বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EBFC vs FCG: গোয়ার বিরুদ্ধে হারের নজির নেই কুয়াদ্রাতের,তবে এবার লড়াই সহজ নয়, কী ভাবে ফ্রি-তে দেখবেন ইস্টবেঙ্গলের ম্যাচ?

EBFC vs FCG: গোয়ার বিরুদ্ধে হারের নজির নেই কুয়াদ্রাতের,তবে এবার লড়াই সহজ নয়, কী ভাবে ফ্রি-তে দেখবেন ইস্টবেঙ্গলের ম্যাচ?

এফসি গোয়ার বিরুদ্ধে লড়াইটা সহজ হবে না ইস্টবেঙ্গলের।

লাল-হলুদ কোচ কার্লস কুয়াদ্রাত আইএসএলে সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন এফসি গোয়ার বিরুদ্ধে। সব মিলিয়ে তাঁর প্রশিক্ষণাধীন দল চারটি ম্যাচ জিতেছে গোয়ার বিরুদ্ধে। গোয়ার বিরুদ্ধে আজ পর্যন্ত কোনও ম্যাচ হারেননি কুয়াদ্রাত। কোচের এই পরিসংখ্যান লাল-হলুদ ফুটবলারদের তাতানোর জন্য যথেষ্ট।

মরশুমের শুরুটা যতটা ভাল হয়েছিল ইস্টবেঙ্গলের, আইএসএলের শুরুটা ততটাও ভালো করতে পারেনি ইস্টবেঙ্গল। তারা তিনটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয় পেয়েছে। একটি ম্যাচ হেরেছে এবং একটি ড্র করেছে। আপাতত তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে লিগ টেবলের সাত নম্বরে রয়েছে লাল-হলুদ ব্রিগেড। বেঙ্গালুরুতে শেষ ম্যাচে যথেষ্ট ভালো পারফরম্যান্স করেও শেষ পর্যন্ত সুনীল ছেত্রীদের কাছে হার মানতে হয়েছিল কার্লেস কুয়াদ্রাতের ছেলেদের।

গত ৪ অক্টোবর বেঙ্গালুরুতে খেলে আসার পর ফের শনিবার এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামছে ইস্টবেঙ্গল। মাঝে লম্বা ছুটি ছিল। সেই ছুটিতে ভুল-ত্রুটি মেরামত করে নতুন লড়াই শুরু করতে চায় ইস্টবেঙ্গল। একেই গোয়া এবার বেশ শক্তিশালী দল। প্রথম দুই ম্যাচ জিতে তারা আইএসএল অভিযান দাপটের সঙ্গে শুরু করেছে। রয়েছে লিগ তালিকার তিনে। এদিকে গোয়ার বিরুদ্ধে হোম ম্যাচ হলেও, লাল-হলুদ ঘরের মাঠের সুবিধে পাচ্ছে না। কারণ দুর্গাপুজোর জন্য কলকাতার যুবভারতীতে খেলার আয়োজন করা সম্ভব হচ্ছে না। ম্যাচটি হবে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে। স্বভাবতই এটা লাল-হলুদের কাছে কিছুটা হলেও ধাক্কা।

আরও পড়ুন: গোয়ার মতো শক্তিশালী দলের বিরুদ্ধে কুয়াদ্রাতের সিদ্ধান্তেই ভুবনেশ্বরে ম্যাচ- সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন লাল-হলুদ কোচ

এদিকে গোয়া তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলবে। বাইরের মাঠে জয়ের ধারা বজায় রাখার চ্যালেঞ্জ নিয়েই শনিবার ভুবনেশ্বরের মাঠে নামবেন সন্দেশ ঝিঙ্গান, কার্ল ম্যাকহিউ, কার্লোস মার্টিনেজরা। প্রসঙ্গত, ইন্ডিয়ান সুপার লিগে দুই দল মুখোমুখি হয়েছে মোট ছ’বার। গোয়া জিতেছে তিন বার। ইস্টবেঙ্গল এক বার। বাকি দু’বার ড্র হয়েছে।

আইএসএলে ইস্টবেঙ্গল তাদের শেষ দুটি হোম ম্যাচে অপরাজিত থেকেছে। শনিবারের ম্যাচেও অপরাজিত থাকতে পারলে এটাই হবে তাদের ঘরের মাঠে দীর্ঘতম সাফল্যের ইতিহাস। লাল-হলুদ কোচ কার্লস কুয়াদ্রাত আইএসএলে সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন এফসি গোয়ার বিরুদ্ধে। সব মিলিয়ে তাঁর প্রশিক্ষণাধীন দল চারটি ম্যাচ জিতেছে গোয়ার বিরুদ্ধে। গোয়ার বিরুদ্ধে আজ পর্যন্ত কোনও ম্যাচ হারেননি কুয়াদ্রাত। কোচের এই পরিসংখ্যান লাল-হলুদ ফুটবলারদের তাতানোর জন্য যথেষ্ট। গোয়া আবার তাদের শেষ আটটি অ্যাওয়ে ম্যাচে জিততে পারেনি। তিনটি ড্র করেছে এবং পাঁচটিতে হেরেছে। এটাই তাদের অ্যাওয়ে ম্যাচে দীর্ঘতম ব্যর্থতার নজির।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের বিতাড়িত কোচই চ্যালেঞ্জ নিয়ে পাকিস্তান ফুটবলে লিখলেন নতুন ইতিহাস

মোদ্দা কথা মহা সপ্তমীর দিন গোয়া বধে নামছেন কার্লেস কুয়াদ্রাতের ছেলেরা। তবে দুই দলের কাছেই এই লড়াই মোটেও সহজ হবে না। টক্কর চলবে শেয়ানে শেয়ানে। ঠাকুর দেখার ফাঁকে হাড্ডাহাড্ডি এই ম্যাচটি ফ্রি-তে কী ভাবে দেখবেন জানেন? না জানলে জেনে নিন বিস্তারিত:

ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হতে চলেছে?

ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচটি শনিবার (২০ অক্টোবর) ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে।

ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচটি কখন শুরু হবে?

এই ম্যাচটি ভারতীয় সময়ে বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে।

ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচটি কোন চ্যানেলে সম্প্রচারিত হবে?

ম্যাচটি সম্প্রচারিত হবে ডিডি বাংলা এবং কালার্স বাংলা সিনেমা, স্পোর্টস ১৮, স্পোর্টস ১৮ ১ এসডি ও এইচডি, ভিএইচ ১ এসডি ও এইচডি, সূর্য মুভিজ-এ।

ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচটির লাইভ স্ট্রিমিং কী ভাবে ফ্রি-তে দেখা যাবে?

ফ্রি-তে এই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে হলে, জিও সিনেমা অ্যাপ ডাউনলোড করতে হবে। সেখানেই পুরো ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.