল, বায়ার্ন

এবার বেঙ্গালুরুর বিরুদ্ধে তাদেরই হাতছাড়া করা দুই প্রধান অস্ত্র- কুয়াদ্রাত এবং ক্লেটনই বর্তমান লাল-হলুদের জয়ের মূল কাণ্ডারি। একজনের মগজাস্ত্র, অন্যজনের গোলের খিদে- দুইয়ে মিলে সাফল্যের মালা গাঁথা লাল-হলুদের। তবে ঘরের মাঠে পয়েন্ট পেতে মরিয়া থাকবেন সুনীল ছেত্রীরা। তাই ম্যাচটি কোনও দলের কাছেই খুব সহজ হবে না।

এখন জেনে নিন এই ম্য়াচ কোথায়, কী ভাবে, কোন চ্যানেলে দেখবেন, এই ম্যাচের ফ্রি লাইভ-স্ট্রিমিং-ই বা কী ভাবে দেখা যাবে:

আরও পড়ুন: ওরা বেশিই আত্মবিশ্বাসী হয়ে উঠেছিল, এই সিদ্ধান্ত ফুটবলারদের- পেনাল্টি মিস নিয়ে ক্ষোভ উগরালেন বাগান কোচ ফেরান্দো

কোথায়, কবে হবে ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে ম্যাচটি?

বেঙ্গালুরু এফসি বনাম ইস্টবেঙ্গলের মধ্যে ২০২৩-২৪ আইএসএলের ম্যাচটি ৪ অক্টোবর (বুধবার) বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটি কখন শুরু হবে?

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটি ভারতীয় সময়ে রাত ৮টায় অনুষ্ঠিত হবে।

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটি ভারতের কোন টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে?

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটি স্পোর্টস ১৮ চ্যানেলে (টিভি) সরাসরি সম্প্রচার করা হবে।

কী ভাবে ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটির ফ্রি-তে লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন?

ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরুর এফসি-র মধ্যে আইএসএলের ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখতে হলে, JioCinema অ্যাপ ডাউনলোড করতে হবে। আর JioCinema-তেই দেখা যাবে ফ্রি-তে লাইভ স্ট্রিমিং। এছাড়া HT বাংলায় এই ম্যাচের লাইভ আপডেট পাবেন আপনি।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.